সর্বশেষ

  সিলেটে বিদ্যুতের ট্রান্সফরমার আত্মসাৎ মামলায় দুই প্রকৌশলীর ৩ বছরের কারাদণ্ড   জঙ্গি মুসা কিনা জানতে সিলেটে মায়ের ডিএনএ নমুনা সংগ্রহ   শিক্ষা অর্জনের পাশাপাশি সাহিত্যচর্চা করতে হবে : মুহাম্মদ জাফর ইকবাল   লিডিং ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত   সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়   সিলেটে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা প্রধান আর নেই   মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানা থেকে ৪ শিশু, ২ নারী ও ১ পুরুষের লাশ উদ্ধার   কুমিল্লায় বিএনপি প্রার্থী মনিরুল জয়ী   তাহিরপুরের বাদাঘাটে শাহীন টেলিকমের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত   তাহিরপুরে আলোকিত জাতি গঠনের দীপ্ত শপথ নিয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন   সুনামগঞ্জ-২ আসনে ৫৬ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী ড. জয়া সেন   মৌলভীবাজারে মণিপুরীদের নববর্ষ উৎসব পালিত   দিরাইয়ে নৌকা নিয়ে অপ্রতিরোধ্য সুরঞ্জিত পত্নী জয়া: পাত্তাই পেলেন না রেজু   দিরাই-শাল্লা উপনির্বাচন: বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে জয়া সেন   মৌলভীবাজারের নাসিরপুরে ৭ থেকে ৮ জঙ্গির মরদেহ: প্রেসব্রিফিংয়ে মনিরুল ইসলাম   দিরাই-শাল্লা উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন: ভোট গণনা শুরু   ডিএমসিবি’র ১২০তম দক্ষিণ সুরমা শাখার উদ্বোধন   এক দৃশ্যের জন্য ৩ কোটি রুপি?   মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ছাতকে কেয়ার-জিএসকে’র কর্মশালা সম্পন্ন   জকিগঞ্জ সীমান্তে ভারতীয় ফেন্সিডিলসহ মাদক পাচারকারী আটক

হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোল করতে মুড়িছড়ার বাঁশের সাঁকোতে আগুন

সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ০১:১২:৪৭

হবিগঞ্জ প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের দুধপাতিল মানিকভান্ডার মুড়িছড়ায় স্বেচ্ছাশ্রমে নির্মিত বাঁশের সাঁকোটি আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে দুর্বৃত্তরা সাঁকোটি আগুনে পুড়িয়ে দেয়। এতে সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ দেখা দিয়েছে। শুধু তাই নয়, দুর্ভোগে পড়েছে স্কুল-কলেজ পড়ুয়া শত শত শিক্ষার্থী।

এলাকাবাসী জানান- প্রভাবশালী বালুখেকোরা দিনের বেলা মুড়িছড়ার আশপাশ থেকে বালু উত্তোলন করে সাবার করে দিয়েছে। অবশিষ্ট ছিল শুধু ওই বাঁশের সাঁকোর চারপাশ। সোমবার রাতের কোন এক সময় প্রভাবশালী বালুখেকোরা বাঁশের সাঁকোটি পুড়িয়ে দেয়।

এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এছাড়াও চুনারুঘাটের গুইবিল বিজিবি ক্যাম্প থেকে দুধপাতিল সীমান্তে চলাচলের জন্য একমাত্র ভরসা ছিল ওই বাঁশের সাঁকোটি।

এ ব্যাপারে গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান- এলাকাবাসীকে নিয়ে বাদি হয়ে তিনি আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত