সর্বশেষ

  কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত   বৃটেন প্রবাসী বাঙালিরা বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় স্মরণ করল ভাষাশহীদদের   উলালমহল পূর্বপাড়া একতা সমিতির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ   দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত   দক্ষিণ সুনামগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   বিশ্বনাথে ১০ মামলার আসামী ডাকাত আবুল গ্রেপ্তার   মাতৃভাষা দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার : আজও চালু হয়নি পাঠাগার ও মুক্তিযুদ্ধের সংগ্রহশালা   এমপি লিটন হত্যা : সুন্দরগঞ্জের সাবেক এমপি কাদের গ্রেপ্তার   শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা কাল   আরডিআরএস বাংলাদেশ শ্রীমঙ্গল ইউনিটের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   জেদ্দায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   লাখো মোমবাতি জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ   বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   দক্ষিণ এশিয়ান সাহিত্য সম্মেলনে অংশগ্রহণ করবেন মাইস্নাম রাজেশ   বাইসাইকেলে বরযাত্রা!   ‘শিশুদের নিজেদের সংস্কৃতির শিক্ষায় শিক্ষিত করতে হবে’   সিলেট জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধাঞ্জলি নিবেদন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দক্ষিণ সুরমা ছাত্রলীগের সভা   মাতৃভাষা দিবস উপলক্ষে খাদিমনগর যুব কল্যাণ পরিষদের শ্রদ্ধাঞ্জলি

চুনারুঘাটে চা শ্রমিকের লাশ উদ্ধার

প্রকাশিত : ২০১৫-১১-১৭ ০০:২১:৩৬

হবিগঞ্জ প্রতিনিধি : মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জের  চুনারুঘাটে  ন্যাশনাল টি কোম্পানীর চন্ডিছড়া চা বাগান থেকে এক চা শ্রমিকের লাশ উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ। সোমবার সকালে চা বাগানের ১নং সেকশন থেকে লাশ উদ্ধার করা হয়। সে একই বাগানের মৃত সুখনাথ রাউতিয়ার পুত্র সন্তোষ রাউতিয়া (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায, উপজেলার চন্ডিছড়া চা বাগানের বাধ লাইন এলাকার মৃত সুখনাথ রাউতিয়ার ছেলে সন্তোষ রাউতিয়া রবিবার রাত ১০টায় মন্দিরে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

সোমবার সকালে চা শ্রমিকরা কাজে গেলে ১নং সেকশনে চা বাগানে শেডট্রিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা চুনারুঘাট থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তাকে কেউ মেরে এখানে ফেলে রেখেছে না-কি সে ফাসিঁতে ঝুলে মারা গেছে এ নিয়ে এলাকায় নানা জল্পনা কল্পনা চলছে। নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সে মানসিক রোগী ছিল।

পুলিশ জানিয়েছে, পুলিশ লাশ উদ্ধার করে দুপুরে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত না হওয়া পযন্ত কিছু বলা যাচ্ছে না বলেও জানায় পুলিশ।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত