সর্বশেষ

  ফুলতলীতে পদদলিত হয়ে নিহত দু’জনের পরিচয় সনাক্ত: থানায় অপমৃত্যু মামলা   “২০১০ সালের শিক্ষানীতি পাশ কাটিয়ে যাওয়া হচ্ছে”   দেবপুর রাধাগোবিন্দ জিউ মন্দিরে ১৬ প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তণ ১৯ জানুয়ারি শুরু   শাবিতে প্রজেক্ট ফেয়ার ২৬ জানুয়ারি   শাবিতে ৩ দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন সম্পন্ন   মোবাইল নিয়ে দেশের বাজারে টিসিএল   বিকাশে প্রতারক চক্র : ‘বস’ নাজমুল শোভনকে খুঁজছে র‌্যাব-৯   টাঙ্গাইল-৩’র এমপি রানাসহ ৪ ভাই আ’লীগ থেকে বহিষ্কারের সুপারিশ   দক্ষিণ সুরমায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১   জকিগঞ্জে কলেজছাত্রীর ওপর ‘হামলাকারীর’ ভাই আটক   এত প্রাপ্তির পরও হারলো বাংলাদেশ   মাঘের শীতে কাবু সিলেটের জনজীবন   নারায়ণগঞ্জে ৭ খুন : নূর হোসেনসহ ২৬ আসামির ফাঁসির রায়   নারায়ণগঞ্জের ৭ খুন মামলার রায় আজ   সিলেট সদর উপজেলা ছাত্রদল নেতা জুনায়েদের বিদেশ গমণ উপলক্ষে বিদায়ী সংবর্ধনা   নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিবের সাথে জেলা পরিষেদের সদস্য আলেয়ার সৌজন্য সাক্ষাৎ   প্রবাসী সাংবাদিকদের সাথে কাউন্সিলর শামীমের মতবিনিময়   ছাতকে বিল-হাওরে বোরো ধানের চারা রোপণের ধূম   কানাইঘাটে সালিশ বৈঠকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে : আওয়ামী লীগ নেতাসহ ১০ আহত   দিনাজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মুক্তিযোদ্ধাদের ‘‘বীর নিবাস’’ হস্তান্তর

বঙ্গবন্ধুকে নিয়ে সাংসদ এহিয়ার ভাইয়ের কটুক্তি

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০২:৫২:৩২

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ যুদ্ধাপরাধ মামলায় বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়ার ছোট ভাই স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মী।

বিএনপি নেতা সালাহ উদ্দিন চৌধুরীর ফাঁসির রায়ের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ক্রিণশট আপলোড দিয়ে এ দাবি জানান। তবে স্ক্রিণশটটি কার টাইমলাইন থেকে সাম্মি নিয়েছেন তা উল্লেখ করেননি।

আপলোড করা স্ক্রিণশটটিতে লিখা ছিল- ‘বীর চট্টলা সহ সারা বাংলাদেশ এখন ফাঁসির মঞ্চ। যে আদালতে মিথ্যে মামলায় রায় ফাঁসি হয় আমি চাই সেই আদালতের কার্যক্রম চালু থাকুক। ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদ একমাত্র শেখ মুজিবের স্বার্থের কারণে বলির পাঠা হয়েছিল তাই তাকে এই নারকীয় হত্যার জন্য কবর থেকে তুলে ৩০ লক্ষবার ফাঁসিতে ঝুলানো হবে এই আদালতের মাধ্যমে। ইনশাআল্লাহ। আল্লাহ তুমি মহান। আমাদের ধৈর্য্য ধরার তওফিক দান করো।’

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে একটি সূত্র জানিয়েছে বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত