সর্বশেষ

  ছাতকের চেলা নদী নৌকা বাইচ অনুষ্টিত   মিয়ানমারের রাখাইনে হিন্দু গণকবর : ২৮ মরদেহ উদ্ধারের দাবি সেনাবাহিনীর!   'শিক্ষার ভীত মজবুত করতে সরকার প্রাথমিক শিক্ষার উপর গুরুত্ব দিয়ে কাজ করছে'   শাবিপ্রবিতে কারিকুলাম উন্নয়ন বিষয়ে সেমিনার   বিয়ের প্রলোভন দিয়ে অনাথ কিশোরী ধর্ষণ : ২০ হাজারে মিটমাটের চেষ্টা   রোহিঙ্গাদের নাগরিক অধিকারের দাবীতে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ   'শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করা দরকার'   রিয়ালকে জয়ে ফেরালেন নবীন সেবায়োস   কমেছে চালের দাম, কমবে আরও   লন্ডনে আবারো এসিড হামলা, আহত ৬   তথ্য-প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : ড. মুহম্মদ জাফর ইকবাল   মহিউদ্দিন শীরু’র ৮ম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর   ধর্ম যার যার, উৎসব সবার : কামরান   ওসমানীনগরে নিয়মিত বসে জুয়ার আসর, প্রশাসন নিরব   জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু   ফেঞ্চুগঞ্জে সড়ক মেরামতের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা   মৌলভীবাজারে ‘শিক্ষা দিবস’ পালিত   হত্যা মামলার আসামী টিটু ও সুলেমান এখনও অধরা   ফেঞ্চুগঞ্জে পরিবহণ শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের সভা   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোল করতে মুড়িছড়ার বাঁশের সাঁকোতে আগুন

সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ০১:১২:৪৭

হবিগঞ্জ প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের দুধপাতিল মানিকভান্ডার মুড়িছড়ায় স্বেচ্ছাশ্রমে নির্মিত বাঁশের সাঁকোটি আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে দুর্বৃত্তরা সাঁকোটি আগুনে পুড়িয়ে দেয়। এতে সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ দেখা দিয়েছে। শুধু তাই নয়, দুর্ভোগে পড়েছে স্কুল-কলেজ পড়ুয়া শত শত শিক্ষার্থী।

এলাকাবাসী জানান- প্রভাবশালী বালুখেকোরা দিনের বেলা মুড়িছড়ার আশপাশ থেকে বালু উত্তোলন করে সাবার করে দিয়েছে। অবশিষ্ট ছিল শুধু ওই বাঁশের সাঁকোর চারপাশ। সোমবার রাতের কোন এক সময় প্রভাবশালী বালুখেকোরা বাঁশের সাঁকোটি পুড়িয়ে দেয়।

এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এছাড়াও চুনারুঘাটের গুইবিল বিজিবি ক্যাম্প থেকে দুধপাতিল সীমান্তে চলাচলের জন্য একমাত্র ভরসা ছিল ওই বাঁশের সাঁকোটি।

এ ব্যাপারে গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান- এলাকাবাসীকে নিয়ে বাদি হয়ে তিনি আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত