সর্বশেষ

  সিলেটে বিদ্যুতের ট্রান্সফরমার আত্মসাৎ মামলায় দুই প্রকৌশলীর ৩ বছরের কারাদণ্ড   জঙ্গি মুসা কিনা জানতে সিলেটে মায়ের ডিএনএ নমুনা সংগ্রহ   শিক্ষা অর্জনের পাশাপাশি সাহিত্যচর্চা করতে হবে : মুহাম্মদ জাফর ইকবাল   লিডিং ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত   সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়   সিলেটে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা প্রধান আর নেই   মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানা থেকে ৪ শিশু, ২ নারী ও ১ পুরুষের লাশ উদ্ধার   কুমিল্লায় বিএনপি প্রার্থী মনিরুল জয়ী   তাহিরপুরের বাদাঘাটে শাহীন টেলিকমের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত   তাহিরপুরে আলোকিত জাতি গঠনের দীপ্ত শপথ নিয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন   সুনামগঞ্জ-২ আসনে ৫৬ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী ড. জয়া সেন   মৌলভীবাজারে মণিপুরীদের নববর্ষ উৎসব পালিত   দিরাইয়ে নৌকা নিয়ে অপ্রতিরোধ্য সুরঞ্জিত পত্নী জয়া: পাত্তাই পেলেন না রেজু   দিরাই-শাল্লা উপনির্বাচন: বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে জয়া সেন   মৌলভীবাজারের নাসিরপুরে ৭ থেকে ৮ জঙ্গির মরদেহ: প্রেসব্রিফিংয়ে মনিরুল ইসলাম   দিরাই-শাল্লা উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন: ভোট গণনা শুরু   ডিএমসিবি’র ১২০তম দক্ষিণ সুরমা শাখার উদ্বোধন   এক দৃশ্যের জন্য ৩ কোটি রুপি?   মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ছাতকে কেয়ার-জিএসকে’র কর্মশালা সম্পন্ন   জকিগঞ্জ সীমান্তে ভারতীয় ফেন্সিডিলসহ মাদক পাচারকারী আটক

প্রধান বিচারপতি ও আইজিপি প্রিজনের কমলগঞ্জের গ্রামের বাড়িতে নিরাপত্তা জোরদার

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ০২:১৪:০০

এম এ মোহিত, মৌলভীবাজার : বুধবার ১৮ নভেম্বর ২০১৫: ॥ প্রধান বিচারপতি এস, কে, সিনহা (সুরেন্দ্র কুমার সিনহা) ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের মৌলভীবাজারের কমলগঞ্জের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

১৭ নভেম্বর মঙ্গলবার রাত ১০টার দিকে কমলগঞ্জ থানা পুলিশ  নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। প্রধান বিচারপতি এস, কে, সিনহার মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের বাড়িতে ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের বাড়ি কমলগঞ্জ উপজেলার শমসেরনগরের সিংরাউলী গ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক এ খবর নি:শ্চিত করেছেন।

মানবতাবিরোধী অপরাধী জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ডের চূডান্ত রায় পুনর্বিবেচনার (রিভিউ) আদেশ দেওয়াকে কেন্দ্র করে এ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক মঙ্গলবার রাতে উত্তরপূর্বকে জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রধান বিচারপতির গ্রামের বাড়িতে নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরো জানান, যে কোনো ধরনের নাশকতার প্রতিরোধে এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আপিল বিভাগ এ আদেশ দেওয়ার কথা রয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর মুজাহিদের ফাঁসি বহাল রেখে পূর্ণাঙ্গ রায় প্রকাশ করেন আপিল বিভাগ। পরদিন রায়ের কপি বিচারিক আদালত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে পাঠানো হলে বিচারকদের স্বাক্ষর শেষে মৃত্যু পরোয়ানা জারি করা হয়। এরপর ১৪ অক্টোবর রিভিউ আবেদন করেন মুজাহিদ। পরদিন আবেদনের শুনানির দিন নির্ধারণের আবেদন করে রাষ্ট্রপক্ষ।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএএম/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত