সর্বশেষ

  ফিলিস্তিনে ইসরাইলী আগ্রাসনের প্রতিবাদে ঢাকা মহানগর তালামীযের বিক্ষোভ মিছিল   ধর্মপাশায় জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা   মাধবপুরে জাতীয় পার্টির শোডাউন   আল আকসার পবিত্রতা রক্ষায় বিশ্বের মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে: হুছামুদ্দীন চৌধুরী   জকিগঞ্জে এম. জাকির হুসেইন হিফজুল ক্বোরআন প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটির সভা   ছাতকে পৃথক অভিযানে ভারতীয় মদ, জিরাসহ ৪জন আটক   পাক প্রধানমন্ত্রীর পদ থেকে বরখাস্ত নওয়াজ শরিফ   ‘মরহুম মনফর আলী এন্ড মরহুম হালিমা বিবি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে বিশ্বনাথে ফ্রি খৎনা অনুষ্ঠান   দক্ষিণ সুরমার গ্যাস বিস্ফোরণে অগ্নিদগ্ধ ১, ৩টি গাড়ি ভস্মীভূত   সিলেটে ‘অলিম্পিক ডে- ২০১৭’ উদযাপন উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত   কমলগঞ্জে পল্লী উন্নয়ন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান   দেশে প্রতি মিনিটে ১৩৮৯ পিস ইয়াবা গ্রহণ করে তরুণ-তরুণীরা   অনেক আসামি পলাতক, কিছু করার নেই তদন্ত সংস্থার   গুলশান হামলার ‘অন্যতম পরিকল্পনাকারী’ রাশেদ গ্রেফতার   ‘সেরা বাঙালি’র পুরস্কার নিতে আজ কোলকাতা যাচ্ছেন মাশরাফি   ‘১৮ হাজার হাজির হজ অনিশ্চিত’ : ৯১ টি হজ্জ এজেন্সির সংবাদ সম্মেলন   রড ছাড়াই কলেজের ভবন নির্মাণের ঘটনায় তদন্ত শুরু   ‘নিরাপত্তার কারণে সম্মেলনের অনুমতি দেওয়া হয়নি ইউনূস সেন্টারকে’ : ‘অনিবার্য কারণবশত’ সামাজিক ব্যবসা সম্মেলন বাতিল   সভাপতি পার্থকে অব্যাহতি, শাবি ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি হলেন রুহুল আমিন   শ্রীমঙ্গলে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বঙ্গবন্ধুকে নিয়ে সাংসদ এহিয়ার ভাইয়ের কটুক্তি

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০২:৫২:৩২

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ যুদ্ধাপরাধ মামলায় বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়ার ছোট ভাই স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মী।

বিএনপি নেতা সালাহ উদ্দিন চৌধুরীর ফাঁসির রায়ের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ক্রিণশট আপলোড দিয়ে এ দাবি জানান। তবে স্ক্রিণশটটি কার টাইমলাইন থেকে সাম্মি নিয়েছেন তা উল্লেখ করেননি।

আপলোড করা স্ক্রিণশটটিতে লিখা ছিল- ‘বীর চট্টলা সহ সারা বাংলাদেশ এখন ফাঁসির মঞ্চ। যে আদালতে মিথ্যে মামলায় রায় ফাঁসি হয় আমি চাই সেই আদালতের কার্যক্রম চালু থাকুক। ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদ একমাত্র শেখ মুজিবের স্বার্থের কারণে বলির পাঠা হয়েছিল তাই তাকে এই নারকীয় হত্যার জন্য কবর থেকে তুলে ৩০ লক্ষবার ফাঁসিতে ঝুলানো হবে এই আদালতের মাধ্যমে। ইনশাআল্লাহ। আল্লাহ তুমি মহান। আমাদের ধৈর্য্য ধরার তওফিক দান করো।’

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে একটি সূত্র জানিয়েছে বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত