সর্বশেষ

  বড়লেখার ডিমাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কমিটি গঠন   “হাওর অঞ্চলের শিক্ষকদের আরো দায়িত্বশীল ও সচেতন হতে হবে”   সাফি’র অলরাউন্ড নৈপূণ্যে ব্লু-বার্ডের বড় জয়   ধর্মপাশায় ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১   দিরাইয়ে জলমহাল দখলকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ: গুলিবিদ্ধ হয়ে নিহত-৩   আম্বরখানায় অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ   অসুস্থ শিক্ষকের পাশে কোম্পানীগঞ্জ ডেভেলপমেন্ট সোসাইটি সিলেটের নেতৃবৃন্দ   তাহিরপুরে ভ্রাম্যমাণ আদালতে ৩২ হাজার টাকা জরিমানা আদায়   রাগীব আলীর পক্ষে ২ জনের সাফাই সাক্ষ্য প্রদান   কমলগঞ্জের পতনঊষারে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন   এই ৮ জনের কাছেই পৃথিবীর অর্ধেক সম্পদই   গোয়াইনঘাটে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১   হবিগঞ্জে ট্রাক থেকে ফেলে শিশু হত্যার অভিযোগ   প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম ইর্শ্বাদ আলীর ২৭তম মৃত্যুবার্ষিকী আজ   জকিগঞ্জে কলেজছাত্রীকে কোপানোর ঘটনায় মায়ের মামলা   জালালাবাদে দু’পক্ষের সংঘর্ষ : আহত অর্ধশতাধিক   ছাত্রদল নেতা মহসিনের মায়ের ইন্তেকাল   হবিগঞ্জে ট্রাক্টরচাপায় স্কুলছাত্র নিহত   ‘শালা, তোদের জন্য এই অবস্থা’   মানসিক রোগীদের জন্য ক্যাপ ফাউন্ডেশনের প্রকল্প গ্রহণ

হবিগঞ্জে বিয়ে খাওয়া হলো না সখিনা বিবির : পথেই প্রাণ গেল ৩জনের, বাসে আগুন

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ১৭:৪৭:৪৪

প্রতিকী ছবি

মোঃ মামুন চৌধুরী : হবিগঞ্জ, রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আইনগাঁও এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা যাত্রী ২ নারীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা চালকসহ ৪ জন আহত হন। এতে বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেন।

রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের আইনগাঁও এলাকার দিনারপুর দাখিল মাদ্রাসার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের কাছন মিয়ার স্ত্রী সখিনা বিবি (৪০), তার ফুফু মখলিছ বিবি (৬০) এবং একই এলাকার আব্দুল হান্নানের ছেলে সুফিয়ান (২২)। আহতরা হলেন- নিহত সখিনা বিবির ননদ সাথী বেগম (২৫), শ্বাশুড়ি (৬০), অটোরিকশা চালক (৩০) ও যাত্রী হেলেনা বেগম (২২)। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
স্থানীয় সূত্রে জানা যায়- নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রাম থেকে নিহত সখিনা বিবিসহ তার পরিবারের ৫ সদস্য দুপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সিএনজিচালিত অটোরিকশায় (নং হবিগঞ্জ-থ ১১-৫৬৮৪) একই উপজেলার গোপলার বাজার যাচ্ছিলেন। পথিমধ্যে আইনগাঁও এলাকার দিনারপুর দাখিল মাদ্রাসার কাছে ঢাকা থেকে সিলেটগামী মামুন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (নং ঢাকা মেট্টো-ব ১৪-৮৬৯০) অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে গিয়ে অটোরিকশা যাত্রী সখিনা বিবি (৪০) ঘটনাস্থলেই নিহত ও চালকসহ ৬ জন আহত হন। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠায়।

হাসপাতালে নেওয়ার পথে নিহত সখিনার ফুফু শ্বাশুড়ি মখলিছ বিবি নিহত হন। এ ছাড়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছার পর দায়িত্বরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

এতে বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেন। দুর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর চৌধুরীর ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করলে ১ ঘন্টা পর জনতা অবরোধ তুলে নেন। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সদর) মাসুদুর রহমান মনির দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত