সর্বশেষ

  হাওরবাসীর দুর্যোগ নিয়ে তামাশা করবেন না   “আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, আমার কোন চাওয়া পাওয়া নেই”   গোলাপগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শিক্ষার্থীর মৃত্যু   রশিদিয়া দাখিল মাদরাসায় বিশ্ব বই দিবস উদযাপন   এনইইউবিতে ‘ক্যারিয়ার ক্লাব’র যাত্রা শুরু   ধর্মপাশা সদর ইউনিয়নের বাজেট ঘোষণা   জামালগঞ্জে এক কিশোরীর দুই জন্ম নিবন্ধন: বাল্যবিবাহ সম্পন্ন, এলাকায় তোলপাড়   বিশ্বনাথে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী   কাউন্সিলর আফতাবকে ৭নং ওয়ার্ড যুবলীগের সংর্বধনা   সব চেষ্টা ব্যর্থ, তলিয়ে গেল শনি: হাওরপাড়ে চলছে কৃষকের আহাজারি   হাওরের ক্ষতিগ্রস্ত পরিবার পাবে মাসে ৩০ কেজি চাল ও নগদ অর্থ   মহাজনী ও এনজিও ঋনের চাপ: সব হারিয়ে দিশেহারা হাওরবাসী   বাবাকে ছাপিয়ে যেতে চান টাইগার শ্রফ   বাজারে আসুসের তিন জেনফোন   সুনামগঞ্জে শনির হাওরের বাঁধে ৩টি স্থানে ভাঙন   মহামতি লেনিনের জন্মবার্ষিকীতে সিলেটে লাল পতাকা মিছিল   ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে   লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার   আত্মসমর্পণ করে জামিন পেলেন তারেকের শাশুড়ি সিলেটের সৈয়দা ইকবাল মান্দ বানু   শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য সৃষ্টি হয়েছে : সিলেটে খাদ্যমন্ত্রী

হবিগঞ্জে বিয়ে খাওয়া হলো না সখিনা বিবির : পথেই প্রাণ গেল ৩জনের, বাসে আগুন

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ১৭:৪৭:৪৪

প্রতিকী ছবি

মোঃ মামুন চৌধুরী : হবিগঞ্জ, রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আইনগাঁও এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা যাত্রী ২ নারীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা চালকসহ ৪ জন আহত হন। এতে বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেন।

রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের আইনগাঁও এলাকার দিনারপুর দাখিল মাদ্রাসার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের কাছন মিয়ার স্ত্রী সখিনা বিবি (৪০), তার ফুফু মখলিছ বিবি (৬০) এবং একই এলাকার আব্দুল হান্নানের ছেলে সুফিয়ান (২২)। আহতরা হলেন- নিহত সখিনা বিবির ননদ সাথী বেগম (২৫), শ্বাশুড়ি (৬০), অটোরিকশা চালক (৩০) ও যাত্রী হেলেনা বেগম (২২)। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
স্থানীয় সূত্রে জানা যায়- নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রাম থেকে নিহত সখিনা বিবিসহ তার পরিবারের ৫ সদস্য দুপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সিএনজিচালিত অটোরিকশায় (নং হবিগঞ্জ-থ ১১-৫৬৮৪) একই উপজেলার গোপলার বাজার যাচ্ছিলেন। পথিমধ্যে আইনগাঁও এলাকার দিনারপুর দাখিল মাদ্রাসার কাছে ঢাকা থেকে সিলেটগামী মামুন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (নং ঢাকা মেট্টো-ব ১৪-৮৬৯০) অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে গিয়ে অটোরিকশা যাত্রী সখিনা বিবি (৪০) ঘটনাস্থলেই নিহত ও চালকসহ ৬ জন আহত হন। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠায়।

হাসপাতালে নেওয়ার পথে নিহত সখিনার ফুফু শ্বাশুড়ি মখলিছ বিবি নিহত হন। এ ছাড়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছার পর দায়িত্বরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

এতে বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেন। দুর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর চৌধুরীর ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করলে ১ ঘন্টা পর জনতা অবরোধ তুলে নেন। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সদর) মাসুদুর রহমান মনির দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত