সর্বশেষ

  অনাথ ও অটিস্টিক শিশুরা আঁকলো এক কিলোমিটার আল্পনা   মৌলভীবাজারে আদালত প্রাঙ্গণ থেকে পলিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার   দিরাইয়ে হাওর রক্ষা বাঁধের কাজে গাফিলতি: ৭ পিআইসিকে শোকজ   ছাতকে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩   কানাইঘাট গাছবাড়ীতে শতাধিক গাছ কেটে ফেলার অভিযোগ   সুনামগঞ্জ পৌরসভার উপনির্বাচন ২৯ মার্চ: মেয়র পদে আলোচনায় ৮ প্রার্থী   দক্ষিণ সুরমা কলেজে দু’দিন ব্যপী বইমেলা ও পিঠা উৎসবের উদ্বোধন   বিএনপির বড় অংশ আসছে জাতীয় পার্টিতে : এরশাদ   তাহিরপুরে শনির হাওরে বাধের কাজ পরিদর্শন করলেন রঞ্জিত সরকার   প্যারিসে বেস্ট বিজনেসম্যান এওয়ার্ড লাভ পেলেন ফেঞ্চুগঞ্জের লাভলু   ইস্পা হত্যার বিচারের দাবিতে সিলেটে মানববন্ধন   বিশ্বনাথে বখাটে সুমনের ফাঁসির দাবিতে মানববন্ধন   তালামীযে ইসলামিয়ার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন সম্পন্ন   প্রবাসী শ্রমিকদের উপর আরোপকৃত লেভি বাতিলের আবেদন   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা   স্মারকলিপি প্রদানের জের ধরে হামলা, অতঃপর মামলা   সম্মিলিত নাট্য পরিষদের একুশের প্রভাতফেরি ভোর ৫.৪৫ মিনিটে   কেউ ভোটে না এলে করার কিছু নেই : হাসিনা   ফোর জি যুগে বাংলাদেশ   এবার নারী ‘পীর’কে বিয়ে করলেন ইমরান খান

ধর্মপাশায় শীতবস্ত্র পেল ২৫৫ জন

প্রকাশিত : ২০১৮-০১-১৪ ০১:৫৬:৪১

ধর্মপাশা প্রতিনিধি : রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮ ॥ সুনামগঞ্জের ধর্মপাশায় ২৫৫ জন অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার জয়শ্রী ইউনিয়নের সানবাড়ি বাজারে  ঢাকাস্থ সামাজিক সংগঠন ‘আবির্ভাব ফাউন্ডেশন’ ও ‘হাওরের জন্য ভালোবাসা’র যৌথ উদ্যোগে নজরপুর, বানারসিপুর এবং সানবাড়ি গ্রামের শীতার্তদের মধ্যে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ‘হাওরের জন্য ভালোবাসা’র প্রধান সমন্বয়কারী জোবায়ের অপু, সদস্য আফজালুর রাহমান, আবির্ভাব ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আরাফাত দেওয়ান, কো-লিডার ওদুদ ইসলাম, কোষাধ্যক্ষ আশরাফি রাখি, ব্লাড সম্পাদক তানিয়া ইসলাম তন্নি প্রমুখ। ‘হাওরের জন্য ভালোবাসা’র প্রধান সমন্বয়কারী জোবায়ের অপু বলেন, ‘কয়েকদিন ধরে সারাদেশে হাড় কাঁপানো শীতের ফলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

বিশেষ করে হাওরপাড়ের দরিদ্র মানুষেরা পড়েছে বিপাকে। কয়েক বছর ধরে অকাল বন্যায় ফসল ডুবে যাওয়ায় হাওরপাড়ের মানুষ শীতবস্ত্রের অভাবে দুর্ভোগ পোহাচ্ছে। এ ব্যাপারে অন্যান্য সামাজিক সংগঠনকে এগিয়ে আসার আহবান জানাই।’

উত্তরপূর্ব২৪ডটকম/জেআরএল/টিআই-আর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত