সর্বশেষ

  মাধবপুরে স্ত্রী হত্যা : চাঁদপুর থেকে স্বামী গ্রেফতার   চুনারুঘাটে শ্যামলী পরিবহনের বাস চাপায় নিহত ১   হামজা চৌধুরী, ইংলিশ ফুটবলের বড় আসরে প্রথম বাংলাদেশী!   রোনালদোও পারলেন না রিয়ালকে বাঁচাতে!   ১০ হাজার টাকা মুচলেকায় ইমরানের জামিন   রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে : নিহত ৯   তাহিরপুরের সোয়েব হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার   বিশ্বনাথে ‘প্রেমিকা’র অনশন, সিলেটে ‘প্রেমিক’ ইউপি সদস্য আটক   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   রোহিঙ্গা সংকটের দ্রুত সমাধান করুন : ডোনাল্ড ট্রাম্প   ফেঞ্চুগঞ্জ বাজারের জলাবদ্ধতা দুর করতে ব্যবসায়ীরা স্বেচ্ছাশ্রমে মাটি ভরাট   রাজনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১   ২৬নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা   রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান   রোহিঙ্গা হত্যার প্রতিবাদে দিরাইয়ে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন   ‘মুক্তিযুদ্ধের চেতনায় মানবিক সমাজ বির্নিমানে নাট্য আন্দোলনের বিকল্প নেই’   বিদেশ ফেরত প্রবাসীদের সুরক্ষার জন্য প্রয়োজন সমন্বিত উদ্যোগ : বিভাগীয় কমিশনার   সুনামগঞ্জ থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার   রত্নাগর্ভা সম্মাননা পেলেন সুনামগঞ্জের মমতা   শ্রমিক নেতা সুজনের রিমাণ্ড আবেদন না’মঞ্জুর

‘ছমরু মিয়া ও মদরিছ মাস্টার মেমোরিয়াল এডুকেশন ট্রাস্ট’র ৮ম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত : ২০১৫-১১-২১ ১৩:২৮:০১

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ ছাতক উপজেলার ঐতিহ্যবাহী গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠাতা সহকারী প্রধান শিক্ষকের নামানুসারে গঠিত “ছমরু মিয়া ও মদরিছ মাস্টার মেমোরিয়াল এডুকেশন ট্রাস্ট’ এর সৌজন্যে গতকাল শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১টায় গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ে ৮ম মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষায় ছাতক উপজেলার ৪২টি ও বিশ্বনাথ উপজেলার ৩টি-সহ ৪৫টি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ২০৬ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে।
 
বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন- ছাতক উপজেলা শিক্ষা কর্মকর্তা বাবু মানিক চন্দ্র দাস, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুম বিল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান, জেনারেল সেক্রেটারী সুধাংশু শেখর দত্ত, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ।

এসময় ট্রাস্টের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং বিপুল সংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উক্ত ট্রাস্ট ২০০৭ সাল থেকে প্রতি বছর ছাতক ও বিশ্বনাথ উপজেলায় ইউনিয়নভিত্তিক ১টি ট্যালেন্টপুল ও ২টি সাধারণ বৃত্তি প্রধান করে আসছে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত