সর্বশেষ

  উত্তরপূর্ব’র ঈদ শুভেচ্ছা   ইলিয়াস পত্নী তাহসিনা রুশদী লুনা’র ঈদ শুভেচ্ছা   ঈদের নামাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন মুসল্লিরা: সিলেটে ঈদগাহে জামাত আদায় নিয়ে শঙ্কা   হতবাক অপু   সিলেটে ঈদ জামাত কখন কোথায়   ইসকন সিলেটের রথযাত্রা সাম্প্রদায়িক সম্প্রীতির অন্যন্য ঐতিহ্য : মেয়র আরিফ   চাঁদ দেখা গেছে : কাল প্রতীক্ষার ঈদ উৎসব   ইংল্যান্ডের নিউক্যাসেলে ঈদ উৎসবের ভিড়ে গাড়ি : আহত ৬   ইতিহাস-ঐতিহ্য ধরে রাখতে প্রকাশনার বিকল্প নেই : শফিকুর রহমান চৌধুরী   নামতে হবে ব্যাটিংয়ে, মগ্ন তিনি বইয়ের পাতায়   তারেক মাসুদকে উৎসর্গ করে পতুর্গালে প্রথম চলচ্চিত্র উৎসব   ওসমানীনগরে মোবাইল ফোনে উপবৃত্তির টাকা উত্তোলনে বিড়ম্বনার শিকার শিক্ষার্থী-অভিভাবকরা   লিভার ক্যান্সারে আক্রান্ত ফুটবলারকে লন্ডন প্রবাসী ও বন্ধু মহলের সাহায্য প্রদান   বিশ্বনাথে ভিক্ষুকদের মধ্যে শফিকুর রহমান চৌধুরীর অর্থ বিতরণ   জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোয়াজ্জিনের মৃত্যু   ঈদুল ফিতর উপলক্ষে বদর উদ্দিন আহমদ কামরানের শুভেচ্ছা   ঈদুল ফিতর উপলক্ষে নগরবাসীর প্রতি সিসিক মেয়রের শুভেচ্ছা   এসএসসির পর ভর্তি উদ্বেগ   বরমচাল দরিদ্র কল্যাণ সংগঠনের উদ্যোগে দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ   পাকিস্তানে তেলের লরিতে আগুন : নিহত ১৪০

বঙ্গবন্ধুকে নিয়ে সাংসদ এহিয়ার ভাইয়ের কটুক্তি

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০২:৫২:৩২

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ যুদ্ধাপরাধ মামলায় বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়ার ছোট ভাই স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মী।

বিএনপি নেতা সালাহ উদ্দিন চৌধুরীর ফাঁসির রায়ের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ক্রিণশট আপলোড দিয়ে এ দাবি জানান। তবে স্ক্রিণশটটি কার টাইমলাইন থেকে সাম্মি নিয়েছেন তা উল্লেখ করেননি।

আপলোড করা স্ক্রিণশটটিতে লিখা ছিল- ‘বীর চট্টলা সহ সারা বাংলাদেশ এখন ফাঁসির মঞ্চ। যে আদালতে মিথ্যে মামলায় রায় ফাঁসি হয় আমি চাই সেই আদালতের কার্যক্রম চালু থাকুক। ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদ একমাত্র শেখ মুজিবের স্বার্থের কারণে বলির পাঠা হয়েছিল তাই তাকে এই নারকীয় হত্যার জন্য কবর থেকে তুলে ৩০ লক্ষবার ফাঁসিতে ঝুলানো হবে এই আদালতের মাধ্যমে। ইনশাআল্লাহ। আল্লাহ তুমি মহান। আমাদের ধৈর্য্য ধরার তওফিক দান করো।’

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে একটি সূত্র জানিয়েছে বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত