সর্বশেষ

  কোম্পানীগঞ্জের শামীমসহ ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারসহ ৩দফা দাবিতে স্মারকলিপি   নির্বাচনে বিএনপি জোটে থাকবে জামায়াত: ফখরুল   টুকেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের ইন্তেকাল   টিলাকেটে ভরাট চলছে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানির আবাসিক জমি!   গ্রেটার ম্যানচেস্টার আ’লীগ সভাপতি ছুরাবুর রহমান ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আমিনুল হক সিলেটে সংবর্ধিত   মুক্তিযোদ্ধা ফারুক হত্যা : এমপি রানার জামিন হাই কোর্টে নাকচ   বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতি আনন্দের : ফখরুল   ওয়ানডেতে ড্যাডসওয়েলের 'ড্যাডলি' ৪৯০ রানের রেকর্ড!   অধ্যাপক ফখরুলের মৃত্যুতে এমপি ইমরান আহমদের শোক   দেওয়ান ফরিদ গাজীর মৃত্যুবার্ষিকী আজ : স্মরণসভাসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা   জগন্নাথপুরে সংঘর্ষে আহত ১০   শিক্ষাকে প্রাধান্য দিয়ে শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন: এমপি আবু জাহির   খাদিমপাড়ায় পাহাড় কাটার দায়ে একজনকে ২ লক্ষ টাকা জরিমানা   নগরীর বিভিন্ন এলাকার উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন সিসিক মেয়র আরিফ   বালাগঞ্জে প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ নিচ্ছে ৮ হাজার শিক্ষার্থী   মাধবপুরে নববধূর মৃত্যু   দিরাইয়ে মাধ্যমিক বেসরকারি শিক্ষক-কর্মচারি কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন   দেওয়ান ফরিদ গাজীর মৃত্যুবার্ষিকী আজ : স্মরণসভাসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা   সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কর্মসূচি পালিত   আম্বরখানায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের সংঘর্ষ: আহত ৬

মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে দারোগার জিডি

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ১৬:০৪:৫৪

মাধবপুর প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে হত্যার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাধারণ ডায়রি করেছেন মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলাম।
 
পুলিশ ও সাধারণ ডায়রি সূত্রে জানা যায়- গত ১৪ নভেম্বর বিকেলে সাংবাদিক পরিচয় দিয়ে শ্রীবাস সরকার ও এমএ কাদের নামে দুই ব্যক্তি মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলামের কাছে চাঁদা দাবি করে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তাদের বিরুদ্ধে এসআই শফিকুল ইসলাম একটি সাধারণ ডায়রি (নং-২৮৩, তারিখ ১৪.১১.১৫ইং) করেন।

এর আগে গত ৫ নভেম্বর বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশের সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ, জাপা নেতা শানু ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হীরন মিয়া ও যুবলীগ নেতা আপন ঘোষসহ ৫ জনের বিরুদ্ধে পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলামকে খুন করার হুমকির অভিযোগে এসআই শফিকুল ইসলাম জিডি (জিডি নং-৯২, তারিখ ৫.১১.১৫ইং) করেছেন।

জিডিতে দারোগা উল্লেখ করেন- গত ৪ নভেম্বর রাত ১টায় মনতলা রেলস্টেশনের প্ল্যাটফর্মে আওয়ামী লীগ নেতা আরিফ উল্লেখিত ব্যক্তিদের নিয়ে হুমকি দেয় যে এসআই শফিকুল ইসলামকে খুন করে লাশ টুকরো করে সোনাই নদীতে ফেলে দিবে।

এ ব্যাপারে এমএ কাদেরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন- একটি সংবাদের জন্য তিনি শফিকুল ইসলামের কাছে গেলে দারোগা তার সঙ্গে খারাপ আচরণ করেন এবং হুমকি দেন। এ বিষয়ে তিনি পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেন- কি কারণে তিনি এরকম জিডি করেছেন এটি বোধগম্য নয়। দারোগাকে হুমকি দেওয়ার কোনো প্রশ্নই উঠে না। এটি একটি মিথ্যা অভিযোগ। আমি এর তদন্ত দাবি করছি।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মণির হোসেন বলেন- ঘটনাটি শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেছি।

উত্তরপূর্ব২৪ডটকম/আরডিআর/এসবি


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত