সর্বশেষ

  কমলগঞ্জে গুরু নীলেশ্বর মুখার্জী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন   জৈন্তাপুরে ‘বিশ্ব যক্ষ্মা দিবস’ পালিত   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা   ‘আতিয়া মহল’ থেকে জঙ্গিদের হুঙ্কার : ‘আমরা আল্লাহর রাস্তায় আছি, তোমরা শয়তানের রাস্তায় অাছো’   মেসির একমাত্র গোলে চিলির হার   উরুগুয়ের বিপক্ষে ৪-১ গোলে ব্রাজিলের জয়   দক্ষিণ সুরমার শিববাড়িতে যেভাবে খোঁজ মিললো জঙ্গি আস্তানার!   ময়মনসিংহে ট্রাক উল্টে নিহত ১০   দক্ষিণ সুরমার শিববাড়িতে ‘জঙ্গি আস্তানা’ ঘিরে অভিযানের প্রস্তুতি   দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’ ও পাশের ভবনে থাকতেন ৩ পুলিশ   সরিয়ে নেওয়া হয়েছে দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’র বাসিন্দাদের   জানুয়ারিতে স্বামী-স্ত্রী পরিচয়ে ‘আতিয়া মহল’র বাসাটি ভাড়া নেয় জঙ্গিরা   দক্ষিণ সুরমায় অভিযানে অংশ নিতে ঢাকা থেকে আসছে সোয়াত   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও   বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন   সাউথ এশিয়ায় সন্ত্রাস বন্ধে লন্ডনে পাকিস্তান হাইকমিশন ঘেরাও   জাতীয় যক্ষ্মা দিবস উপলক্ষ্যে যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি   ‘শিশুদের বইপত্রের সাথে পরিচয় করিয়ে দিতে হবে’   সিলেটে উদ্বোধন হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা   জগন্নাথপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

দোয়ারাবাজারে র‌্যাবের অভিযানে ভারতীয় বিড়ি ও লেগুনাসহ গ্রেপ্তার ১

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৪:৪২:১০

আপডেট : ২০১৫-১১-২৩ ১৪:৪৮:৫৬

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানা এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) সিলেটের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় পাতাবিড়ি ও একটি লেগুনসিহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার ভোর ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সিলেট, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানা এলাকায় এ অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. হায়াতুন-নবী।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানে বড়কাপন হতে দোয়ারাবাজার গামী নলুয়া গ্রামের জনৈক আসক আলীর মুদির দোকানের সামনে হতে ৬ লাখ ৬৬ হাজার পিস ভারতীয়  নাসির (পাতার) বিড়ি  ও ১টি লেগুনাসহ ১ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আব্দুল মান্নান (৩০) দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলা ইউনিয়নের সতেরবন্ধ বাঘের কোনা গ্রামের মৃত ঈমানী আলীর ছেলে।

উদ্ধারকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ১৩ লাখ ৬৬ হাজার টাকা। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামিকে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানায় মামলা মূলে হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় র‌্যাব প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে।

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/ওয়াইএম/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত