সর্বশেষ

  ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ   ‘আদর্শ সমাজ গঠনে রমজানের শিক্ষাকে কাজে লাগাতে হবে’   সাচনা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাঠ পরিদর্শনে রঞ্জিত সরকার   জামালগঞ্জে আগুনে পুড়ে ছাই ৯ দোকান: দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি   লা-মাযহাবীদের প্রতিহত না করলে সিলেটের ধর্মপ্রাণ জনতা কঠিন সিদ্ধান্ত নেবে: হুছামুদ্দীন চৌধুরী   মহানগর গোয়েন্দা পুলিশের অভিযান: ইয়াবা ট্যাবলেট ও অটোরিকশাসহ আটক ১   কানাইঘাটে লেগুনার ধাক্কায় নিহত ট্রাক চালকের দাফন সম্পন্ন   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু

সিলেট-তামাবিল-ঢাকা মহাসড়ক ৪ লেনে উন্নীত করা হবে : যোগাযোগমন্ত্রী

প্রকাশিত : ২০১৫-১১-২১ ১৩:০৫:১৭

আপডেট : ২০১৫-১১-২১ ১৪:২৮:২৯

উত্তরপূর্ব প্রতিবেদন : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- সিলেট-তামাবিল-ঢাকা মহাসড়ক চারলেনে উন্নিত করা হবে। এটা প্রক্রিয়াধীন রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মহাসড়ক চারলেনে উন্নিত করার ব্যাপারে আন্তরিক।

শনিবার সকাল ১১টায় সিলেট সার্কিট হাউসে সিলেটের সড়ক উন্নয়ন নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী জানান- সিলেট-তামাবিল-ঢাকা মহসড়ক চারলেনে উন্নিত করতে করা হবে। এতে ব্যায় হবে প্রায় ১৬ হাজার কোটি টাকা। ২০১৮ সালের এ কাজ শুরু হবে বলে জানান মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন- সিলেট নগরীকে যানজটমুক্ত করতে ফ্লাইওভার নয়, টার্নিংয়ের ব্যবস্থা করতে হবে। ফ্লাইওভার করলে অনেক ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়ি ক্ষতিগ্রস্থ হবে। আমরা চাই না কাউকে ক্ষতিগ্রস্থ করতে। প্রয়োজনে আন্ডারপাস করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, পুলিশ কমিশনার কামরুল আহসান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

উত্তরপূর্ব২৪ডটকম/ওয়াইএম/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত