সর্বশেষ

  মাধবপুরে গাঁজাসহ পাচারকারী আটক   বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ান ডে সিরিজ শুরু   যাদুকাটা নদীর তীরে পণতীর্থ বারুণী স্নান আজ   ধন্যবাদ ১৭ পদাতিক ডিভিশনকে : আতিয়া মহলের বাসিন্দারা উদ্ধার   সিলেটের জঙ্গি আস্তানায় অপারেশন ‘স্প্রিং রেইন’ চলছে   সিলেটে জঙ্গি আস্তানায় প্যারা-কমান্ডোর অভিযান শুরু   সিলেটে জঙ্গি আস্তানা : ঘটনাস্থলে কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম   ওমর ফারুকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সদর উপজেলা যুবলীগের বিক্ষোভ   আজ জাতীয় গণহত্যা দিবস   আতিয়া মহলের বাসিন্দার প্রশ্ন : আমরা কি জিম্মি?   পুলিশ বক্সে ঢোকার চেষ্টা করেছিল আত্মঘাতী যুবক!   টুকের বাজারে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন   কী আছে জঙ্গি আস্তানার আতিয়া মহলের জিম্মিদের ভাগ্যে?   ঢাকায় বিমানবন্দরের সামনে আত্মঘাতী হামলায় এক জঙ্গি নিহত   আতিয়া মহলে অভিযান এসেস করতে ঘটনাস্থলে প্যারা-কমান্ডো দল   আতিয়া মহলে জিম্মি আছেন দু’শতাধিক মানুষ   জঙ্গি আস্তানায় অভিযান: উৎকণ্ঠায় অপেক্ষা উৎসুক জনতার   অশ্রুসিক্ত নয়নে স্বামী মহসীন আলীর স্বাধীনতা পুরস্কার গ্রহণ করলেন স্ত্রী সায়রা মহসীন   জঙ্গি আস্তানায় অভিযানে সোয়াত, অ্যাম্বুলেন্স প্রবেশ   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে ফেলেছে সোয়াত: যে কোন সময় অভিযান

দক্ষিণ সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ২৩:৩০:২৬

সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজার পয়েন্টে ও কাঁচাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেন।

মঙ্গলবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আকিকুল ইসলামসহ একদল পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পাগলা বাজারে বিভিন্ন দোকানে ও রাস্তার পাশে অবৈধ দোকানপাট নির্মাণ করে যানজট সৃষ্টির দায়ে ৪ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় একটি স্টেশনারি দোকানে সোলার ব্যাটারি ও একটি অবৈধ দোকানে কেরোসিন ও ডিজেলের ড্রামসহ ৯০ লিটার তেল জব্দ করা হয়। যার মূল্য আনুমানিক ৬ হাজার ৩শ’ টাকা।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেন জানান- পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন বাজারে মোবাইল কোর্টের অভিযান চলবে। যদি কেউ ভবিষ্যতে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে অন্যায় কর্মকাণ্ড করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উত্তরপূর্ব২৪ডটকম/কেজেআইএম/টিআই-আর


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত