সর্বশেষ

  প্রকৃতি ও পরিবেশের বিপন্নতাই এখন সিলেটের প্রধান সমস্যা   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে প্রত্যাশা নেই : শেখ হাসিনা   সিলেট থেকে ৪ সাবরেজিস্ট্রার 'আউট', 'ইন' ৩ জন   যে অতীত সু চি মুছে ফেলতে চান   বাংলা ভাষায় বিজ্ঞান চর্চার প্রসার বাড়াবো : রাইসা সালসাবিল   জাতির উদ্দেশে ভাষণে যা বললেন সু চি   ট্রাম্পের সাথে হাসিনার কয়েক মিনিট কী কথা হয়েছিল?   রোহিঙ্গা গণহত্যা বন্ধে রাজার গাঁও মাদরাসা ও হাটখোলা ইউপি তালামীযের মানববন্ধন   মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে গোয়াইনঘাটে থাকবে না : মনিরুজ্জামান   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্ল­ী পরিষদের মানববন্ধন   মাধবপুরে উপবৃত্তির টাকা উত্তোলনে ভোগান্তি : শিক্ষার্থীদের টাকা গচ্ছা   ‘যাচাই করে’ রোহিঙ্গাদের ফেরাতে রাজি সু চি   বাসর হলো না তাহিরপুরে সোয়েবের : হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার   কমলগঞ্জের জালালীয়ায় দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৫   দু-সপ্তাহেও চালু হয়নি শাবির ডাইনিং : প্রভোস্টদের গাফিলতির অভিযোগ   শেখ হাসিনার সাথে ট্রাম্পসহ বিশ্ব নেতৃবৃন্দের আলোচনা : প্রশংসিত বাংলাদেশ   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সু চি   যুক্তরাজ্য বিএনপির সাবেক কোষাধ্যক্ষ নবীগঞ্জের হেলাল চৌধুরী মারা গেছেন   ৩ নভেম্বর সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী খেলা: মুখোমুখি সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস   বাহুবলে হাওরবাসীর মনে আনন্দ দিতে ‘উপজেলা চেয়ারম্যান নৌকা বাইচ’ অনুষ্ঠিত

হবিগঞ্জে সিরিজ বোমা হামলা মামলায় জেএমবি প্রধানসহ ৫ জঙ্গীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ২৩:২০:০৮

হবিগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জে সিরিজ বোমা হামলা মামলায় জেএমবি’ প্রধান মাওলানা সাইদুর রহমানসহ ৫ জঙ্গীর বিরুদ্ধে হবিগঞ্জ আদালতে সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা দায়রা জজ মাফরোজা পারভীনের আদালতে জঙ্গীদের হাজির করে সাংবাদিক শরীফ চৌধুরীর সাক্ষ্যগ্রহণ করেন। সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক মামলার পরববর্তী তারিখ নির্ধারণ করেন ২০১৬ সালের ৭ জানুয়ারি।

জেমবি প্রধান মাওলানা সাইদুর রহমান আদালতকে জানান- তিনি অসুস্থ্য। পরে তার সুচিকিৎসার জন্য আদালতে লিখিত আবেদন করেন।

আদালতে হাজিরকৃত জেমবি সদস্যরা হলো জেএমবি প্রধান মাওলানা সাইদুর রহমান, তার ছেলে জেএমবি’র আইটি বিশেষজ্ঞ এএইচএম শামীম, আজিজুল ইসলাম গাজী ওরফে আজিজ, হাফেজ হুজাইফা ওরফে ওবাইদুল্ল¬াহ ও বেলাল হোসেন।

উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশের ন্যায় হবিগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ ৫টি স্থানে একযোগে সিরিজ বোমা হামলা করা হয়। এ ঘটনার পর পুলিশ বাদি হয়ে পৃথক ৫টি মামলা দায়ের করেন। 

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত