সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

বঙ্গবন্ধুকে নিয়ে সাংসদ এহিয়ার ভাইয়ের কটুক্তি

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০২:৫২:৩২

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ যুদ্ধাপরাধ মামলায় বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়ার ছোট ভাই স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মী।

বিএনপি নেতা সালাহ উদ্দিন চৌধুরীর ফাঁসির রায়ের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ক্রিণশট আপলোড দিয়ে এ দাবি জানান। তবে স্ক্রিণশটটি কার টাইমলাইন থেকে সাম্মি নিয়েছেন তা উল্লেখ করেননি।

আপলোড করা স্ক্রিণশটটিতে লিখা ছিল- ‘বীর চট্টলা সহ সারা বাংলাদেশ এখন ফাঁসির মঞ্চ। যে আদালতে মিথ্যে মামলায় রায় ফাঁসি হয় আমি চাই সেই আদালতের কার্যক্রম চালু থাকুক। ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদ একমাত্র শেখ মুজিবের স্বার্থের কারণে বলির পাঠা হয়েছিল তাই তাকে এই নারকীয় হত্যার জন্য কবর থেকে তুলে ৩০ লক্ষবার ফাঁসিতে ঝুলানো হবে এই আদালতের মাধ্যমে। ইনশাআল্লাহ। আল্লাহ তুমি মহান। আমাদের ধৈর্য্য ধরার তওফিক দান করো।’

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে একটি সূত্র জানিয়েছে বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত