সর্বশেষ

  শেখ হাসিনার সিলেট সফর সফল করার লক্ষ্যে গোলাপগঞ্জে কর্মিসভা   দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মিজানুর রহমান   বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় আহত ৫   মাধবপুরে চেক ডিজঅনার মামলায় যুবলীগ নেতা গ্রেফতার   বিশ্বনাথে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান আমির আলী   বিশ্বনাথে ভ্রাম্যমাণ মোবাইল থেরাপি: ভ্যান দিয়ে প্রতিবন্ধীদের সেবা প্রদান   জৈন্তাপুরে ১৫ হাজার টাকার জাল নোটসহ যুবক অাটক   দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষক সঞ্জিতকে সম্মাননা প্রদান করা হবে   কুলাউড়ার স্বাধীনতা ক্রিকেট ক্লাবে ব্যাট প্রদান   শাবিতে ৬ষ্ঠ ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লীগ শুরু   পল্লী সঞ্চয় ব্যাংকের পরিচালক হিসেবে পুনরায় মনোনীত হলেন আশফাক আহমদ   শাবি ১ম বর্ষের নবীনবরণ ৭ ফেব্রুয়ারি, উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী   সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ২৫ জানুয়ারি   হিজড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত   দেশের যুবসমাজ সু-সংগঠিত হলে রাষ্ট্র বিকশিত হয়: সিলেটে ওমর ফারুক চৌধুরী   কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ   একটি চক্রের হাতে যেন জিম্মি ছাতকের ৩ গ্রামের মানুষ!   রাষ্ট্রপতি নির্বাচন ১৯ ফেব্রুয়ারি   কমলগঞ্জের ইসলামপুরে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন   ‘মাতৃমৃত্যু রোধে মিডওয়াইফদের ভূমিকা অত্যান্ত গুরুত্বপূর্ণ’

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মিজানুর রহমান

 প্রকাশিত : ২০১৮-০১-২৪ ০১:৫৭:১৮

সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি : বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮ : জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮-এর উপজেলা পার্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আমরিয়া ইসলামিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক (বাংলা) মিজানুর রহমান তালুকদার উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।

তিনি জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের রাধানগর গ্রামের মোঃ আব্দুর রশিদ তালুকদার ও আলফাতুন নেছার জ্যোষ্টপুত্র।

তিনি দীর্ঘ দিন আমরিয়া মাদ্রাসায় কর্মরত এবং শ্রেণি শিক্ষকের পাশাপাশি স্কাউট শিক্ষক নির্বাচিত হয়ে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে (১জন) মিজানুর রহমান তালুকদারকে শ্রেষ্ঠ শিক্ষক

বিস্তারিত


একটি চক্রের হাতে যেন জিম্মি ছাতকের ৩ গ্রামের মানুষ!

 প্রকাশিত : ২০১৮-০১-২৩ ০১:৫৯:৫০

উত্তরপূর্ব ডেস্ক : মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮ : সুনামগঞ্জ জেলার ছাতকের চরমহল্লা ইউনিয়নের তিন গ্রামের মানুষ একটি মহলের কার্যকলাপে অতীষ্ট হয়ে উঠছেন। চক্রটি বিভিন্ন সময়ে হামলা, মামলা করে হয়রানি করছে। তাদের মারধোরের স্বীকার হয়ে অনেকে পঙ্গু হয়েছেন। নিজেদের চলাচলের পথ বন্ধ করে দেয়া হয়েছে। নিজের জমিতে ক্ষেতখামার করতেও পারছেন না। ওই সন্ত্রাসী চক্রের

বিস্তারিত

দক্ষিণ সুনামগঞ্জে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী পালন

 প্রকাশিত : ২০১৮-০১-২২ ১৭:১৮:২২

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ ও সদরের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন একত্রে সোমবার (২২ জানুয়ারি) অবস্থান কর্মসূচী পালন করে। সিএইচসিপিদের চাকুরী রাজস্বকরণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে বারবার আশ্বাস প্রদান করার পরও এমনকি ২০১৩ ইং সালের ১৯শে সেপ্টেম্বর স্বাস্থ্য অধিদপ্তরের

বিস্তারিত

দক্ষিণ সুনামগঞ্জে দি হাঙ্গার প্রজেক্টেরে আলোচনা সভা

 প্রকাশিত : ২০১৮-০১-২২ ০১:২৬:০২

সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি : সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ : দক্ষিণ সুনামগঞ্জে সামাজিক সম্প্রীতি প্রতিষ্ঠায় রাজনৈতিক দলসমূহের মধ্যে নির্বাচন পুর্ববর্তী নির্বাচনকালীন ও নির্বাচন পরবর্তীতে সামাজিক সম্প্রীতি বজায় থাকে সেই লক্ষ্যে দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে উপজেলার জয়কলস ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২১ জানুয়ারি)

বিস্তারিত

চ্যানেল আই সেরাকণ্ঠের যৌথ চ্যাম্পিয়ন সুনামগঞ্জের হাওর কন্যা ঐশি

 প্রকাশিত : ২০১৮-০১-২২ ০০:২৬:২৪

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ : চ্যানেল আই সেরাকন্ঠ ২০১৭ আসরে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন যৌথভাবে সুনামগঞ্জের মেয়ে ঐশী এবং ঢাকার মেয়ে সুমনা। প্রথম রানারআপ হয়েছে তৃষা এবং ২য় রানারআপ নান্নু।

রবিবার (২১ জানুয়ারি) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে চাওফ্রেয়া নদীর পাড়ে হোটেল চাত্রিয়ামে জমকালো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের মধ্য দিয়ে

বিস্তারিত

জামালগঞ্জে কমিউনিটি ক্লিনিকের কর্মরতদের অবস্থান কর্মসূচি

 প্রকাশিত : ২০১৮-০১-২১ ২৩:১৯:০৯

জামালগঞ্জ প্রতিনিধি : রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ : কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিরা (কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার) চাকরি জাতীয়করণের দাবিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান কর্মসূচি পালন করেছে।

জানা যায়- কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামালগঞ্জ উপজেলার কমিউনিটি ক্লিনিকে কর্মরত সেবাদানকারী সিএইচসিপি এ অবস্থান কর্মসূচি ও কর্মবিরতীতে

বিস্তারিত

আওয়ামী লীগের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে: এম এ মান্নান

 প্রকাশিত : ২০১৮-০১-২১ ১৭:১১:৪৫

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সদর ও দক্ষিণ সুনামগঞ্জ: রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন- আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আর এসব উন্নয়নকে সমন্বিতভাবে জনপ্রতিনিধিদের মাধ্যমে জনগণের কাছে পৌঁছে দিতে হবে। বর্তমানে আওয়ামী লীগ সরকার উন্নয়নের মহারথীতে কর্মযজ্ঞ পরিচালানা করে আসছে। আগামী দিনে সবাইকে শেখ হাসিনার সরকারের উন্নয়ন এবং

বিস্তারিত

আওয়ামী লীগ নেতা ছানাউর রহমানের দাফন সম্পন্ন

 প্রকাশিত : ২০১৮-০১-২১ ০২:১৭:৩৬

ছাতক প্রতিনিধি : রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ : বিনম্র শ্রদ্ধা আর হাজার হাজার মানুষের ভালোবাসায় চির বিদায় নিলেন বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা, ছাতক উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ছানাউর রহমান তালুকদার (ছানা)। ছাতক উপজেলা আওয়ামী লীগের আহবায়ক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান গ্রাম নিবাসী মরহুম সাজিদ মিয়া তালুকদারের ছেলে ছানাউর রহমান তালুকদার (ছানা)।

বিস্তারিত

দেশ থেকে ভূত তাড়াতে হবে : এম এ মান্নান

 প্রকাশিত : ২০১৮-০১-২১ ০২:১০:৩১

সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি : রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন- দেশ থেকে ভূত তাড়াতে হবে। মহান আল্লাহ কোরআন শরীফ ও বিভিন্ন হাদিসে বলা আছে দুনিয়াতে জিন ও মানবজাতি প্রেরণ করেছেন। কোনো ভূত-পেতনীকে প্রেরণ করেননি।

তিনি বলেন- রাতের অন্ধকারে এরা আসে বাঁশঝাড়ের নিজে ঘুপে-গাপে এরা এসে মানুষকে কোমন্ত্রনা দিয়ে চলে

বিস্তারিত

মুক্তিযোদ্ধা সোনাহর আলীর ইন্তেকাল: রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

 প্রকাশিত : ২০১৮-০১-২১ ০১:১০:৩৫

দিরাই প্রতিনিধি : রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাও উইনিয়নের দূর্গাপুর গ্রামের মুক্তিযোদ্ধা সোনাহর আলী (৭৬) ইন্তেকাল করেছেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ৮টার দিকে নিজ বাড়ীতে তিনি শেষ নিঃশাস ত্যাগ করেন। শনিবার (২০ জানুয়ারি) দুপুর ২টায় তাঁর নিজ গ্রামে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা

বিস্তারিত

জামালগঞ্জে পাগনা ও হালির হাওর পরিদর্শন করলেন পানি সম্পদ মন্ত্রী

 প্রকাশিত : ২০১৮-০১-২০ ২৩:৫৩:৪৮

জামালগঞ্জ প্রতিনিধি : শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ : পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন- বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে থেকে সেবা প্রদানের সামর্থ  শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের রয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) জামালগঞ্জের পাগনা ও হালির হাওর পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন- নদী খননের উদ্যোগ নিয়েছে

বিস্তারিত

দক্ষিণ সুনামগঞ্জে মিনিবার ফুটবল টুনামেন্ট ফাইনাল সম্পন্ন

 প্রকাশিত : ২০১৮-০১-২০ ০০:২৮:৪০

সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী কিংস এস আয়োজনে মিনিবার টুনামেন্ট-২০১৮ এর ফাইনাল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে নোয়াখালী কিংস ও শাহবাজ স্পোটিং ক্লাবের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠি হয়।

বিস্তারিত

দিরাইয়ে যাত্রীবাহী বাস খাদে : আহত ৩০

 প্রকাশিত : ২০১৮-০১-১৯ ১৮:৪৪:২০

দিরাই প্রতিনিধি: শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮ : সুনামগঞ্জের দিরাইয়ে যাত্রীবাহী একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে দিরাই-মদনপুর সড়কে ছাদিরপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে

বিস্তারিত

ছাতক উপজেলা আ.লীগের আহবায়ক ছানাউর রহমান আর নেই

 প্রকাশিত : ২০১৮-০১-১৯ ১৮:১২:১৪

ছাতক প্রতিনিধি : শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮ : বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা, ছাতক উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছানাউর রহমান তালুকদার (ছানা) আর নেই। সবাইকে ছেড়ে চলে গেলেন সর্বদা হাস্যজ্জল ও সমাজসেবক ছানাউর রহমান।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় সিলেট শহরের আম্বরখানা আবাসিক এলাকার বাস-ভবনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

বিস্তারিত

জগন্নাথপুুরে মাদক মামলায় সাজাপ্রাপ্ত নারী গ্রেপ্তার

 প্রকাশিত : ২০১৮-০১-১৭ ২৩:৫৯:৩২

জগন্নাথপুর প্রতিনিধি : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ : জগন্নাথপুরে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি সুজনা বেগমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

তিনি জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের লাউতলা-রসুলপুর গ্রামের বাদশা মিয়ার স্ত্রী।

বুধবার (১৭ জানুয়ারি) জগন্নাথপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ কারাগারে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, গত

বিস্তারিত

ছাতকে পুলিশের অভিযানে আটক ৬ জুয়াড়ি জেলহাজতে

 প্রকাশিত : ২০১৮-০১-১৭ ২৩:৫৬:৩৪

ছাতক প্রতিনিধি : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ : ছাতক পৌর এলাকায় পুলিশের অভিযানে ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশের উপ-পরিদর্শক শাহিনুর আলম বাদী হয়ে থানায় মামলা দায়েরর পর গতকাল বুধবার দুপুরে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃত জুয়াড়িরা হলেন- উপজেলার কালারুকা ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত আব্দুল মনিরের পুত্র নুরুল হক (৫৫), একই

বিস্তারিত

জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীর সীমানা প্রাচীর ভাঙচুর ও গাছ কাটার অভিযোগ

 প্রকাশিত : ২০১৮-০১-১৭ ১৮:৪৩:০০

উত্তরপূর্ব প্রতিবেদন : বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ : সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীর সীমানা প্রাচীর ভাঙচুর ও বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে গত বছরের ১৮ ডিসেম্বর ২ জনকে অভিযুক্ত করে জগন্নাথপুর থানায় সাধারণ ডায়রি (নং ৭৪৫) করা হয়েছে।

অভিযুক্তরা হলেন উপজেলার কাঠালখাই গ্রামের মোস্তাক উল্লাহর পুত্র মো.

বিস্তারিত

দিরাইয়ে মুফতি মুজাহিদ উদ্দিনের দাফন সম্পন্ন

 প্রকাশিত : ২০১৮-০১-১৭ ১৭:০৬:০০

দিরাই প্রতিনিধি: বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ : হাজার হাজার মানুষের চোখের জল আর ছাত্র-শিক্ষকদের আমিন আমিন ধ্বনির মধ্য দিয়ে চিরবিদায় নিলেন সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই পৌরসভাস্থ চণ্ডিপুর গ্রাম নিবাসী মোঃ আব্দুল মনাফ মিয়ার ছেলে সিলেটস্থ দারুল কোরআনের সিনিয়র মুহাদ্দিস মুফতি মাওলানা মুজাহিদ উদ্দিন (৫০)।

মঙ্গলবার সকালে হৃদরোগে

বিস্তারিত

ছাতকে বাসের ধাক্কায় অটোরিকশা খাদে : চালক নিহত

 প্রকাশিত : ২০১৮-০১-১৬ ১৮:২৩:৩৭

ছাতক প্রতিনিধি : মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০১৮ : ছাতকে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ও সিএনজি চালিত অটোরিকশা খাদে পড়ে নোমান আহমদ (২৫) নামের এক অটোরিকশা চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দি (সদুখালি) গ্রামের হাফিজ আবদুল মতছিরের পুত্র। এ ঘটনায় অটোরিকশা যাত্রী আনিছ আলী (৭০) নামের আরেকজন গুরুতর আহত হয়েছেন।

বিস্তারিত

জগন্নাথপুরে তিন ওয়ার্ডে ৭ নারী প্রার্থীর মনোনয়ন দাখিল

 প্রকাশিত : ২০১৮-০১-১৬ ০০:২২:৩৫

জগন্নাথপুর প্রতিনিধি : মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০১৮ : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদে মহিলা সদস্য উপ-নির্বাচনে সোমবার (১৫ জানুয়ারি) মনোনয়নপত্র দাখিল করেছেন ৭ জন মহিলা সদস্য প্রার্থী।

নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মুজিবুর রহমান জানান- উপজেলা পরিষদের মহিলা সদস্য উপ-নির্বাচনে জগন্নাথপুরের তিনটি আসনে ৭ জন মনোনয়নপত্র

বিস্তারিত

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত