সর্বশেষ

  রোহিঙ্গাদের নাগরিক অধিকারের দাবীতে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ   'শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করা দরকার'   রিয়ালকে জয়ে ফেরালেন নবীন সেবায়োস   কমেছে চালের দাম, কমবে আরও   লন্ডনে আবারো এসিড হামলা, আহত ৬   তথ্য-প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : ড. মুহম্মদ জাফর ইকবাল   মহিউদ্দিন শীরু’র ৮ম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর   ধর্ম যার যার, উৎসব সবার : কামরান   ওসমানীনগরে নিয়মিত বসে জুয়ার আসর, প্রশাসন নিরব   জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু   ফেঞ্চুগঞ্জে সড়ক মেরামতের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা   মৌলভীবাজারে ‘শিক্ষা দিবস’ পালিত   হত্যা মামলার আসামী টিটু ও সুলেমান এখনও অধরা   ফেঞ্চুগঞ্জে পরিবহণ শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের সভা   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত   দুর্গাপূজা উপলক্ষ্যে সিলেট মহানগর পুলিশের গণবিজ্ঞপ্তি   নগরী থেকে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ   বর্তমান সরকারের সময়ে শিক্ষাখাতে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে : এমপি আবু জাহির   সিলেটে ছিনতাইকারী বাবলু ও শরীফ আটক   সিলেটস্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

হরতাল বিরোধী মিছিলেও স্বেচ্ছাসেবক লীগের মারামারি

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ২৩:২৯:০৩

উত্তরপূর্ব প্রতিবেদন : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ হরতাল বিরোধী মিছিলেও নিজেদের মধ্যে মারামারি করলো স্বেচ্ছাসেবক লীগ। সোমবার দুপুরে যুদ্ধাপরাধী আলী আহসান মুজাহিদের ফাঁসির রায় কার্যকর করায় জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বের করা মিছিলে এ মামরামারির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- মিছিল চলাকালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা হাতাহাতিতে লিপ্ত হন। মিছিলের সামনে দাঁড়ানো নিয়ে এ ঘটনা ঘটে বলে জানান তারা। জামায়াতের ডাকা হরতালের বিরুদ্ধে গতকাল সোমবার দুপুর সোয়া ১২টার দিকে কোর্ট পয়েন্ট থেকে বিশাল মিছিল বের করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মিছিলটি জিন্দাবাজার সিটি সেন্টারের সামনে আসার পর স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা তাদের মিছিলের ব্যানারে দাঁড়ানো নিয়ে বাক্বিতণ্ডায় লিপ্ত হন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

মিছিলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের বিশৃঙ্খলা সৃষ্টির জন্য আওয়ামী লীগ নেতারা তাদেরকে ভৎসনা করেন। পরে মিছিলটি শহীদ মিনারে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

উত্তরপূর্ব২৪ডটকম/টিএইচটি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত