সর্বশেষ

  মাতৃভাষা দিবস উপলক্ষে খাদিমনগর যুব কল্যাণ পরিষদের শ্রদ্ধাঞ্জলি   সিলেটে কাল থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল সংস্কৃতি উৎস’   রশিদিয়া দাখিল মাদরাসায় মাতৃভাষা দিবস উদযাপন   সিলেটে জুতা পায়ে শহীদ মিনারে উঠে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তারা!   ‘বাংরেজি’ ছাড়াতে হবে: শেখ হাসিনা   কমলগঞ্জে ধলাই নদীতে পড়ে শিশুর মৃত্যু   কমলগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালন করলো মেট্রোপলিটন ইউনিভার্সিটি   ২৪ ফেব্রুয়ারি থেকে সিলেটে শুরু হচ্ছে ‘লন্ডন ১৯৭১’ আলোকচিত্র প্রদর্শনী   স্কলার্স একাডেমিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন   জগন্নাথপুরে জুয়ার আসর থেকে আটক ৫   দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষিত : ধর্ষক আটক   ব্লগার রাজীব হত‌্যা মামলার আসামি জঙ্গি রানা রিমান্ডে   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পুষ্পস্তবক অর্পণ   সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার   কমলগঞ্জে আইনজীবির বাড়িতে ডাকাতি : আহত ১   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মহানগর স্বেচ্ছাসেবক লীগের পুষ্পস্তবক অর্পণ   যেভাবে গ্রেফতার হলো ব্লগার রাজীব হত্যার মূল আসামি রানা   কমলগঞ্জের ধলাই নদী থেকে স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

হবিগঞ্জে বিয়ে খাওয়া হলো না সখিনা বিবির : পথেই প্রাণ গেল ৩জনের, বাসে আগুন

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ১৭:৪৭:৪৪

প্রতিকী ছবি

মোঃ মামুন চৌধুরী : হবিগঞ্জ, রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আইনগাঁও এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা যাত্রী ২ নারীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা চালকসহ ৪ জন আহত হন। এতে বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেন।

রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের আইনগাঁও এলাকার দিনারপুর দাখিল মাদ্রাসার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের কাছন মিয়ার স্ত্রী সখিনা বিবি (৪০), তার ফুফু মখলিছ বিবি (৬০) এবং একই এলাকার আব্দুল হান্নানের ছেলে সুফিয়ান (২২)। আহতরা হলেন- নিহত সখিনা বিবির ননদ সাথী বেগম (২৫), শ্বাশুড়ি (৬০), অটোরিকশা চালক (৩০) ও যাত্রী হেলেনা বেগম (২২)। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
স্থানীয় সূত্রে জানা যায়- নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রাম থেকে নিহত সখিনা বিবিসহ তার পরিবারের ৫ সদস্য দুপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সিএনজিচালিত অটোরিকশায় (নং হবিগঞ্জ-থ ১১-৫৬৮৪) একই উপজেলার গোপলার বাজার যাচ্ছিলেন। পথিমধ্যে আইনগাঁও এলাকার দিনারপুর দাখিল মাদ্রাসার কাছে ঢাকা থেকে সিলেটগামী মামুন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (নং ঢাকা মেট্টো-ব ১৪-৮৬৯০) অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে গিয়ে অটোরিকশা যাত্রী সখিনা বিবি (৪০) ঘটনাস্থলেই নিহত ও চালকসহ ৬ জন আহত হন। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠায়।

হাসপাতালে নেওয়ার পথে নিহত সখিনার ফুফু শ্বাশুড়ি মখলিছ বিবি নিহত হন। এ ছাড়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছার পর দায়িত্বরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

এতে বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেন। দুর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর চৌধুরীর ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করলে ১ ঘন্টা পর জনতা অবরোধ তুলে নেন। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সদর) মাসুদুর রহমান মনির দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত