সর্বশেষ

  মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ   ‘আদর্শ সমাজ গঠনে রমজানের শিক্ষাকে কাজে লাগাতে হবে’   সাচনা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাঠ পরিদর্শনে রঞ্জিত সরকার   জামালগঞ্জে আগুনে পুড়ে ছাই ৯ দোকান: দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

সিলেট-২ আসনে মুনতাসির আলী’র প্রার্থীতা ঘোষণা

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত : ২০১৮-০৫-১৬ ১৫:৫৭:৩২

বিশ্বনাথ প্রতিনিধি : বুধবার, ১৬ মে ২০১৮ ॥ আসন্ন সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে সংসদ সদস্য হিসেবে প্রতিদ্বন্দিতা করার ঘোষণা দিয়েছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী। মঙ্গলবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা সদরের একটি পার্টি সেন্টারে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়সভায় সিলেট-২ আসনে নিজের প্রার্থীতা ঘোষণা করেন তিনি।
মতবিনিময়সভায় মুহাম্মদ মুনতাসির আলী বলেন, জাতির বিবেক সাংবাদিকরা যেমন সমাজ পরিবর্তনের জন্য সততা ও নিষ্ঠার সাথে কাজ করেন, তেমনি খেলাফত মজলিসের রাজনীতির দর্শনও একই। সমাজের সর্বক্ষেত্রে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন খেলাফত মজলিসের নেতাকর্মীরা। তাই দূর্নীতিমুক্ত সমাজ গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সেই কাজের গতিশীলতা আনার জন্যই সমাজের সর্বস্থরের মানুষের দোয়া ও সার্বিক সহযোগীতা নিয়ে নিজের দল ও ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে সিলেট-২ আসনে নির্বাচন করতে চাই। এতে আপনাদের সকলের সার্বিক সহযোগীতার বড়ই প্রয়োজন।

তিনি আরোও বলেন, আমার প্রধান লক্ষ্যই হবে নৈতিক মূল্যবোধের শিক্ষা দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন করা। সমাজ ও নিজেদের পরিবর্তনের জন্য স্ব-নির্ভর অর্থনৈতিক উন্নতির কোন বিকল্প নেই, তা সাধারণ মানুষকে কাছ থেকেই বুঝাতে হবে। আসনীয় (সিলেট-২) এলাকাকে আধুনিকায়ন করার ক্ষেত্রে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে স্ব-নির্ভর হয়ে উঠতে হবে।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মুহাম্মদ মুনতাসির আলী বলেন, রাজনীতিতে কোন নির্বাচনী আসন বা দলীয় পদ-পদবী কারোও জমিদারী নয়, যে স্বামীর পরিবর্তে সেস্থানে তার স্ত্রীকেই দিতে হবে। আর কেউ যদি তা মনে করে, তবে তা হবে রাজনৈতিক সন্ত্রাস। রাজনীতি বুঝে না এমন কাউকে এআসনে মনোনয়ন দেওয়া হবে না। কারণ আবেগ দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়া যায় না, ক্ষমতায় যেতে হলে জনতার রায় নিয়েই যেতে হবে। কারণ আসনের প্রকৃত মালিক হচ্ছেন জনগণ, কোন ব্যক্তি বা গোষ্ঠির নয়, এটা ভুলে গেলে চলবে না। তাই ২০ দলীয় জোটের সমন্বয়ে সিলেট-২ আসনটি ‘খেলাফত মজলিস’কে ছাড় দেবে বিএনপি’সহ জোটের শরিকরা। এছাড়াও ২০ দলীয় জোট যাকে মনোনয়ন দেবে, তাকেই নির্বাচিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।
উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মুহাম্মদ আবদুল মতিনের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিক আহমদ রাজুর পরিচালনায় মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আবদুল ওয়াদূদ, উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা আবদুল মতিন, সাধারণ সম্পাদক সায়েফ আহমদ সায়েক, নির্বাহী সদস্য গৌছ উদ্দিন, অফিস সম্পাদক জাহাঙ্গীর আলম কবির, নির্বাহী সদস্য মোহাম্মদ আবু সুফিয়ান।
উত্তরপূর্ব২৪ডটকম/পিবিও/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত