সর্বশেষ

  নব্য জেএমবি’র সমন্বয়ক জঙ্গি মুসা সিলেটের আতিয়া মহলে!   আতিয়া মহলের পাশের ভবন থেকে নারী ও শিশুসহ উদ্ধার ৬   শিববাড়িতে আবারও সকাল থেকে গুলি-বিস্ফোরণের শব্দ   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন   দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত   বিবিআইএস’র স্বাধীনতা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ   আতঙ্ক-উৎকণ্ঠা আর দিনভর পটাস-পটাস, ধিড়িম-ধাড়িম   রশিদিয়া দাখিল মাদরাসায় স্বাধীনতা দিবস উদযাপন   শাবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   আবাহনী ক্রীড়া চক্রের সভাপতিকে সংবর্ধনা   পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   শহরতলীর ‘দি সান মুন মেরিট হোম’র উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন   স্বাধীনতার পরাজিত শত্রুরা দেশকে নিয়ে এখনো গভীর ষড়যন্ত্রে লিপ্ত: শফিকুর রহমান চৌধুরী   শ্রীলঙ্কার ক্রিকেট টিম বাসে হামলায় জড়িত জঙ্গি নিহত   মাধবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার   স্বাধীনতা দিবসে মহানগর আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ   আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’: ২ জঙ্গি নিহত, অভিযান চলবে   মাধবপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালন   মহান স্বাধীনতা দিবসে কমলগঞ্জে ছাত্রলীগের পুস্পস্তবক অর্পন   মহান স্বাধীনতা দিবসে প্লাটুন টুয়েলভ এর শ্রদ্ধাঞ্জলী

ছাতকের দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

প্রকাশিত : ২০১৫-১১-২১ ২২:৪৪:১১

ছাতক প্রতিনিধি : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ ছাতকে পূর্ব বিরোধের জের ধরে সালিশ বৈঠক চলাকালে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষে গুরুতর আহত ৫ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২১ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার ইসলামপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
 
স্থানীয় সূত্রে জানা যায়- বনগাঁও গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র বাছির আলীর সাথে একই গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র মঈন উদ্দিনের জমি সংক্রান্ত বিয়ষে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। জমি সংক্রান্ত বিষয়ে উভয় পক্ষের মধ্যে সুনামগঞ্জ আদালতে মামলাও রয়েছে। গত সপ্তাহে উভয় পক্ষ বিষয়টি আপোষে নিষ্পত্তির জন্য গ্রাম্য পঞ্চায়েতের কাছে বিচার প্রার্থী হন।
গতকাল সকালে দু’পক্ষকে নিয়ে পঞ্চায়েতের সালিশ বৈঠকে বসলে বাছির আলীর সাথে ও পঞ্চায়েতের মুরব্বি মাওলানা সিরাজুল হকের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধঘণ্টাব্যাপী এ সংঘর্ষে পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। পরে এলাকার মুরব্বীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এসময় সংঘর্ষে গুরুতর আহত আব্দুল কাইয়ূম, বিলাল আহমদ, মুজিবুল হক, বাছির মিয়াসহ ৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের ছাতক উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা ও ভর্তি করা হয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএ/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত