সর্বশেষ

  গ্রিক দেবীর ভাস্কর্য সরানোর কাজ চলছে   প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে জগন্নাথপুরে স্কুলছাত্র শুকুর হত্যাকারীদের ফাঁসির দাবি   ‘যুদ্ধ বিধ্বস্ত পৃথিবীতে নজরুল সাম্যের কথা বলে গেছেন’   সিলেট জেলা প্রেসক্লাবের নতুন সদস্যদের অভিষেক আজ   মাহে রমজান উপলক্ষে জগন্নাথপুরে প্রবাসীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ   জগন্নাথপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার   বিয়ানীবাজারে সড়ক সংস্কারের দাবিতে গ্রামবাসীর অবরোধ   শাহী ঈদগাহ থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার   রামপুরে বাগান কর্তৃপক্ষের সাথে শ্রমিকদের বিরোধ নিষ্পত্তি করলেন উপজেলা চেয়ারম্যান   দক্ষিণ সুনামগঞ্জে বিভিন্ন সংস্থার উদ্যোগে ত্রাণ বিতরণ ও ফ্রি চিকিৎসা ক্যাম্প   জৈন্তাপুর বিদ্যুৎ কেন্দ্রকে সিলেটে হস্তান্তর না করতে প্রতিমন্ত্রীকে স্মারকলিপি   নবীগঞ্জের ২নং ইউনিয়নে শেখ হাসিনা’র শতভাগ বিদ্যুৎ উপহার দিলেন কেয়া চৌধুরী   আজ ওসমানীনগরের বুরুঙ্গা গণহত্যা দিবস   শেখ হাসিনার নেতৃত্বে হবিগঞ্জের সর্বত্র ব্যাপক উন্নয়ন হচ্ছে : এমপি আবু জাহির   সুনামগঞ্জে হামের প্রাদুর্ভাব : আতঙ্কে অভিভাবকরা   অনিল কিষণ সিংহের ৮০তম জন্মজয়ন্তী উদযাপন শুক্রবার   হবিগঞ্জে ক্ষুদে নৃত্য শিল্পীর সংবর্ধনা   সাংবাদিক মামুন চৌধুরী’র পিতা ১১তম মৃত্যুবার্ষিকী পালিত   কৃষকদের ১০ কোটি টাকা ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন   সনামগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন

রামপুরে বাগান কর্তৃপক্ষের সাথে শ্রমিকদের বিরোধ নিষ্পত্তি করলেন উপজেলা চেয়ারম্যান

 প্রকাশিত : ২০১৭-০৫-২৬ ০১:১৭:৪৩

হবিগঞ্জ প্রতিনিধি : শুক্রবার, ২৬ মে ২০১৭ : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার রামপুর চা-বাগানের নিমতলায় দেবতাস্থান নিয়ে বাগান কর্তৃপক্ষের সাথে বাগান শ্রমিকদের বিরোধ নিষ্পত্তি করে দিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই।

সূত্র জানায়- এ বাগানের নিমতলায় শ্রমিকদের দেবতাস্থান। এস্থানের চারপাশে বাগান বর্তৃপক্ষ চা-গাছ রোপন করেন। বিষয়টি নিয়ে শ্রমিকদের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। শ্রমিকদের দাবি এ স্থান তাদের কাছে পবিত্র। তাই এখানে গাছ রোপণ না করে অন্যত্র করার জন্য। তারপরও কেন তাদের দাবী মানা হয়নি। এ নিয়ে ২৫ মে বাগান কর্তৃপক্ষের সাথে

বিস্তারিত


নবীগঞ্জের ২নং ইউনিয়নে শেখ হাসিনা’র শতভাগ বিদ্যুৎ উপহার দিলেন কেয়া চৌধুরী

 প্রকাশিত : ২০১৭-০৫-২৬ ০১:০৩:৩৭

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : শুক্রবার, ২৬ মে ২০১৭ : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১নং ইউনিয়নের হলিমপুর গ্রাম। এ গ্রামে লোকজন বিদ্যুৎ বঞ্চিত ছিল। বিষয়টি নজরে আসে এমপি কেয়া চৌধুরী’র।

পরিদর্শন করে এ গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য তিনি বরাদ্দ দেন। এ বরাদ্দে গ্রামটিতে ১ কোটি ৮ লাখ ৪৩ হাজার টাকা ব্যয়ে লাইন নির্মাণ করে ৪৬২টি পরিবারে বিদ্যুৎ সংযোগ দেয়া

বিস্তারিত

শেখ হাসিনার নেতৃত্বে হবিগঞ্জের সর্বত্র ব্যাপক উন্নয়ন হচ্ছে : এমপি আবু জাহির

 প্রকাশিত : ২০১৭-০৫-২৬ ০০:৫৭:১৯

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : শুক্রবার, ২৬ মে ২০১৭ : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষের সহযোগিতায় হবিগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পৌরসভার পুরানবাজার কাঁচামাল হাটায় এ সভাটি অনুষ্ঠিত

বিস্তারিত

হবিগঞ্জে ক্ষুদে নৃত্য শিল্পীর সংবর্ধনা

 প্রকাশিত : ২০১৭-০৫-২৬ ০০:৪২:৫৭

হবিগঞ্জ প্রতিনিধি : শুক্রবার, ২৬ মে ২০১৭ : হবিগঞ্জের ক্ষুদে নৃত্য শিল্পী মোহন মিয়া জাতীয়ভাবে পুরস্কার অর্জন করায় হবিগঞ্জের জেলা প্রশাসন তাকে সংবর্ধনা প্রদান করেছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

মোহন মিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক সাবিনা আলম। এছাড়াও

বিস্তারিত

সাংবাদিক মামুন চৌধুরী’র পিতা ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

 প্রকাশিত : ২০১৭-০৫-২৬ ০০:৩৯:১৯

হবিগঞ্জ প্রতিনিধি : শুক্রবার, ২৬ মে ২০১৭ : জেলার শায়েস্তাগঞ্জ পুরানবাজারের ব্যবসায়ী সাবাসপুরস্থ চৌধুরী বাড়ির বাসিন্দা দৈনিক খোয়াই’র স্টাফ রিপোর্টার মোঃ মামুন চৌধুরীর পিতা আবুল মোবারক চৌধুরীর ১১তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

২০০৬ সালের ২৫ মে তিনি নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে

বিস্তারিত

বাহুবলে ট্রাকচাপায় হোটেল শ্রমিক নিহত

 প্রকাশিত : ২০১৭-০৫-২৫ ২৩:৩৩:৪০

হবিগঞ্জ প্রতিনিধি : বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭ : হবিগঞ্জ জেলার বাহুবলে ট্রাকচাপায় শামছুল ইসলাম (৩০) নামে এক হোটেল শ্রমিক নিহত হয়েছেন। তিনি বাহুবল উপজেলার শিবপাশা  গ্রামের আব্দুল লতিফের ছেলে।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের এ উপজেলার কলেজ গেইট এলাকায় দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার খবর পেয়ে বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই লোকজন

বিস্তারিত

‘উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই তৃণমূলের উন্নয়নে কাজ করছেন’

 প্রকাশিত : ২০১৭-০৫-২৫ ০১:১২:২৯

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭ : স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আমন্ত্রণে ইউরোপের বিভিন্ন দেশ সফর ও জাইকার উন্নয়ন পরিকল্পনায় সিলেট বিভাগে ২য় ও দেশে ৫ম স্থান অর্জন করায়, জেলার বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাইকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (২৪ মে) বিকেলে উপজেলার সিংহনাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের

বিস্তারিত

হাওরবাসীকে ব্রিজ ও রাস্তা উপহার দিলেন এমপি কেয়া চৌধুরী

 প্রকাশিত : ২০১৭-০৫-২৪ ১৮:৫৯:৩৮

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : বুধবার, ২৪ মে ২০১৭ : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের মুদাহরপুর গ্রাম। হাওর বেষ্টিত এ গ্রামে প্রায় ৩০ হাজার লোকের বসবাস। তাদের রাস্তা ছিল না। রাস্তার অভাবে এ গ্রামের লোকজন হাট-বাজার, ইউনিয়ন ও উপজেলায় যাতায়াত করতে বিরাট সমস্যা হচ্ছিল। বিষয়টি নজরে আসে এমপি কেয়া চৌধুরীর। তিনি এ গ্রামের মানুষের চলার

বিস্তারিত

চরগাঁওয়ে রাস্তা উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

 প্রকাশিত : ২০১৭-০৫-২৪ ০০:৫০:০৭

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : বুধবার, ২৪ মে ২০১৭ : জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের হিন্দু অধ্যুষিত চরগাও গ্রামে রাস্তার বড় অভাব ছিল। বিষয়টি জেনে এমপি কেয়া চৌধুরী, জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে ৩ লাখ টাকা বরাদ্দ নিয়ে আসেন। ‘কাবিটা’ বরাদ্দে এ রাস্তাটি নির্মাণ হয়।

মঙ্গলবার (২৩ মে) তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এমপি কেয়া চৌধুরী এ রাস্তা

বিস্তারিত

অসচ্ছল দুই নারী’র বিয়েতে আর্থিক সহায়তা করলেন বাহুবল উপজেলা চেয়ারম্যান

 প্রকাশিত : ২০১৭-০৫-২৪ ০০:৪৪:১৯

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : বুধবার, ২৪ মে ২০১৭ : হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস আসে জেলার বাহুবল উপজেলার ভাদেশ্বরের তকিয়া গ্রামের এক দরিদ্র পরিবারের যুবতির বিয়ের জন্য আর্থিক সহায়তার প্রয়োজন।

বোরকা পরিহিত এ নারীর ছবি ও তার বাবার মোবাইল নম্বরসহ স্ট্যাটাসটি পান বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই। তিনি সাথে সাথে মেয়ের পিতাকে

বিস্তারিত

সায়খুল ইসলাম তায়েফ ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সহ-সম্পাদক হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন

 প্রকাশিত : ২০১৭-০৫-২৩ ২৩:৫৯:০৪

মাধবপুর প্রতিনিধি : মঙ্গলবার, ২৩ মে ২০১৭ : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় সংসদের বর্ধিত কমিটিতে সিলেটের এসএম সায়খুল ইসলাম তায়েফকে সহ-সম্পাদক নিযুক্ত করার খবরে বিভিন্ন মহল তাকে অভিনন্দন জানিয়েছে।

এসএম সায়খুল ইসলাম তায়েফ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের মেধাবী ছাত্র। তিনি সিলেট শহরের বাঘবাড়ি এলাকার বাসিন্দা।

তিনি

বিস্তারিত

করগাঁওয়ের মাধবপুরে সাড়ে ৩০ লাখ টাকা ব্যয়ে ১৭১ পরিবারে বিদ্যুৎ প্রদান

 প্রকাশিত : ২০১৭-০৫-২৩ ০২:০৯:২৮

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : মঙ্গলবার, ২৩ মে ২০১৭ : জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে এমপি কেয়া চৌধুরী কর্তৃক নিয়ে আসা (টিআর) এর ২৮ লাখ ৯৯ হাজার ৪৮২ টাকার মধ্যে জেলার নবীগঞ্জে তৃণমূলের উন্নয়ন কাজে ১৫ লাখ ৪৬ হাজার ২০০ টাকা ও কাবিটার ২৮ লাখ ৯৯ হাজার ৪৮২ টাকার মধ্যে ১৫ লাখ ৬২ হাজার ৪৮২ টাকার প্রকল্প অনুমোদন দেওয়া হয়েছে। টিআর ও কাবিটায় মিলিয়ে মোট ৩১ লাখ ৬

বিস্তারিত

শেখ হাসিনা সরকারের বরাদ্দে শায়েস্তাগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজ চলছে

 প্রকাশিত : ২০১৭-০৫-২৩ ০২:০০:২৩

হবিগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৩ মে ২০১৭ : জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষের সহযোগিতায় হবিগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভা কার্যালয়ে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এতে প্রধান

বিস্তারিত

‘মুল্লুকে চলো’ দিবস উপলক্ষে দেউন্দি চা-বাগানে প্রতীক’র অনুষ্ঠান

 প্রকাশিত : ২০১৭-০৫-২৩ ০১:৫০:৩৩

হবিগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৩ মে ২০১৭ : ২০মে চা-শ্রমিকদের ‘মুল্লুকে চলো’ দিবস ছিল। চা-শ্রমিকদের জন্য ঐতিহাসিক দিন। ন্যায্য অধিকারের আশায় প্রতি বছর তারা দিবসটি পালন করে আসছে। এবারো যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ২১মে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দেউন্দি চা-বাগানে প্রতিষ্ঠিত চা-শ্রমিকদের কণ্ঠস্বরখ্যাত প্রতীক

বিস্তারিত

হবিগঞ্জে অভিযানে গ্রেপ্তার ১৭

 প্রকাশিত : ২০১৭-০৫-২৩ ০১:৪০:২৯

হবিগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৩ মে ২০১৭ : হবিগঞ্জে পুলিশের নিয়মিত অভিযানে ১৭ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার রাত থেকে সোমবার (২২ মে) বিকেল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতদের মাঝে ৯ জন পরোয়ানাভুক্ত এবং ৮ জন নিয়মিত মামলার আসামি। হবিগঞ্জের সহকারি পুলিশ সুপার নাজিম উদ্দিন এই তথ্য

বিস্তারিত

লাখাইয়ে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

 প্রকাশিত : ২০১৭-০৫-২৩ ০১:২৯:৪৮

হবিগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৩ মে ২০১৭ : হবিগঞ্জের লাখাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আশ্রাব আলী নামে এক আওয়ামীলীগ নেতা।

সোমবার (২২ মে) দুপুরে উপজেলার মশাদিয়া-ধর্মপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে। আশ্রাব আলী মশাদিয়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং ওই গ্রামের জহর উদ্দিন এর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে আশ্রাব আলী জমিতে

বিস্তারিত

হবিগঞ্জে বাস উল্টে নারী নিহত : নিজের প্রাণ গেলেও সন্তানকে বাঁচালেন মা

 প্রকাশিত : ২০১৭-০৫-২৩ ০১:২৬:৪০

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : মঙ্গলবার, ২৩ মে ২০১৭ : সুনামগঞ্জ সদর উপজেলার জরজরিয়া এলাকার এমএ রহিমের স্ত্রী সেলিনা আক্তার (২৫)। সেলিনা তার শিশু পুত্র আব্দুর রহমান জিহাদকে (৩ ) সাথে নিয়ে বাবার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে যাওয়ার জন্য প্রস্তুতি নেন।

সোমবার সকালে তিনি কুমিল্লাগামী বাসে উঠেন। এ বাসটি দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ সদর উপজেলার

বিস্তারিত

ওসি অপসারণ : পুলিশ সুপারের আহবানে ১৫ দিনের জন্য আন্দোলন স্থগিত

 প্রকাশিত : ২০১৭-০৫-২২ ০২:৪৮:২০

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : সোমবার, ২২ মে ২০১৭ : হবিগঞ্জ জেলার বাহুবল মডেল থানার ওসি মোঃ মনিরুজ্জামানের অপসারণ নিয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ মে) রাতে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুর নুর মানিক ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আব্দুল

বিস্তারিত

দ্বিগাম্বর ছড়ায় অবৈধ বালু উত্তোলনের মহোৎসব : পবিবেশ বিপন্ন

 প্রকাশিত : ২০১৭-০৫-২২ ০২:৩৯:৪৪

হবিগঞ্জ প্রতিনিধি : সোমবার, ২২ মে ২০১৭ : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের আওতাধীন দ্বিগাম্বর ছড়ায় স্থানীয় প্রভাবশালী মহল অবৈধভাবে ড্রেজার মেশিন দ্বারা বালু উত্তোলন করে চলেছে।

এতে করে একদিকে যেমন সরকার লাখ লাখ টাকার রাজস্ব হারাচ্ছে, অন্যদিকে এলাকার ফসলী জমির মারাত্মক ক্ষতি সাধিত হচ্ছে। তার সাথে প্রাকৃতিক পরিবেশ বিপন্ন

বিস্তারিত

হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

 প্রকাশিত : ২০১৭-০৫-২২ ০২:১৪:০৭

হবিগঞ্জ প্রতিনিধি : সোমবার, ২২ মে ২০১৭ : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশের তল্লাশির প্রতিবাদে হবিগঞ্জ জেলা বিএনপি উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ মে) বিকেলে বিএনপি কেন্দ্রীয় সমবায় সম্পাদক জেলা সাধারণ সম্পাদক পৌর মেয়র জি.কে গউছের উদ্যোগে এ মিছিলটি বের হয়।

মিছিলটি শহর প্রদক্ষিণ করে পথ সভায়

বিস্তারিত

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত