সর্বশেষ

  ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ   কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটিতে সিলেটের ৮ জন   সিলেটে ঘুড়ি উৎসব ২৮ জানুয়ারি   দিরাইয়ে জলমহাল দখল প্রতিযোগিতায় প্রাণ গেল ৩ শ্রমিকের : ৩২ ঘণ্টায়ও হয়নি মামলা   গোলাপগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১   দক্ষিণ সুরমা থেকে অপরাধ নির্মূল করা হবে : এসএমপি কমিশনার   বাহুবলে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড   ‘প্রধানমন্ত্রী দিন বদলের যে ঘোষণা দিয়েছিলেন ৮ বছরে তার অনেকটাই পূরণ হয়েছে’   দক্ষিণ সুরমা থেকে মাদক ব্যবসায়ী গ্রেফতার   নেপালের রাজধানী কাঠমুণ্ডুতে বাংলাদেশী পণ্যের একক বাণিজ্য মেলা   চারুমেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত   জগন্নাথপুরে চাঁদাবাজির মামলায় সংবাদকর্মী লাল মিয়া গ্রেফতার   ‘ছাত্রীদের নিরাপত্তা দিতে প্রশাসনকে কঠোর হতে হবে’   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান   জৈন্তাপুরের শ্রীপুর পাথর কোয়ারীর জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া পাল্টা-ধাওয়া   শাবিতে ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া সপ্তাহ শুরু   জকিগঞ্জে সাড়ে ৬ লক্ষ টাকার মাদক জব্দ   শাবির অধ্যাপক পদে বাছাই বোর্ড সম্পন্ন করতে হাইকোর্টের রুল   চণ্ডিছড়া চা বাগানে শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ   শহরতলির শাহ্ খুররম কলেজ গেটে আমেরিকা প্রবাসীর বাসায় দুঃসাহসিক চুরি

হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোল করতে মুড়িছড়ার বাঁশের সাঁকোতে আগুন

সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ০১:১২:৪৭

হবিগঞ্জ প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের দুধপাতিল মানিকভান্ডার মুড়িছড়ায় স্বেচ্ছাশ্রমে নির্মিত বাঁশের সাঁকোটি আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে দুর্বৃত্তরা সাঁকোটি আগুনে পুড়িয়ে দেয়। এতে সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ দেখা দিয়েছে। শুধু তাই নয়, দুর্ভোগে পড়েছে স্কুল-কলেজ পড়ুয়া শত শত শিক্ষার্থী।

এলাকাবাসী জানান- প্রভাবশালী বালুখেকোরা দিনের বেলা মুড়িছড়ার আশপাশ থেকে বালু উত্তোলন করে সাবার করে দিয়েছে। অবশিষ্ট ছিল শুধু ওই বাঁশের সাঁকোর চারপাশ। সোমবার রাতের কোন এক সময় প্রভাবশালী বালুখেকোরা বাঁশের সাঁকোটি পুড়িয়ে দেয়।

এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এছাড়াও চুনারুঘাটের গুইবিল বিজিবি ক্যাম্প থেকে দুধপাতিল সীমান্তে চলাচলের জন্য একমাত্র ভরসা ছিল ওই বাঁশের সাঁকোটি।

এ ব্যাপারে গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান- এলাকাবাসীকে নিয়ে বাদি হয়ে তিনি আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত