সর্বশেষ

  কলকাতায় সম্মাননা পাচ্ছেন রাজ্জাক   জাকির হোসেনের সহায়তায় ব্রেইন টিউমারে আক্রান্ত রুমা ভারতে : চলতি সপ্তাহে অপারেশন   ভাস্কর্য অপসারণ ও শিক্ষক গ্রেফতারের প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ   ভয়াবহ বিস্ফোরণ সাভারের ‘জঙ্গি আস্তানায়’   আর্জেন্টিনার কোচ সাম্পাওলিই   সাভারে ‘জঙ্গি আস্তানা’, পৌঁছেছে বোমা নিষ্ক্রিয়কারী দল   ডাব দেবে গরমে সতেজ অনুভূতি   কুড়িয়ে পাওয়া নবজাতকের দায়িত্ব নিলেন ওসি   গর্বিত রুনা লায়লা   হুমকিতে হাকালুকি হাওর এলাকার শিক্ষার্থীদের শিক্ষাজীবন   বড়লেখায় চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা   আবু সাঈদ হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে জাউয়ায় মানববন্ধন   আমাদের পরিচয় ঢাকা পড়ে গেছে বিদেশি পরিচয়ে : এম.এ মান্নান   ইসলামী ব্যাংকের সিলেট জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত   সহায়তার হাতে মলিন মুখে খুশির ঝিলিক   সুতাংয়ের ভূয়া ডা. বেলালকে গ্রেফতারের দাবি   জকিগঞ্জে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা   জগন্নাথপুরে আইডিয়াল ভিলেজ ফোরামের আত্মপ্রকাশ ও ইফতার সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বৃদ্ধের লাশ উদ্ধার   বিশ্বনাথে মসজিদে তালা : প্রতিবাদে মানববন্ধন

‘ছমরু মিয়া ও মদরিছ মাস্টার মেমোরিয়াল এডুকেশন ট্রাস্ট’র ৮ম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত : ২০১৫-১১-২১ ১৩:২৮:০১

পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করছেন অতিথিবৃন্দ।

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ ছাতক উপজেলার ঐতিহ্যবাহী গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠাতা সহকারী প্রধান শিক্ষকের নামানুসারে গঠিত “ছমরু মিয়া ও মদরিছ মাস্টার মেমোরিয়াল এডুকেশন ট্রাস্ট’ এর সৌজন্যে গতকাল শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১টায় গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে ৮ম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষায় ছাতক উপজেলার ৪২টি ও বিশ্বনাথ উপজেলার ৩টি-সহ ৪৫টি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ২০৬ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে।
 
বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন- ছাতক উপজেলা শিক্ষা কর্মকর্তা বাবু মানিক চন্দ্র দাস, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুম বিল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান, জেনারেল সেক্রেটারী সুধাংশু শেখর দত্ত, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ।

এসময় ট্রাস্টের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং বিপুল সংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উক্ত ট্রাস্ট ২০০৭ সাল থেকে প্রতি বছর ছাতক ও বিশ্বনাথ উপজেলায় ইউনিয়নভিত্তিক ১টি ট্যালেন্টপুল ও ২টি সাধারণ বৃত্তি প্রধান করে আসছে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত