সর্বশেষ

  নব্য জেএমবি’র সমন্বয়ক জঙ্গি মুসা সিলেটের আতিয়া মহলে!   আতিয়া মহলের পাশের ভবন থেকে নারী ও শিশুসহ উদ্ধার ৬   শিববাড়িতে আবারও সকাল থেকে গুলি-বিস্ফোরণের শব্দ   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন   দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত   বিবিআইএস’র স্বাধীনতা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ   আতঙ্ক-উৎকণ্ঠা আর দিনভর পটাস-পটাস, ধিড়িম-ধাড়িম   রশিদিয়া দাখিল মাদরাসায় স্বাধীনতা দিবস উদযাপন   শাবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   আবাহনী ক্রীড়া চক্রের সভাপতিকে সংবর্ধনা   পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   শহরতলীর ‘দি সান মুন মেরিট হোম’র উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন   স্বাধীনতার পরাজিত শত্রুরা দেশকে নিয়ে এখনো গভীর ষড়যন্ত্রে লিপ্ত: শফিকুর রহমান চৌধুরী   শ্রীলঙ্কার ক্রিকেট টিম বাসে হামলায় জড়িত জঙ্গি নিহত   মাধবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার   স্বাধীনতা দিবসে মহানগর আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ   আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’: ২ জঙ্গি নিহত, অভিযান চলবে   মাধবপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালন   মহান স্বাধীনতা দিবসে কমলগঞ্জে ছাত্রলীগের পুস্পস্তবক অর্পন   মহান স্বাধীনতা দিবসে প্লাটুন টুয়েলভ এর শ্রদ্ধাঞ্জলী

দক্ষিণ সুরমা যুবলীগের হরতাল বিরোধী মিছিল ও মিষ্টি বিতরণ

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৫:৩৮:০০

দক্ষিণ সুরমা প্রতিনিধি : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ জামায়াত ইসলামীর ডাকা হরতালের প্রতিবাদে দক্ষিণ সুরমা যুবলীগের উদ্যোগে এক হরতাল বিরোধ মিছিল এবং সাকা ও মুজাহিদের মৃত্যুদ- কার্যকর করায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার বেলা ১২টায় এ হরতাল বিরোধী মিছিলে নেতৃত্ব দেন দক্ষিণ সুরমা যুবলীগের আহ্বায়ক ইকরাম হোসেন বক্স। মিছিলটি দক্ষিণ সুরমার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চ-িপুলে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় যুদ্ধাপরাধী সালা উদ্দিন কাদের চৌধুরী ও মুজাহিদের ফাঁসির রায় কার্যকর করায় নেতাকর্মী ও জনসাধারণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
 
হরতাল বিরোধী সমাবেশে বক্তারা বলেন- আলবদর, রাজাকার, যুদ্ধাপরাধী মুজাহিদ-সাকার ফাঁসি কার্যকর হওয়ায় বাংলাদেশের আরেকটি বিজয় অর্জিত হলো। জামায়াত যে হরতাল ডেকেছে যুদ্ধাপরাধীদের পক্ষে এ হরতাল জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।”
 
মিছিল-সমাবেশে উপস্থিত অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নুরুল ইসলাম, আশিক আলী, মোসাদ্দেক হোসেন মুছা, সোহেল আহমদ (কর্নেল), ছাদিক আহমদ, শাহাবুদ্দিন শাহীন, কামাল হোসেন, জুয়েল মিয়া, কয়ছর খান প্রমুখ।

উত্তরপূর্ব২৪ডটকম/আরএইচএস/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত