সর্বশেষ

  ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ   কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটিতে সিলেটের ৮ জন   সিলেটে ঘুড়ি উৎসব ২৮ জানুয়ারি   দিরাইয়ে জলমহাল দখল প্রতিযোগিতায় প্রাণ গেল ৩ শ্রমিকের : ৩২ ঘণ্টায়ও হয়নি মামলা   গোলাপগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১   দক্ষিণ সুরমা থেকে অপরাধ নির্মূল করা হবে : এসএমপি কমিশনার   বাহুবলে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড   ‘প্রধানমন্ত্রী দিন বদলের যে ঘোষণা দিয়েছিলেন ৮ বছরে তার অনেকটাই পূরণ হয়েছে’   দক্ষিণ সুরমা থেকে মাদক ব্যবসায়ী গ্রেফতার   নেপালের রাজধানী কাঠমুণ্ডুতে বাংলাদেশী পণ্যের একক বাণিজ্য মেলা   চারুমেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত   জগন্নাথপুরে চাঁদাবাজির মামলায় সংবাদকর্মী লাল মিয়া গ্রেফতার   ‘ছাত্রীদের নিরাপত্তা দিতে প্রশাসনকে কঠোর হতে হবে’   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান   জৈন্তাপুরের শ্রীপুর পাথর কোয়ারীর জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া পাল্টা-ধাওয়া   শাবিতে ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া সপ্তাহ শুরু   জকিগঞ্জে সাড়ে ৬ লক্ষ টাকার মাদক জব্দ   শাবির অধ্যাপক পদে বাছাই বোর্ড সম্পন্ন করতে হাইকোর্টের রুল   চণ্ডিছড়া চা বাগানে শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ   শহরতলির শাহ্ খুররম কলেজ গেটে আমেরিকা প্রবাসীর বাসায় দুঃসাহসিক চুরি

হবিগঞ্জে আইনজীবীদের মানববন্ধন

প্রকাশিত : ২০১৫-১১-১৬ ০০:২৪:২৫

হবিগঞ্জ প্রতিনিধি : সোমবার, ১৬ নভেম্বর ২০১৫ ॥ হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকায় বাসায় ডেকে এনে আনিজীবীকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করার ঘটনায় দায়েরকৃত মামলার আসামিকে গ্রেফতারের দাবিতে হবিগঞ্জের আইনজীবীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের কযালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট সালেহ আহমেদের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন-সাধারণ সম্পাদক অ্যাডভোকে সুবীর রায়, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির, অ্যাডভোকেট আরিফুল বর চৌধুরী, পিপি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু, অ্যাডিশনাল পিপি অ্যাডভোকেট সালেহ আহমেদ, অ্যাডভোকেট এ আর আকল মিয়া, অ্যাডভোকেট গতি হোবিন্দ দাশ, অ্যাডভোকেট বদরু মিয়া, অ্যাডভোকেট তাজ উদ্দিন সুফি প্রমুখ।

বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীকে গ্রেফতারের দাবি জানান। অন্যথায় হরতাল, অবরোধসহ কঠোর কর্মসূচি পালন করা হবে।

প্রসঙ্গত, ১০ নভেম্বর মঙ্গলবার রাত দেড়টার সময় এনামুল হক শাহীন তার স্ত্রী রুবী বেগমকে দিয়ে অ্যাডভোকেট এনামকে বাসায় আসতে বলে। এনাম এত রাতে আসতে না চাইলে জরুরি কাজ আছে বলে আবারও অনুরোধ করলে এনাম তার বাসায় যায়। এসময় তুচ্ছ বিষয় নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে শাহিন দা দিয়ে এনামকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। এসময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে এনামের ছোট ভাই শহীদুল হককে ও প্রতিবেশী আওয়ালকেও আহত করে হামলাকারী।

আহত আইনজীবী এনামুল হক এনামকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে করা হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত