সর্বশেষ

  বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ান ডে সিরিজ শুরু   যাদুকাটা নদীর তীরে পণতীর্থ বারুণী স্নান আজ   ধন্যবাদ ১৭ পদাতিক ডিভিশনকে : আতিয়া মহলের বাসিন্দারা উদ্ধার   সিলেটের জঙ্গি আস্তানায় অপারেশন ‘স্প্রিং রেইন’ চলছে   সিলেটে জঙ্গি আস্তানায় প্যারা-কমান্ডোর অভিযান শুরু   সিলেটে জঙ্গি আস্তানা : ঘটনাস্থলে কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম   ওমর ফারুকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সদর উপজেলা যুবলীগের বিক্ষোভ   আজ জাতীয় গণহত্যা দিবস   আতিয়া মহলের বাসিন্দার প্রশ্ন : আমরা কি জিম্মি?   পুলিশ বক্সে ঢোকার চেষ্টা করেছিল আত্মঘাতী যুবক!   টুকের বাজারে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন   কী আছে জঙ্গি আস্তানার আতিয়া মহলের জিম্মিদের ভাগ্যে?   ঢাকায় বিমানবন্দরের সামনে আত্মঘাতী হামলায় এক জঙ্গি নিহত   আতিয়া মহলে অভিযান এসেস করতে ঘটনাস্থলে প্যারা-কমান্ডো দল   আতিয়া মহলে জিম্মি আছেন দু’শতাধিক মানুষ   জঙ্গি আস্তানায় অভিযান: উৎকণ্ঠায় অপেক্ষা উৎসুক জনতার   অশ্রুসিক্ত নয়নে স্বামী মহসীন আলীর স্বাধীনতা পুরস্কার গ্রহণ করলেন স্ত্রী সায়রা মহসীন   জঙ্গি আস্তানায় অভিযানে সোয়াত, অ্যাম্বুলেন্স প্রবেশ   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে ফেলেছে সোয়াত: যে কোন সময় অভিযান   সিলেট পৌঁছেছে সোয়াত টিম : চলছে মূল অভিযানের প্রস্তুতি

বঙ্গবন্ধুকে নিয়ে সাংসদ এহিয়ার ভাইয়ের কটুক্তি

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০২:৫২:৩২

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ যুদ্ধাপরাধ মামলায় বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়ার ছোট ভাই স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মী।

বিএনপি নেতা সালাহ উদ্দিন চৌধুরীর ফাঁসির রায়ের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ক্রিণশট আপলোড দিয়ে এ দাবি জানান। তবে স্ক্রিণশটটি কার টাইমলাইন থেকে সাম্মি নিয়েছেন তা উল্লেখ করেননি।

আপলোড করা স্ক্রিণশটটিতে লিখা ছিল- ‘বীর চট্টলা সহ সারা বাংলাদেশ এখন ফাঁসির মঞ্চ। যে আদালতে মিথ্যে মামলায় রায় ফাঁসি হয় আমি চাই সেই আদালতের কার্যক্রম চালু থাকুক। ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদ একমাত্র শেখ মুজিবের স্বার্থের কারণে বলির পাঠা হয়েছিল তাই তাকে এই নারকীয় হত্যার জন্য কবর থেকে তুলে ৩০ লক্ষবার ফাঁসিতে ঝুলানো হবে এই আদালতের মাধ্যমে। ইনশাআল্লাহ। আল্লাহ তুমি মহান। আমাদের ধৈর্য্য ধরার তওফিক দান করো।’

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে একটি সূত্র জানিয়েছে বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত