সর্বশেষ

  প্রকৃতি ও পরিবেশের বিপন্নতাই এখন সিলেটের প্রধান সমস্যা   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে প্রত্যাশা নেই : শেখ হাসিনা   সিলেট থেকে ৪ সাবরেজিস্ট্রার 'আউট', 'ইন' ৩ জন   যে অতীত সু চি মুছে ফেলতে চান   বাংলা ভাষায় বিজ্ঞান চর্চার প্রসার বাড়াবো : রাইসা সালসাবিল   জাতির উদ্দেশে ভাষণে যা বললেন সু চি   ট্রাম্পের সাথে হাসিনার কয়েক মিনিট কী কথা হয়েছিল?   রোহিঙ্গা গণহত্যা বন্ধে রাজার গাঁও মাদরাসা ও হাটখোলা ইউপি তালামীযের মানববন্ধন   মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে গোয়াইনঘাটে থাকবে না : মনিরুজ্জামান   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্ল­ী পরিষদের মানববন্ধন   মাধবপুরে উপবৃত্তির টাকা উত্তোলনে ভোগান্তি : শিক্ষার্থীদের টাকা গচ্ছা   ‘যাচাই করে’ রোহিঙ্গাদের ফেরাতে রাজি সু চি   বাসর হলো না তাহিরপুরে সোয়েবের : হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার   কমলগঞ্জের জালালীয়ায় দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৫   দু-সপ্তাহেও চালু হয়নি শাবির ডাইনিং : প্রভোস্টদের গাফিলতির অভিযোগ   শেখ হাসিনার সাথে ট্রাম্পসহ বিশ্ব নেতৃবৃন্দের আলোচনা : প্রশংসিত বাংলাদেশ   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সু চি   যুক্তরাজ্য বিএনপির সাবেক কোষাধ্যক্ষ নবীগঞ্জের হেলাল চৌধুরী মারা গেছেন   ৩ নভেম্বর সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী খেলা: মুখোমুখি সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস   বাহুবলে হাওরবাসীর মনে আনন্দ দিতে ‘উপজেলা চেয়ারম্যান নৌকা বাইচ’ অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ২৩:৩০:২৬

সদর ও দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজার পয়েন্টে ও কাঁচাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেন।

মঙ্গলবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আকিকুল ইসলামসহ একদল পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পাগলা বাজারে বিভিন্ন দোকানে ও রাস্তার পাশে অবৈধ দোকানপাট নির্মাণ করে যানজট সৃষ্টির দায়ে ৪ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় একটি স্টেশনারি দোকানে সোলার ব্যাটারি ও একটি অবৈধ দোকানে কেরোসিন ও ডিজেলের ড্রামসহ ৯০ লিটার তেল জব্দ করা হয়। যার মূল্য আনুমানিক ৬ হাজার ৩শ’ টাকা।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেন জানান- পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন বাজারে মোবাইল কোর্টের অভিযান চলবে। যদি কেউ ভবিষ্যতে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে অন্যায় কর্মকাণ্ড করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উত্তরপূর্ব২৪ডটকম/কেজেআইএম/টিআই-আর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত