সর্বশেষ

  ধর্মপাশায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ পালিত   সিসিক’র মোবাইল কোর্ট : ১ হাজার স্কয়ার ফুটের বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্ধ ও বাজেয়াপ্ত   জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে শায়েস্তাগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা   ফেঞ্চুগঞ্জে সংখ্যালঘুদের ভূমি দখল এবং হয়রানি বন্ধ করতে প্রশাসনের সহযোগিতা কামনা   টেকনাফ থেকে দুই জেলেকে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী   আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির নবগঠিত কমিটির সভাপতির সাথে শুভেচ্ছা বিনিমিয়   সালমান শাহ মৃত্যুর রহস্যের তদন্ত করবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন   খুলনা টাইটানসকে হারিয়ে ফাইনালে রাজশাহী কিংস   যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা ওজি উদ্দিন মারুফকে মহানগর ছাত্রলীগের সংবর্ধনা   পনিটুলাস্থ পল্লবী সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় উদ্বোধন   বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রদল কর্মীদের হামলা: নগদ টাকাসহ মালামাল লুটপাঠ   কাল থেকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ   রোহিঙ্গা হত্যা-নির্যাতনের প্রতিবাদে সম্মিলিত নাট্য পরিষদের মানববন্ধন কাল   সিলেটে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালন   দিরাইয়ে আলোচনার ঝড়: আবারো দল বদলাচ্ছেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর!   রঞ্জিত সরকারের মাতার মৃত্যুতে মহানগর আওয়ামী লীগের শোক   জৈন্তাপুরে পটকা ট্র্যাজিডি: নিহত ৫ জনের জানাজা সম্পন্ন, রাতে আরো ১ জনের জানাজা   কুলাউড়া প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন   ছালিয়ায় মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন   মাধবপুরে কুখ্যাত শাজান্যা ডাকাত গ্রেফতার

মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে দারোগার জিডি

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ১৬:০৪:৫৪

মাধবপুর প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে হত্যার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাধারণ ডায়রি করেছেন মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলাম।
 
পুলিশ ও সাধারণ ডায়রি সূত্রে জানা যায়- গত ১৪ নভেম্বর বিকেলে সাংবাদিক পরিচয় দিয়ে শ্রীবাস সরকার ও এমএ কাদের নামে দুই ব্যক্তি মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলামের কাছে চাঁদা দাবি করে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তাদের বিরুদ্ধে এসআই শফিকুল ইসলাম একটি সাধারণ ডায়রি (নং-২৮৩, তারিখ ১৪.১১.১৫ইং) করেন।

এর আগে গত ৫ নভেম্বর বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশের সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ, জাপা নেতা শানু ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হীরন মিয়া ও যুবলীগ নেতা আপন ঘোষসহ ৫ জনের বিরুদ্ধে পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলামকে খুন করার হুমকির অভিযোগে এসআই শফিকুল ইসলাম জিডি (জিডি নং-৯২, তারিখ ৫.১১.১৫ইং) করেছেন।

জিডিতে দারোগা উল্লেখ করেন- গত ৪ নভেম্বর রাত ১টায় মনতলা রেলস্টেশনের প্ল্যাটফর্মে আওয়ামী লীগ নেতা আরিফ উল্লেখিত ব্যক্তিদের নিয়ে হুমকি দেয় যে এসআই শফিকুল ইসলামকে খুন করে লাশ টুকরো করে সোনাই নদীতে ফেলে দিবে।

এ ব্যাপারে এমএ কাদেরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন- একটি সংবাদের জন্য তিনি শফিকুল ইসলামের কাছে গেলে দারোগা তার সঙ্গে খারাপ আচরণ করেন এবং হুমকি দেন। এ বিষয়ে তিনি পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেন- কি কারণে তিনি এরকম জিডি করেছেন এটি বোধগম্য নয়। দারোগাকে হুমকি দেওয়ার কোনো প্রশ্নই উঠে না। এটি একটি মিথ্যা অভিযোগ। আমি এর তদন্ত দাবি করছি।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মণির হোসেন বলেন- ঘটনাটি শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেছি।

উত্তরপূর্ব২৪ডটকম/আরডিআর/এসবি


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত