সর্বশেষ

  জকিগঞ্জে এম. জাকির হুসেইন হিফজুল ক্বোরআন প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটির সভা   ছাতকে পৃথক অভিযানে ভারতীয় মদ, জিরাসহ ৪জন আটক   পাক প্রধানমন্ত্রীর পদ থেকে বরখাস্ত নওয়াজ শরিফ   ‘মরহুম মনফর আলী এন্ড মরহুম হালিমা বিবি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে বিশ্বনাথে ফ্রি খৎনা অনুষ্ঠান   দক্ষিণ সুরমার গ্যাস বিস্ফোরণে অগ্নিদগ্ধ ১, ৩টি গাড়ি ভস্মীভূত   সিলেটে ‘অলিম্পিক ডে- ২০১৭’ উদযাপন উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত   কমলগঞ্জে পল্লী উন্নয়ন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান   দেশে প্রতি মিনিটে ১৩৮৯ পিস ইয়াবা গ্রহণ করে তরুণ-তরুণীরা   অনেক আসামি পলাতক, কিছু করার নেই তদন্ত সংস্থার   গুলশান হামলার ‘অন্যতম পরিকল্পনাকারী’ রাশেদ গ্রেফতার   ‘সেরা বাঙালি’র পুরস্কার নিতে আজ কোলকাতা যাচ্ছেন মাশরাফি   ‘১৮ হাজার হাজির হজ অনিশ্চিত’ : ৯১ টি হজ্জ এজেন্সির সংবাদ সম্মেলন   রড ছাড়াই কলেজের ভবন নির্মাণের ঘটনায় তদন্ত শুরু   ‘নিরাপত্তার কারণে সম্মেলনের অনুমতি দেওয়া হয়নি ইউনূস সেন্টারকে’ : ‘অনিবার্য কারণবশত’ সামাজিক ব্যবসা সম্মেলন বাতিল   সভাপতি পার্থকে অব্যাহতি, শাবি ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি হলেন রুহুল আমিন   শ্রীমঙ্গলে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা   মৌলভীবাজার পৌরসভায় ৮৩ কোটি টাকার বাজেট ঘোষণা   প্রাথমিক বিদ্যালয়ের মানোন্নয়নে কর্মপরিকল্পনা বাস্তবায়ন করতে হবে : তাহমিনা খাতুন   দোয়ারাবাজারে শহিদ মিনারের উদ্বোধন করলেন এমপি মানিক   সিলেট জেলা পরিবার পরিকল্পনা বিভাগের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে দারোগার জিডি

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ১৬:০৪:৫৪

মাধবপুর প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে হত্যার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাধারণ ডায়রি করেছেন মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলাম।
 
পুলিশ ও সাধারণ ডায়রি সূত্রে জানা যায়- গত ১৪ নভেম্বর বিকেলে সাংবাদিক পরিচয় দিয়ে শ্রীবাস সরকার ও এমএ কাদের নামে দুই ব্যক্তি মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলামের কাছে চাঁদা দাবি করে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তাদের বিরুদ্ধে এসআই শফিকুল ইসলাম একটি সাধারণ ডায়রি (নং-২৮৩, তারিখ ১৪.১১.১৫ইং) করেন।

এর আগে গত ৫ নভেম্বর বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশের সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ, জাপা নেতা শানু ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হীরন মিয়া ও যুবলীগ নেতা আপন ঘোষসহ ৫ জনের বিরুদ্ধে পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলামকে খুন করার হুমকির অভিযোগে এসআই শফিকুল ইসলাম জিডি (জিডি নং-৯২, তারিখ ৫.১১.১৫ইং) করেছেন।

জিডিতে দারোগা উল্লেখ করেন- গত ৪ নভেম্বর রাত ১টায় মনতলা রেলস্টেশনের প্ল্যাটফর্মে আওয়ামী লীগ নেতা আরিফ উল্লেখিত ব্যক্তিদের নিয়ে হুমকি দেয় যে এসআই শফিকুল ইসলামকে খুন করে লাশ টুকরো করে সোনাই নদীতে ফেলে দিবে।

এ ব্যাপারে এমএ কাদেরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন- একটি সংবাদের জন্য তিনি শফিকুল ইসলামের কাছে গেলে দারোগা তার সঙ্গে খারাপ আচরণ করেন এবং হুমকি দেন। এ বিষয়ে তিনি পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেন- কি কারণে তিনি এরকম জিডি করেছেন এটি বোধগম্য নয়। দারোগাকে হুমকি দেওয়ার কোনো প্রশ্নই উঠে না। এটি একটি মিথ্যা অভিযোগ। আমি এর তদন্ত দাবি করছি।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মণির হোসেন বলেন- ঘটনাটি শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেছি।

উত্তরপূর্ব২৪ডটকম/আরডিআর/এসবি


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত