সর্বশেষ

  সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষের অপসারণ দাবিতে সাধারণ শিক্ষার্থীদের ধর্মঘট   মাধবপুরে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার   তারেক-মিশুক নিহতের মামলায় চালকের যাবজ্জীবন কারাদণ্ড   সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর সিলেট আসছেন আজ : যোগ দেবেন সংস্কৃতি উৎসবে   কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত   বৃটেন প্রবাসী বাঙালিরা বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় স্মরণ করল ভাষাশহীদদের   উলালমহল পূর্বপাড়া একতা সমিতির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ   দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত   দক্ষিণ সুনামগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   বিশ্বনাথে ১০ মামলার আসামী ডাকাত আবুল গ্রেপ্তার   মাতৃভাষা দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার : আজও চালু হয়নি পাঠাগার ও মুক্তিযুদ্ধের সংগ্রহশালা   এমপি লিটন হত্যা : সুন্দরগঞ্জের সাবেক এমপি কাদের গ্রেপ্তার   শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা কাল   আরডিআরএস বাংলাদেশ শ্রীমঙ্গল ইউনিটের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   জেদ্দায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   লাখো মোমবাতি জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ   বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   দক্ষিণ এশিয়ান সাহিত্য সম্মেলনে অংশগ্রহণ করবেন মাইস্নাম রাজেশ   বাইসাইকেলে বরযাত্রা!

হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোল করতে মুড়িছড়ার বাঁশের সাঁকোতে আগুন

সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ০১:১২:৪৭

হবিগঞ্জ প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের দুধপাতিল মানিকভান্ডার মুড়িছড়ায় স্বেচ্ছাশ্রমে নির্মিত বাঁশের সাঁকোটি আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে দুর্বৃত্তরা সাঁকোটি আগুনে পুড়িয়ে দেয়। এতে সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ দেখা দিয়েছে। শুধু তাই নয়, দুর্ভোগে পড়েছে স্কুল-কলেজ পড়ুয়া শত শত শিক্ষার্থী।

এলাকাবাসী জানান- প্রভাবশালী বালুখেকোরা দিনের বেলা মুড়িছড়ার আশপাশ থেকে বালু উত্তোলন করে সাবার করে দিয়েছে। অবশিষ্ট ছিল শুধু ওই বাঁশের সাঁকোর চারপাশ। সোমবার রাতের কোন এক সময় প্রভাবশালী বালুখেকোরা বাঁশের সাঁকোটি পুড়িয়ে দেয়।

এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এছাড়াও চুনারুঘাটের গুইবিল বিজিবি ক্যাম্প থেকে দুধপাতিল সীমান্তে চলাচলের জন্য একমাত্র ভরসা ছিল ওই বাঁশের সাঁকোটি।

এ ব্যাপারে গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান- এলাকাবাসীকে নিয়ে বাদি হয়ে তিনি আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত