সর্বশেষ

  বড়লেখার ডিমাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কমিটি গঠন   “হাওর অঞ্চলের শিক্ষকদের আরো দায়িত্বশীল ও সচেতন হতে হবে”   সাফি’র অলরাউন্ড নৈপূণ্যে ব্লু-বার্ডের বড় জয়   ধর্মপাশায় ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১   দিরাইয়ে জলমহাল দখলকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ: গুলিবিদ্ধ হয়ে নিহত-৩   আম্বরখানায় অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ   অসুস্থ শিক্ষকের পাশে কোম্পানীগঞ্জ ডেভেলপমেন্ট সোসাইটি সিলেটের নেতৃবৃন্দ   তাহিরপুরে ভ্রাম্যমাণ আদালতে ৩২ হাজার টাকা জরিমানা আদায়   রাগীব আলীর পক্ষে ২ জনের সাফাই সাক্ষ্য প্রদান   কমলগঞ্জের পতনঊষারে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন   এই ৮ জনের কাছেই পৃথিবীর অর্ধেক সম্পদই   গোয়াইনঘাটে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১   হবিগঞ্জে ট্রাক থেকে ফেলে শিশু হত্যার অভিযোগ   প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম ইর্শ্বাদ আলীর ২৭তম মৃত্যুবার্ষিকী আজ   জকিগঞ্জে কলেজছাত্রীকে কোপানোর ঘটনায় মায়ের মামলা   জালালাবাদে দু’পক্ষের সংঘর্ষ : আহত অর্ধশতাধিক   ছাত্রদল নেতা মহসিনের মায়ের ইন্তেকাল   হবিগঞ্জে ট্রাক্টরচাপায় স্কুলছাত্র নিহত   ‘শালা, তোদের জন্য এই অবস্থা’   মানসিক রোগীদের জন্য ক্যাপ ফাউন্ডেশনের প্রকল্প গ্রহণ

মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে দারোগার জিডি

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ১৬:০৪:৫৪

মাধবপুর প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের মাধবপুরে আওয়ামী লীগ নেতা ও ২ ব্যক্তির বিরুদ্ধে হত্যার হুমকি ও চাঁদা দাবির অভিযোগে সাধারণ ডায়রি করেছেন মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলাম।
 
পুলিশ ও সাধারণ ডায়রি সূত্রে জানা যায়- গত ১৪ নভেম্বর বিকেলে সাংবাদিক পরিচয় দিয়ে শ্রীবাস সরকার ও এমএ কাদের নামে দুই ব্যক্তি মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) শফিকুল ইসলামের কাছে চাঁদা দাবি করে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তাদের বিরুদ্ধে এসআই শফিকুল ইসলাম একটি সাধারণ ডায়রি (নং-২৮৩, তারিখ ১৪.১১.১৫ইং) করেন।

এর আগে গত ৫ নভেম্বর বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশের সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ, জাপা নেতা শানু ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হীরন মিয়া ও যুবলীগ নেতা আপন ঘোষসহ ৫ জনের বিরুদ্ধে পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলামকে খুন করার হুমকির অভিযোগে এসআই শফিকুল ইসলাম জিডি (জিডি নং-৯২, তারিখ ৫.১১.১৫ইং) করেছেন।

জিডিতে দারোগা উল্লেখ করেন- গত ৪ নভেম্বর রাত ১টায় মনতলা রেলস্টেশনের প্ল্যাটফর্মে আওয়ামী লীগ নেতা আরিফ উল্লেখিত ব্যক্তিদের নিয়ে হুমকি দেয় যে এসআই শফিকুল ইসলামকে খুন করে লাশ টুকরো করে সোনাই নদীতে ফেলে দিবে।

এ ব্যাপারে এমএ কাদেরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন- একটি সংবাদের জন্য তিনি শফিকুল ইসলামের কাছে গেলে দারোগা তার সঙ্গে খারাপ আচরণ করেন এবং হুমকি দেন। এ বিষয়ে তিনি পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেন- কি কারণে তিনি এরকম জিডি করেছেন এটি বোধগম্য নয়। দারোগাকে হুমকি দেওয়ার কোনো প্রশ্নই উঠে না। এটি একটি মিথ্যা অভিযোগ। আমি এর তদন্ত দাবি করছি।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মণির হোসেন বলেন- ঘটনাটি শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেছি।

উত্তরপূর্ব২৪ডটকম/আরডিআর/এসবি


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত