সর্বশেষ

  মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ   ‘আদর্শ সমাজ গঠনে রমজানের শিক্ষাকে কাজে লাগাতে হবে’   সাচনা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাঠ পরিদর্শনে রঞ্জিত সরকার   জামালগঞ্জে আগুনে পুড়ে ছাই ৯ দোকান: দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ

প্রকাশিত : ২০১৮-০৫-১২ ১৩:১৮:০৯

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ১২ মে ২০১৮ ॥ সিলেটে সাংবাদিক সমাজের প্রাণের সংগঠন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ‘সিলেট জেলা প্রেসক্লাব’ এর দ্বিবার্ষিক নির্বাচন আজ শনিবার (১২ মে)। নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজ শনিবার বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ করা হবে। ভোটগ্রহণকালে প্রধান নির্বাচন কমিশনার সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সমিউল আলম, নির্বাচন কমিশনার মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ভবতোষ বর্মণ রায় ও সুশাসনের জন্য নাগরিক (সুজন)-সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী উপস্থিত থাকবেন।

পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।

নির্বাচনে সভাপতি পদে তিনজন প্রার্থী রয়েছেন। তাঁরা হলেন- তাপস দাস পুরকায়স্থ, সালাম মশরুর ও ওয়েছ খছরু।

সহ-সভাপতি (১) পদের প্রার্থীরা হলেন- আবুল হোসেন (আবুল মোহাম্মদ) ও মনিরুজ্জামান মনির। সহ-সভাপতি (২) পদের প্রার্থীরা হলেন- সাঈদ চৌধুরী টিপু ও সাত্তার আজাদ।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে শাহ্ দিদার আলম নবেল, মুকিত রহমানী ও মনোয়ার জাহান চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন মো. নাসির উদ্দিন, সৈয়দ রাসেল ও অমিতা সিনহা।

কোষাধ্যক্ষ পদের বিপরীতে লড়ছেন তিনজন। তাঁরা হলেন-আনন্দ সরকার, ফয়ছল আহমদ মুন্না ও এ এইচ আরিফ।

ক্রীড়া সংস্কৃতি সম্পাদক পদের প্রার্থীরা হলেন- ইউসুফ আলী, ওলিউর রহমান ও আবু বকর। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে লড়ছেন তুহিনুল হক তুহিন ও নোমান বিন আরমান।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদের প্রার্থীরা হলেন- মিসবাহ উদ্দীন আহমদ ও এম এ মালেক। পাঠাগার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. আব্দুল কাইয়ুম, রজত কান্তি চক্রবর্তী ও মঞ্জুর হোসেন খান।

দপ্তর সম্পাদক পদে মো. ইমরান আহমদ ও নুরুল হক শিপু এবং নির্বাহী সদস্য (৪ জন) পদে লড়ছেন রফিকুল ইসলাম সুজন, নুরুল ইসলাম, আলী আকবর চৌধুরী, শাহীন আহমদ, সুব্রত দাস ও লুৎফুর রহমান।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত