সর্বশেষ

  প্রকৃতি ও পরিবেশের বিপন্নতাই এখন সিলেটের প্রধান সমস্যা   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে প্রত্যাশা নেই : শেখ হাসিনা   সিলেট থেকে ৪ সাবরেজিস্ট্রার 'আউট', 'ইন' ৩ জন   যে অতীত সু চি মুছে ফেলতে চান   বাংলা ভাষায় বিজ্ঞান চর্চার প্রসার বাড়াবো : রাইসা সালসাবিল   জাতির উদ্দেশে ভাষণে যা বললেন সু চি   ট্রাম্পের সাথে হাসিনার কয়েক মিনিট কী কথা হয়েছিল?   রোহিঙ্গা গণহত্যা বন্ধে রাজার গাঁও মাদরাসা ও হাটখোলা ইউপি তালামীযের মানববন্ধন   মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে গোয়াইনঘাটে থাকবে না : মনিরুজ্জামান   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্ল­ী পরিষদের মানববন্ধন   মাধবপুরে উপবৃত্তির টাকা উত্তোলনে ভোগান্তি : শিক্ষার্থীদের টাকা গচ্ছা   ‘যাচাই করে’ রোহিঙ্গাদের ফেরাতে রাজি সু চি   বাসর হলো না তাহিরপুরে সোয়েবের : হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার   কমলগঞ্জের জালালীয়ায় দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৫   দু-সপ্তাহেও চালু হয়নি শাবির ডাইনিং : প্রভোস্টদের গাফিলতির অভিযোগ   শেখ হাসিনার সাথে ট্রাম্পসহ বিশ্ব নেতৃবৃন্দের আলোচনা : প্রশংসিত বাংলাদেশ   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সু চি   যুক্তরাজ্য বিএনপির সাবেক কোষাধ্যক্ষ নবীগঞ্জের হেলাল চৌধুরী মারা গেছেন   ৩ নভেম্বর সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী খেলা: মুখোমুখি সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস   বাহুবলে হাওরবাসীর মনে আনন্দ দিতে ‘উপজেলা চেয়ারম্যান নৌকা বাইচ’ অনুষ্ঠিত

দিরাইয়ে রফিনগর ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী সংবর্ধিত

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ১৮:১৪:১৮

দিরাই প্রতিনিধি: মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ দিরাই উপজেলার রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরীকে সংবর্ধনা প্রদান করেছে ইউনিয়নবাসি। যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে এলাকায় ফিরলে মঙ্গলবার বিকেলে বাংলাবাজারে আনুষ্ঠানিকভাবে তাকে সংবর্ধনা দেয়া হয়। এর আগে পাথারিয়া ভাটিপাড়া রাস্তায় তাকে শুভেচ্ছা জানিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করে রফিনগর বাংলাবাজারে সংবর্ধনা সভায় মিলিত হয়।

রফিনগর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক সফিক মিয়ার সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা শৈলেন্দ্র কুমার তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক অজিত বরন তালুকদার, আশীষ তালুকদার, সেবুল রেজা চৌধুরী, প্রানেশ তালুকদার, আলী আহমদ, মন্নান মিয়া, আবুল কাশেম, কিবরিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান বদরুল মিযা, ্ইউপি সদস্য মঞ্জু তালুকদার, সিরাজ মিয়া, মুসকুর মিয়া, সমর পুরকায়স্ত, মৃত্যুঞ্জয় তালুকদার, যাদব তালুকদার, মন্টু তালুকদার, রাজ কুমার তালুকদার, নিখিল তালুকদার, আমির উদ্দিন, বদর মেম্বার, আবুল হায়াত, রতন মিয়া, উসমান গনি, ফারুক আহমদ, উস্তার, হান্নান, মবশ্বির আলী, সাদিকুর, আবদুর জহুর খান, আপিল উদ্দিন, সুর্যলাল, জামাল মিয়া, প্রভাংশু দাস, তাজুল ইসলাম, গোলাম রব্বানি, জালাল উদ্দিন, দিজেন্দ্র, পেমতোষ প্রমুখ। এ সংবর্ধনা অনুষ্ঠানের মধ্যদিয়ে চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী  ইউনিয়নবাসির ভালবাসায় সিক্ত হলেন। তাদেও ভালবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি জনগনের পাশে ছিলাম, আছি এবং আমৃত্যু পর্যন্ত আপনাদের পাশে থাকবো। কিন্তু সামান্য ক’টা দিনের ব্যবধানে আমি বুঝতে পেরেছি জনগন ছাড়া আমি বাচঁতে পারব না।

উত্তরপূর্ব২৪ডটকম/জেআরএল/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত