সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

চুনারুঘাটে চা শ্রমিকের লাশ উদ্ধার

প্রকাশিত : ২০১৫-১১-১৭ ০০:২১:৩৬

হবিগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের  চুনারুঘাটে  ন্যাশনাল টি কোম্পানীর চন্ডিছড়া চা বাগান থেকে এক চা শ্রমিকের লাশ উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ। সোমবার সকালে চা বাগানের ১নং সেকশন থেকে লাশ উদ্ধার করা হয়। সে একই বাগানের মৃত সুখনাথ রাউতিয়ার পুত্র সন্তোষ রাউতিয়া (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায, উপজেলার চন্ডিছড়া চা বাগানের বাধ লাইন এলাকার মৃত সুখনাথ রাউতিয়ার ছেলে সন্তোষ রাউতিয়া রবিবার রাত ১০টায় মন্দিরে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

সোমবার সকালে চা শ্রমিকরা কাজে গেলে ১নং সেকশনে চা বাগানে শেডট্রিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা চুনারুঘাট থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তাকে কেউ মেরে এখানে ফেলে রেখেছে না-কি সে ফাসিঁতে ঝুলে মারা গেছে এ নিয়ে এলাকায় নানা জল্পনা কল্পনা চলছে। নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সে মানসিক রোগী ছিল।

পুলিশ জানিয়েছে, পুলিশ লাশ উদ্ধার করে দুপুরে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত না হওয়া পযন্ত কিছু বলা যাচ্ছে না বলেও জানায় পুলিশ।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত