সর্বশেষ

  সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কর্মসূচি পালিত   আম্বরখানায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের সংঘর্ষ: আহত ৬   রাজনগরে যৌতুকের দায়ে বিয়ে ভঙ্গ: অভিমানে যুবতীর আত্মহত্যা   তারেক রহমানের জন্মদিনে ছাত্রদলের শোভাযাত্রা ও মিন্টুর মুক্তির দাবি   বিশ্বনাথে ওসির বিরুদ্ধে পক্ষপাতিত্তের অভিযোগ কলেজছাত্রীর   “গ্রাম আদালত গ্রামের মানুষের আদালত”   মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর ভাষণ অনুপ্রেরণা যুগিয়েছিল: এমপি মানিক   চেষ্টা করলেও ইতিহাস বদলানো যায় না: শেখ হাসিনা   খাদিমপাড়ায় অবৈধভাবে পাহাড় কাটার দায়ে একজনকে ২ লক্ষ টাকা জরিমানা   শাহ খুররম ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক জাকির হোসেন   কুলাউড়া উপজেলা যুবলীগের সম্মেলন সম্পন্ন: নতুন নেতৃত্বের অপেক্ষায় নেতাকর্মীরা   সিলেট মেরিট কেয়ার একাডেমির ম্যানেজিং কমিটি গঠন   সিলেট সদর উপজেলা জমিয়তের কাউন্সিল সম্পন্ন   আইনের প্রতি শ্রদ্ধাশীল হলেই সামাজিক শৃঙ্খলা নিয়ন্ত্রণ সম্ভব: আসাদ উদ্দিন আহমদ   এমসি কলেজ ছাত্রাবাসে অগ্নিসংযোগে ছাত্রলীগ: গ্রেফতারি পরোয়ানা জারি   মৌলভীবাজারে কলেজছাত্রীর ওপর হামলা, আটক ১   বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বিশ্ব ঐতিহাসিক স্মারক   ১১ বছর পর আজ কুলাউড়া উপজেলা যুবলীগের সম্মেলন   ইলিয়াস আলীর সন্ধানে বিশ্বনাথে বিএনপি দু’গ্রুপের পৃথক মিছিল-সভা   দক্ষিণ সুরমার বীর মুক্তিযোদ্ধা অনিল সিংহ বর্মণকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন

হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোল করতে মুড়িছড়ার বাঁশের সাঁকোতে আগুন

সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ

প্রকাশিত : ২০১৫-১১-১৮ ০১:১২:৪৭

হবিগঞ্জ প্রতিনিধি : বুধবার, ১৮ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের দুধপাতিল মানিকভান্ডার মুড়িছড়ায় স্বেচ্ছাশ্রমে নির্মিত বাঁশের সাঁকোটি আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে দুর্বৃত্তরা সাঁকোটি আগুনে পুড়িয়ে দেয়। এতে সহস্রাধিক মানুষের চলাচলে দুর্ভোগ দেখা দিয়েছে। শুধু তাই নয়, দুর্ভোগে পড়েছে স্কুল-কলেজ পড়ুয়া শত শত শিক্ষার্থী।

এলাকাবাসী জানান- প্রভাবশালী বালুখেকোরা দিনের বেলা মুড়িছড়ার আশপাশ থেকে বালু উত্তোলন করে সাবার করে দিয়েছে। অবশিষ্ট ছিল শুধু ওই বাঁশের সাঁকোর চারপাশ। সোমবার রাতের কোন এক সময় প্রভাবশালী বালুখেকোরা বাঁশের সাঁকোটি পুড়িয়ে দেয়।

এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এছাড়াও চুনারুঘাটের গুইবিল বিজিবি ক্যাম্প থেকে দুধপাতিল সীমান্তে চলাচলের জন্য একমাত্র ভরসা ছিল ওই বাঁশের সাঁকোটি।

এ ব্যাপারে গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান- এলাকাবাসীকে নিয়ে বাদি হয়ে তিনি আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত