সর্বশেষ

  নব্য জেএমবি’র সমন্বয়ক জঙ্গি মুসা সিলেটের আতিয়া মহলে!   আতিয়া মহলের পাশের ভবন থেকে নারী ও শিশুসহ উদ্ধার ৬   শিববাড়িতে আবারও সকাল থেকে গুলি-বিস্ফোরণের শব্দ   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন   দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত   বিবিআইএস’র স্বাধীনতা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ   আতঙ্ক-উৎকণ্ঠা আর দিনভর পটাস-পটাস, ধিড়িম-ধাড়িম   রশিদিয়া দাখিল মাদরাসায় স্বাধীনতা দিবস উদযাপন   শাবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   আবাহনী ক্রীড়া চক্রের সভাপতিকে সংবর্ধনা   পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   শহরতলীর ‘দি সান মুন মেরিট হোম’র উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন   স্বাধীনতার পরাজিত শত্রুরা দেশকে নিয়ে এখনো গভীর ষড়যন্ত্রে লিপ্ত: শফিকুর রহমান চৌধুরী   শ্রীলঙ্কার ক্রিকেট টিম বাসে হামলায় জড়িত জঙ্গি নিহত   মাধবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার   স্বাধীনতা দিবসে মহানগর আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ   আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’: ২ জঙ্গি নিহত, অভিযান চলবে   মাধবপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালন   মহান স্বাধীনতা দিবসে কমলগঞ্জে ছাত্রলীগের পুস্পস্তবক অর্পন   মহান স্বাধীনতা দিবসে প্লাটুন টুয়েলভ এর শ্রদ্ধাঞ্জলী

কুমারপাড়ায় শিবিরের মিছিলের চেষ্টা : পুলিশের গুলি

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৩:২১:৪৭

আপডেট : ২০১৫-১১-২৩ ১৩:২৭:৪৭

উত্তরপূর্ব প্রতিবেদন : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ মাবতাবিরোধী অপরাধের অভিযোগে জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মুজাহিদের মৃত্যুদণ্ড কার্যকরের প্রতিবাদে জামায়াতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সমর্থনে সিলেটে শিবিরের মিছিলের চেষ্টাকালে গুলি চালিয়েছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট নগরীর কুমারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ রহমত উল্লাহ।

এসময় তিনি বলেন- হরতালের সমর্থনে সকালে কুমারপাড়া এলাকায় শিবিরকর্মীরা মিছিল বের করার চেষ্টা করলে তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ ৮ রাউন্ড শর্টগানের গুলি চালায়। পরে তারা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। নগরীতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরীতে র‌্যাব-পুলিশের পাশাপাশি বিজিবিও টহল দিচ্ছে বলে জানা তিনি।

এছাড়া হরতালে নগরীতে সকাল থেকেই যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে বড় শপিংমলগুলো বন্ধ থাকলে সকাল থেকে ছোট ছোট বিপনীবিতানগুলো খোলা ছিলো।

উত্তরপূর্ব২৪ডটকম/টিআইআর/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত