সর্বশেষ

  প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা বরকতপুরী আর নেই   সিলেট বিভাগের প্রথম দুই শহীদের কবরে শ্রদ্ধাঞ্জলি   ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি   সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ   দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন   “দেশের উন্নয়নে আলেম-উলামাসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে”   আফসর খান রাত্রিকালিন মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের শ্রদ্ধাঞ্জলি   বিজয়ানন্দে রঙিন সিলেট: শ্রদ্ধাভরে বীর শহীদদের স্মরণ   শাবিতে ৭ম ব্যাচের পুনর্মিলনী ২২ ডিসেম্বর   চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি   সহকারি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন: বেতন স্কেল নির্ধারণের দাবি   শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে   বঙ্গবন্ধু কন্যা ভাতের বদলে আলু খাওয়াবেন না : এমপি মানিক   বিশ্বম্ভরপুরের রাজাপাড়া স্মৃতিসৌধে পুষ্পস্তপক অর্পণ   জকিগঞ্জে শিক্ষার্থীর অসুস্থ বাবার চিকিৎসার খবর নিলেন হুইপ সেলিম   এসপি হিসেবে পদোন্নতি পেলেন সিলেটের সুনন্দা রায়   বিশ্বনাথ থেকে ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার   আজ মহান বিজয় দিবস   দণ্ডিত রাগীব আলীর বন্দনায় পিপি মিসবাহ!

সিলেটের দুর্ধর্ষ ছিনতাইকারী রুহেল গ্রেফতার

প্রকাশিত : ২০১৭-১১-১৬ ২০:১৩:২৩

উত্তরপূর্ব ডেস্ক : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ ॥ সিলেটের দুর্ধর্ষ ছিনতাইকারী রুহেলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মোগলাবাজার থানার একটি চৌকস দল সিলেট শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সিলেট শহরের দুর্ধর্ষ ছিনতাইকারী রুবেল আহমদ, রুহেল আহমদ, জাকির হোসেন ও রাজ (২৭) কে গ্রেফতার করে।

গত ২১ সেপ্টেম্বর মোগলাবাজার থানাধীন ছত্তিঘর গ্রামের আব্দুল্লাহ, চৌধুরী বাজার শাখার ব্যাংক থেকে তিন লক্ষ পঁচাশি হাজার টাকা তুলে সিএনজি যোগে বাড়ীতে যাওয়ার সময় সিরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি পালসার মোটরসাইকেলে ৩ জন ছিনতাইকারী সিএনজি গাড়ীটির গতিরোধ। এসময় আব্দুল্লাহকে মৃত্যুর ভয় দেখিয়ে তারা তিন লক্ষ পঁচাশি হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ বিষয়ে ভিকটিম আব্দুল্লাহ বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে মোগলাবাজার থানার মামলা নং-১০/৭৯ তারিখ-২২/০৯/২০১৭ খ্রি. ধারা-৩৯২ দ. বি. রুজু করা হয়। পরবর্তীতে মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার এবং মোগলাবাজার থানা পুলিশ ছিনতাইকারীদের গ্রেফতার করতে মাঠে নামে।

এক পর্যায়ে কিছুদি আগে আসামী কুখ্যাত ছিনতাইকারী মোহাম্মদ আলীকে মোগলাবাজার থানা পুলিশ গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌ. কা. বি. ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে এবং অপর ছিনতাইকারী রুহেল আহমদ (২৭) সহ অন্যান্য সহযোগী অপরাধীদের নাম-ঠিকানা প্রকাশ করে।

এর প্রেক্ষিতে মোগলাবাজার থানা পুলিশ ছিনতাইকারী রুহেল ও তার সহযোগীদের গ্রেফতার করতে বিভিন্ন জায়গায় একাধিক অভিযান পরিচালনা করে। কিন্তু ছিনতাইকারী রুহেল পেশাদার ও দুর্ধর্ষ ছিনতাইকারী হওয়ায় ঘটনার পর হতেই সে গা ঢাকা দেয়। অবশেষে পুলিশের পাতা ফাঁদে ধরা পড়ে দুর্ধর্ষ ছিনতাইকারী রুহেল।

বৃহস্পতিবার মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইকারী রুহেল এর অবস্থান সনাক্ত করেন এবং তারই নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) রোকেয়া খানম এবং সঙ্গীয় অফিসার এসআই সোহেল রানা, এএসআই সুবীর চন্দ্র দেব ও ফোর্সসহ একটি চৌকস টিম সিলেট শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সিলেট শহরের দুর্ধর্ষ ছিনতাইকারী রুবেল আহমদ, রুহেল আহমদ, জাকির হোসেন ও রাজ (২৭) কে গ্রেফতার করে।

সিলেট মহানগর সহ সিলেট জেলার অন্যান্য থানায় আসামী রুহেল আহমদ এর বিরুদ্ধে একাধিক ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে। ইতোপূর্বে সে কয়েকবার জেল খেটেছে। এসএমপি’র দক্ষিণ সুরমা, মোগলাবাজার ও শাহপরাণ (রহ.) থানায় বর্তমানে তার নামে ২টি ডাকাতি ১টি ছিনতাই মামলা চলমান আছে। তাকে বিজ্ঞ মুখ্য মহানগর হাকিম আদালতে প্রেরণ করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের নাম-ঠিকানা প্রকাশ করে। আসামী রুহেল একজন চিহ্নিত ছিনতাইকারী। মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেন।

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত