সর্বশেষ

  খাদিমনগরের কালাগুলে সড়ক ও মাদ্রাসা ভবনের উদ্বোধন   সিলেট জেলা প্রেসক্লাবের তপশীল ঘোষণা : নির্বাচন ১২ মে   সাংবাদিকতায় ‘ওয়াচডগ জার্নালিজম’ অ্যাওয়ার্ড পেলেন তুহিন   ছাতক উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন   ধান খাওয়াকে কেন্দ্র করে গোয়াইনঘাটে সংঘর্ষ : নিহত ১   “শেখ হাসিনার উন্নয়ন ব্যক্তি বিশেষের পকেট ভারীর জন্য নয়”   ফেঞ্চুগঞ্জে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি: ২০ লাখ টাকার মালামাল লুট   কবরস্থান রক্ষার দাবিতে যোগীরগাঁওয়ে মানববন্ধন : ১৫ দিনের আল্টিমেটাম   কানাইঘাটে ইফজালের বাড়ীতে শোকের মাতম : দাফন সম্পন্ন, গ্রেপ্তার ১   দিরাইয়ে মজনু মিয়া হত্যা : প্রধান আসামী ডনেল গ্রেফতার   তাহিরপুর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন   বিশ্বনাথে পানির মধ্যে চলছে ‘বাসিয়া নদীতে’ পুনঃখনন কাজ   সদর উপজেলা স্পোর্টস একাডেমির অবহিতকরণ সভা অনুষ্ঠিত   ফেসবুকে গালিগালাজ: ফুলবাড়ী ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ   লন্ডনে আরিফ খান জয়ের ওপর বিএনপি নেতা-কর্মীদের হামলা   রাজনগরে ছেলের হাতে বাবা খুন: ছেলে আটক   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন দুই এমপি   কানাইঘাটে প্রবাসির বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি: গুলিতে নিহত ১   বরইকান্দিতে জোড়া খুনের মামলায় ৫২ জন জেলহাজতে   এশা ইস্যু : মুর্শেদাসহ ঢাবির ২৪ শিক্ষার্থী বহিষ্কার

স্ত্রীকে নির্যাতনের দায়ে নগরী থেকে শিবির নেতা গ্রেপ্তার

প্রকাশিত : ২০১৭-১২-১৫ ০১:১১:৫৯

উত্তরপূর্ব প্রতিবেদন : শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ ॥ সিলেট নগরীর দরগাহ মহল্লার পায়রা ৩নং বাসা থেকে মহানগর শিবিরের সাবেক সেক্রেটারি জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে কোতেয়ালি থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত ৭টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এসময় পুলিশ তার কাছ থেকে একটি ছোরা ও বিভিন্ন ধরণের চেতনানাশক ওষধ উদ্ধার করে।

পুলিশ জানায়- সম্প্রতি যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন শুরু করেন গ্রেপ্তার হওয়া জাকির। বুধবার (১৩ ডিসেম্বর) রাতে তিনি স্ত্রী চেতনানাশক ওষধ খাওয়ানোর চেষ্টা চালান। এসময় তাকে বেধড়ক মারপিটও করেন। মারপিটের সময় জাকিরের হাতে একটি ছোরাও ছিল। এক পর্যায়ে জাকিরের স্ত্রী কিছুটা সংজ্ঞাহীন হয়ে পড়লে তার ওপর নির্যাতন বন্ধ করে দেয় জাকির।

এরপর গতকাল বিকেলে ওই গৃহিনী কৌশলে বাসা থেকে কোতোয়ালি থানা পুলিশকে অবগত করেন। এরপর জাকির বাসায় গিয়ে পূনরায় নির্যাতন শুরু করলে পুলিশ তখন তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান-পুলিশ খবর পেয়ে জাকিরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এসময় তার কাছ থেকে পুলিশ বেশ কিছু চেতনানাশক ওষধ ও একটি ছোরা উদ্ধার করে। যৌতুকের জন্য তার ওপর নির্যাতন করতেন জাকির। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে নারী নির্যাতন আইনে জাকিরকে একমাত্র আসামী করে থানায় মামলা দায়ের করবেন।

উত্তরপূর্ব২৪ডটকম/টিএইচটি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত