সর্বশেষ

  রোহিঙ্গাদের নাগরিক অধিকারের দাবীতে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ   'শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করা দরকার'   রিয়ালকে জয়ে ফেরালেন নবীন সেবায়োস   কমেছে চালের দাম, কমবে আরও   লন্ডনে আবারো এসিড হামলা, আহত ৬   তথ্য-প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : ড. মুহম্মদ জাফর ইকবাল   মহিউদ্দিন শীরু’র ৮ম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর   ধর্ম যার যার, উৎসব সবার : কামরান   ওসমানীনগরে নিয়মিত বসে জুয়ার আসর, প্রশাসন নিরব   জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু   ফেঞ্চুগঞ্জে সড়ক মেরামতের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা   মৌলভীবাজারে ‘শিক্ষা দিবস’ পালিত   হত্যা মামলার আসামী টিটু ও সুলেমান এখনও অধরা   ফেঞ্চুগঞ্জে পরিবহণ শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের সভা   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত   দুর্গাপূজা উপলক্ষ্যে সিলেট মহানগর পুলিশের গণবিজ্ঞপ্তি   নগরী থেকে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ   বর্তমান সরকারের সময়ে শিক্ষাখাতে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে : এমপি আবু জাহির   সিলেটে ছিনতাইকারী বাবলু ও শরীফ আটক   সিলেটস্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

দোয়ারাবাজারে র‌্যাবের অভিযানে ভারতীয় বিড়ি ও লেগুনাসহ গ্রেপ্তার ১

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৪:৪২:১০

আপডেট : ২০১৫-১১-২৩ ১৪:৪৮:৫৬

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানা এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) সিলেটের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় পাতাবিড়ি ও একটি লেগুনসিহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার ভোর ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সিলেট, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানা এলাকায় এ অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. হায়াতুন-নবী।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানে বড়কাপন হতে দোয়ারাবাজার গামী নলুয়া গ্রামের জনৈক আসক আলীর মুদির দোকানের সামনে হতে ৬ লাখ ৬৬ হাজার পিস ভারতীয়  নাসির (পাতার) বিড়ি  ও ১টি লেগুনাসহ ১ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আব্দুল মান্নান (৩০) দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলা ইউনিয়নের সতেরবন্ধ বাঘের কোনা গ্রামের মৃত ঈমানী আলীর ছেলে।

উদ্ধারকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ১৩ লাখ ৬৬ হাজার টাকা। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামিকে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানায় মামলা মূলে হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় র‌্যাব প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে।

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/ওয়াইএম/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত