সর্বশেষ

  সিলেটে ‘দ্যা সামিট অফ মেলোডি’ কনসার্টে মঞ্চ মাতালো অরফিয়াস ও ব্যান্ড 'লালন'   ফিলিস্তিনে ইসরাইলী আগ্রাসনের প্রতিবাদে ঢাকা মহানগর তালামীযের বিক্ষোভ মিছিল   ধর্মপাশায় জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা   মাধবপুরে জাতীয় পার্টির শোডাউন   আল আকসার পবিত্রতা রক্ষায় বিশ্বের মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে: হুছামুদ্দীন চৌধুরী   জকিগঞ্জে এম. জাকির হুসেইন হিফজুল ক্বোরআন প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটির সভা   ছাতকে পৃথক অভিযানে ভারতীয় মদ, জিরাসহ ৪জন আটক   পাক প্রধানমন্ত্রীর পদ থেকে বরখাস্ত নওয়াজ শরিফ   ‘মরহুম মনফর আলী এন্ড মরহুম হালিমা বিবি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে বিশ্বনাথে ফ্রি খৎনা অনুষ্ঠান   দক্ষিণ সুরমার গ্যাস বিস্ফোরণে অগ্নিদগ্ধ ১, ৩টি গাড়ি ভস্মীভূত   সিলেটে ‘অলিম্পিক ডে- ২০১৭’ উদযাপন উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত   কমলগঞ্জে পল্লী উন্নয়ন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান   দেশে প্রতি মিনিটে ১৩৮৯ পিস ইয়াবা গ্রহণ করে তরুণ-তরুণীরা   অনেক আসামি পলাতক, কিছু করার নেই তদন্ত সংস্থার   গুলশান হামলার ‘অন্যতম পরিকল্পনাকারী’ রাশেদ গ্রেফতার   ‘সেরা বাঙালি’র পুরস্কার নিতে আজ কোলকাতা যাচ্ছেন মাশরাফি   ‘১৮ হাজার হাজির হজ অনিশ্চিত’ : ৯১ টি হজ্জ এজেন্সির সংবাদ সম্মেলন   রড ছাড়াই কলেজের ভবন নির্মাণের ঘটনায় তদন্ত শুরু   ‘নিরাপত্তার কারণে সম্মেলনের অনুমতি দেওয়া হয়নি ইউনূস সেন্টারকে’ : ‘অনিবার্য কারণবশত’ সামাজিক ব্যবসা সম্মেলন বাতিল   সভাপতি পার্থকে অব্যাহতি, শাবি ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি হলেন রুহুল আমিন

ধর্মপাশায় জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা

 প্রকাশিত : ২০১৭-০৭-২৮ ২০:৩৫:১৪

ধর্মপাশা প্রতিনিধি : শুক্রবার ২৮ জুলাই ২০১৭ : ধর্মপাশায় সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটকে সংবর্ধনা প্রদান করা হয়েয়ে। জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শুক্রবার (২৮ জুলাই) বিকেল তিনটায় বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলমগীর কবির।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল

বিস্তারিত


ছাতকে পৃথক অভিযানে ভারতীয় মদ, জিরাসহ ৪জন আটক

 প্রকাশিত : ২০১৭-০৭-২৮ ১৭:৪৭:৪৯

ছাতক প্রতিনিধি : শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ : ছাতকে পৃথক দু’টি অভিযানে ভারতীয় একটি মদের চালান ও ১৯ কেজি জিরা উদ্ধার করা হয়েছে। মদ ও জিরা আটকের সময় ৪ জনকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ছাতক থানায় দু’টি মামলা দায়েরের পর গতকাল শুক্রবার আটককৃতদের সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
 
গত বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য

বিস্তারিত

দোয়ারাবাজারে শহিদ মিনারের উদ্বোধন করলেন এমপি মানিক

 প্রকাশিত : ২০১৭-০৭-২৮ ০১:২৪:৫৫

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা সোনাপুর এস.ই.এস.ডি.পি মডেল উচ্চ বিদ্যালয়ের শহিদ মিনারের শুভ উদ্বোধন করেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

স্কুলের সহকারি শিক্ষক মুহাম্মদ নাজমুছ ছালেহীনের নিজস্ব অর্থায়নে নির্মিত শহিদ মিনারের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- দোয়ারাবাজার উপজেলা

বিস্তারিত

দক্ষিণ সুনামগঞ্জে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

 প্রকাশিত : ২০১৭-০৭-২৭ ২০:১২:৫৬

সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ : দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং সংক্রান্ত মাদক ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা “ওপেন হাউস ডে” অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ থানার সম্মেলন কক্ষে থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও থানার ওসি (তদন্ত) আবুল কাশেমের

বিস্তারিত

ধর্মপাশায় রিট প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

 প্রকাশিত : ২০১৭-০৭-২৭ ১৯:২৩:১১

ধর্মপাশা প্রতিনিধি : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুল জাতীয়করণ বাধাগ্রস্থ করতে গত ১৩ জুলাই জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. আব্দুল মন্নাফ হাই কোর্টে একটি রিট আবেদন দাখিল করেন। এই রিট আবেদন প্রত্যাহারের দাবিতে বাদশাগঞ্জ বাজারে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এক মানববন্ধন

বিস্তারিত

দিরাই-শাল্লা হাওরাঞ্চলে ব্র্যাক প্রাইমারী শিক্ষায় ব্যাপক সাড়া

 প্রকাশিত : ২০১৭-০৭-২৭ ১২:৪৯:১১

জিয়াউর রহমান লিটন, দিরাই : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ : সুনামগঞ্জের দিরাই ও শাল্লার হাওরাঞ্চলে বেসরকারি সংস্থা ব্র্যাক পরিচালিত প্রাইমারী শিক্ষায় ব্যাপক সাড়া পড়েছে। ব্র্যাক প্রাইমারী শিক্ষায় শুধুমাত্র হাওরাঞ্চলের পিছিয়ে পড়া দরিদ্র ও ঝরেপড়া শিশুরা নয় অনেক সচেতন পরিবারের মধ্যেও সাড়া পাওয়া যাচ্ছে। বিশেষ করে যোগাযোগ বিচ্ছিন্ন হাওর জনপদের

বিস্তারিত

ব্যারিস্টার ফজলুল হক ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ : এমপি মানিক

 প্রকাশিত : ২০১৭-০৭-২৭ ০২:০৯:০০

জাউয়া প্রতিনিধি : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ : ছাতক-দোয়ারা থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন- ব্যারিস্টার ফজলুল হক ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ। প্রবাসে থেকেও দেশ ও দেশের মানুষের কল্যাণে তিনি রাজনীতি করে গেছেন। রাজনীতির পাশাপাশি তিনি নিজ এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার চিন্তা করতেন সবসময়।

একজন

বিস্তারিত

ছাতকে গলায় ফাঁস লাগিয়ে ষোড়শীর আত্মহত্যা

 প্রকাশিত : ২০১৭-০৭-২৭ ০২:০৬:১৩

জাউয়া প্রতিনিধি : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ : ছাতকে মাছুমা বেগম নামের এক ষোড়শী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। বুধবার (২৬ জুলাই) সকালে নিজ কক্ষে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। মাছুমা বেগম জাউয়াবাজার ইউনিয়নের মৃত ইজাদ আলীর কন্যা।

সকালে পরিবারের লোকজনের চোখ ফাঁকি দিয়ে নিজ শয়ন কক্ষের তীরের সাথে গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করে।

খবর পেয়ে

বিস্তারিত

৫০ বেকার তরুণীর কর্মসংস্থান ও ২৫০ তরুণ-তরুণীকে কম্পিউটার প্রশিক্ষণ

 প্রকাশিত : ২০১৭-০৭-২৭ ০২:০০:২৪

জগন্নাথপুর প্রতিনিধি : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ : জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের রসুলপুর বাজারে দরিদ্র মামার বাসায় থেকে খেয়ে না খেয়ে কোনরকম জীবনযাপন করছিলেন রবিদাস সম্প্রদায়ের মেয়ে মায়া রানী রবিদাস (২৫)। বাবা-মা মারা যাওয়ার পর দরিদ্র মামার পরিবারের ঠাঁই নেয় মায়া। জুতা সেলাইয়ের কাজ করে মামা সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন, তা দেখে  চোখেমুখে

বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষা কর্মকর্তা চিন্তাহরণের পরিবারের পাশে শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ

 প্রকাশিত : ২০১৭-০৭-২৭ ০১:০৮:২৬

উত্তরপূর্ব প্রতিবেদন : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ : সড়ক দুর্ঘটনায় নিহত গোলাপগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা চিন্তাহরণ দাসের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সিলেট বিভাগীয় প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের উপ পরিচালকসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

গত সোমবার বিকেলে সিলেট বিভাগীয় প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের উপ পরিচালক তাহমিনা খাতুনসহ জেলা

বিস্তারিত

দীর্ঘদিন পর এক মঞ্চে দক্ষিণ সুনামগঞ্জের বিএনপি নেতারা: দূর্গ হিসেবে গড়ে তোলার আহ্বান

 প্রকাশিত : ২০১৭-০৭-২৬ ২১:৫০:৪৬

কাজী জমিরুল ইসলাম মমতাজ: সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: বুধবার, ২৬ জুলাই ২০১৭ : দীর্ঘদিন ধরে রাজনৈতিক ভেদাভেদ-গ্রুপিং-কোন্দল চলে আসছিল দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপি ও জেলা বিএনপির নেতাকর্মীদের মধ্যে। বুধবার সকল ভেদাভেদ বুলে কেন্দ্রীয় নির্দেশে ও সুনামগঞ্জ জেলা বিএনপির নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রচেষ্টায় নেতারা ঐক্যবদ্ধ হয়ে এক মঞ্চে আসেন। আহ্বান

বিস্তারিত

জগন্নাথপুরে খুন ও ডাকাতির মামলার আসামি গ্রেফতার

 প্রকাশিত : ২০১৭-০৭-২৬ ০১:৩৮:০৯

জগন্নাথপুর প্রতিনিধি : বুধবার, ২৬ জুলাই ২০১৭ : সুনামগঞ্জে জগন্নাথপুরে হত্যা ও ডাকাতি মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম আপ্তাব আলী (৪৫)। তিনি উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী বসন্তপুর গ্রামের মনকুছ মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান- গতকাল মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর থানার এএসআই অরুণ ও প্রণয় দেবের নেতৃত্বে

বিস্তারিত

ধর্মপাশায় বিএনপির সদস্য সংগ্রহ উপলক্ষে প্রস্তুতি সভা

 প্রকাশিত : ২০১৭-০৭-২৬ ০১:২১:১২

ধর্মপাশা প্রতিনিধি : বুধবার, ২৬ জুলাই ২০১৭ : বিএনপির সদস্য সংগ্রহ উপলক্ষ্যে ধর্মপাশা উপজেলা বিএনপির একাংশের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে পূর্ববাজারে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

কাজী মাজহারুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আমজাদের পরিচালনায় অন্যান্যের মাঝে

বিস্তারিত

‘পরিবার পরিকল্পনাকে মিশন ভিশনের মাধ্যমে অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছাতে হবে’

 প্রকাশিত : ২০১৭-০৭-২৫ ২২:২২:০০

ছাতক প্রতিনিধি : মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ : পরিবার-পরিকল্পনা বিভাগ সিলেটের পরিচালক ও যুগ্ম সচিব কুতুব উদ্দিন বলেছেন, মা ও শিশুর স্বাস্থ্য সেবা আন্তরিকতার সাথে করলে শিশুর মৃত্যুর হার আরো কমিয়ে আনা সম্ভব হবে। রুটিন মাফিক কাজের মাধ্যমেই পরিবার-পরিকল্পনাকে মিশন ও ভিশনের মাধ্যমে অভিষ্ঠ লক্ষ্যে পৌছাতে হবে। এর জন্য মাঠকর্মীদের যত্ন

বিস্তারিত

হাওরে মাছ নেই, জেলেদের দুর্দিন

 প্রকাশিত : ২০১৭-০৭-২৫ ১৩:২৯:০৩

মাহমুদুর রহমান তারেক, হাওরাঞ্চল থেকে ফিরে : মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ : হাওরে হাওরে নতুন স্বচ্ছ পানি। অন্য বছর এই সময়ে হাওরে জেলেদের জালে ঝাঁকে ঝাঁকে ধরা পড়তো ছোট-বড় নানা প্রজাতির মাছ। কিন্তু এবার সারা দিন জাল ফেলেও ২০০-৩০০ টাকার মাছ ধরতে পারছেন না সুনামগঞ্জ সদর উপজেলা দেখার হাওরের জেলে মোহাম্মদ আলী। হাওরে মাছ না-থাকায় তার মতই হাজার হাজার জেলের দিন কাটছে অভাব

বিস্তারিত

ছাতকে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

 প্রকাশিত : ২০১৭-০৭-২৫ ০২:০৪:০১

গোবিন্দগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ : ছাতকে স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার সম্মেলন উপলক্ষে এক প্রস্তুতি সভা সোমবার (২৪ জুলাই) বিকেলে গোবিন্দগঞ্জের তানজিনা সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩১ জুলাই উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি

বিস্তারিত

ছাতকের এসপিপিএম স্কুলে ধরা পড়েছে ৫টি বিষধর সাপ

 প্রকাশিত : ২০১৭-০৭-২৫ ০১:৫৭:৩৫

গোবিন্দগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ : ছাতকের পাল্প অ্যান্ড পেপার মিল উচ্চ বিদ্যালয় থেকে ২টি বিশাল আকারের গোখরাসহ ৫ বিভিন্ন প্রজাতির বিষধর সাপ ধরা হয়েছে। সর্পরাজ ও তান্ত্রিক ওঝা বুরহান উদ্দিন জালালী গতকাল সোমবার সকালে শহরের পাল্প এন্ড পেপার মিল উচ্চ বিদ্যালয় এলাকা থেকে এসব সাপ ধরেন।

গত কয়েক দিন ধরে বিদ্যালয় আঙ্গিনায় সকাল-সন্ধ্যা

বিস্তারিত

জগন্নাথপুরে ভিজিএফ’র চাল লুটের মামলায় ইউপি সদস্য গ্রেফতার

 প্রকাশিত : ২০১৭-০৭-২৫ ০১:৪৩:৩২

জগন্নাথপুর প্রতিনিধি : মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ : সুনামগঞ্জের জগন্নাথপুরে ভিজিএফ’র চাল লুটের অভিযোগে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ জুলাই) দুপুর ১টার দিকে পৌরশহরের ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়- উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্যে জুয়েল মিয়ার সঙ্গে একই

বিস্তারিত

জগন্নাথপুরে মাজার থেকে গাঁজা সেবনের অভিযোগে গ্রেফতার ৮

 প্রকাশিত : ২০১৭-০৭-২৫ ০১:২৬:১৭

জগন্নাথপুর প্রতিনিধি : মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ : জগন্নাথপুরে গাঁজা সেবনের অভিযোগে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ জুলাই) তাদেরকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন- চিলাউড়া গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে মাসুক মিয়া (৫০), একই গ্রামের মৃত জমশেদ মিয়ার ছেলে বাবুল মিয়া (৪০),  ছুরত মিয়ার ছেলে মুসন মিয়া (২৭), ফরম আলীর ছেলে মজিদ

বিস্তারিত

সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় গ্রেনেড বিস্ফোরণ মামলায় আরিফুল-গউছে আদালতে হাজিরা

 প্রকাশিত : ২০১৭-০৭-২৫ ০১:০৪:৪৫

সুনামগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ : প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের দিরাই শহরে সমাবেশে গ্রেনেড বিস্ফোরণ মামলার আসামি সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ মো. মুজিবুর রহমানের আদালতে হাজিরা দিয়েছেন।

সোমবার (২৪ জুলাই) দুপুরে আদালতে হাজিরা দেয়ার পর এই মামলা শুনানীর

বিস্তারিত

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত