সর্বশেষ

  সুনামগঞ্জসহ সারাদেশে বন্যায় ক্ষতিগ্রস্তদের লিজ বাতিল ও কর্মসংস্থানের দাবিতে মানববন্ধন   ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ   জটিল রোগে আক্রান্ত শিশু রিয়াজের চিকিৎসার জন্য অনুদান   অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান ৩ দিনের সফরে সুনামগঞ্জে আসছেন আজ   জগন্নাথপুরে চালের বরাদ্দ দিগুণ করা হলেও বাড়েনি বিক্রয় কেন্দ্র   ২০ দিন ধরে সারী ও বড়গাং নদীর রয়েল্টি বঞ্চিত ইজারাদার   গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্স নিজেই রোগী   অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে সওজ’র নির্বাহী প্রকৌশলী বরাবর জাউয়ার ব্যবসায়ীর অভিযোগ   ওসমানী বিমানবন্দরে ৬০ লাখ টাকার সিগারেট আটক   যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে সাংবাদিক তুহিন চৌধুরীকে জেলা প্রেসক্লাবের সংবর্ধনা   সিলেটে মৃদু ভূমিকম্প অনুভূত   শিবের বাজার আদর্শ ব্যবসায়ী সংস্থার ত্রি-বার্ষিক নির্বাচন শনিবার   দক্ষিণ সুরমায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু   মৌলভীবাজারের হাকালুকি হাওরে ২৬ কোটি ১০ লাখ টাকার ক্ষতি   কান্দিগাঁও ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন   তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলার কাউন্সিল সম্পন্ন   শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর দেব পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি মনোনীত   রোববার শাল্লা আসছেন শেখ হাসিনা: স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি   শ্রীমঙ্গলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে : আহত ১৪   ভোগের নয়, আ’লীগের রাজনীতি ত্যাগের: বিশ্বনাথে সংবর্ধনা সভায় শফিক চৌধুরী

বড়লেখায় সিদ্দিক আহমদ জুনিয়র বৃত্তি পরীক্ষা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০১:৩৪:৩৫

বড়লেখা প্রতিনিধি : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ মৌলভীবাজারের বড়লেখায় লন্ডন প্রবাসী সিদ্দিক আহমদের অর্থায়নে ‘সিদ্দিক আহমদ বৃত্তি প্রকল্প’ এর আয়োজনে জুনিয়র বৃত্তি পরীক্ষা পৌর শহরের পিসি উচ্চ বিদ্যালয় হলরুমে শনিবার (২১ নভেম্বর) সকালে অনুষ্ঠিত হয়। পরে দুপুর ২টায় বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার বিতরণ করা হয়।
 
দশমবারের মতো অনুষ্ঠিত এ বৃত্তি পরীক্ষায় উপজেলার ২৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৪১ জন পরীক্ষার্থী অংশ নেয়। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ৫০ মার্কস’র ১ ঘণ্টার পরীক্ষা অনুষ্ঠিত হয়। দুপুরে ফলাফল ঘোষণা করেন প্রকল্পের সদস্য সচিব সিনিয়র শিক্ষক ফয়ছল আহমদ।

ঘোষিত ফলাফলে ১ম গ্রেডে ১৯ জন, ২য় গ্রেডে ২৬ জন ও ৯৬ জনকে সাধারণ গ্রেডে বৃত্তি প্রদান করা হয়। পুরস্কার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের নগদ অর্থ, সনদপত্র প্রদান করা হয়। প্রথম গ্রেডে প্রথম হয়েছে রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুলের ছাত্রী রওশন মরিয়ম তুলি।

পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম।

বৃত্তি পরিচালনা কমিটির সভাপতি ও পিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসলাম উদ্দিনের সভাপতিত্বে এবং প্রকল্পের সদস্য সচিব ফয়ছল আহমদ ও শিক্ষক লুৎফর রহমান চুন্নুর যৌথ উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত ইউএনও এবং সহকারী কমিশনার (ভূমি) শারমিন সুলতানা, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, সিনিয়র শিক্ষক রিয়াজুল ইসলাম, বিশ্বতোষ চক্রবর্তী, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম, শিক্ষক জিল্লুর রহমান, বৃত্তিদাতার বড় ভাই নোমান আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উত্তরপূর্ব২৪ডটকম/জেএ/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত