সর্বশেষ

  ছাত্রলীগ নেতা শাহিন এবং আসিফের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল   অধিনায়কত্বের 'হাফ সেঞ্চুরি' মাশরাফির   শেখ হাসিনাকে জাতিসংঘ মহাসচিবের ফোন, ধন্যবাদ জ্ঞাপন   দু’দিন বৃষ্টির পর শুরু হচ্ছে স্বাভাবিক জীবনধারা   জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   সুনামগঞ্জের হাওরে ট্রলারডুবি, যুবলীগ নেতার মৃত্যু   শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আওয়ামী লীগ এখন আরো সংগঠিত : গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী   ছাতকে দুর্ধর্ষ ডাকাতি ২০ লাখ টাকার মালামাল লুট : গৃহকর্তা আহত   ছহুল হোসাইনকে নিয়ে সিলেট আওয়ামী লীগে চাপা উত্তেজনা   কুলাউড়ায় সাংবাদিক চয়ন জামানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত   শীঘ্রই বিশ্বনাথ উপজেলাকে পৌরসভা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী : বিশ্বনাথে প্রতিমন্ত্রী রাঙ্গা   সাতহাইল মাঠে প্রথম সেমিফাইনাল কাল   জনগনের আস্থা অর্জন ও হয়রানি বন্ধে কোতয়ালি পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ   চিহিৃত সন্ত্রাস, চাঁদাবাজ ও স্বাধীনতাবিরোধী অপশক্তিকে দলে নেবেন না: সিলেটে কাদের   এবার অক্সফোর্ড কলেজ থেকে অং সান সু চির নাম অপসারিত   গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় স্টুডেন্ট কাউন্সিলের উদোগে ফ্রি হেলথ ক্যাম্প   বৃষ্টি উপেক্ষা করে সিলেটে চলছে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   জৈন্তাপুরে মোটরসাইকেল চোর আটক

মাধবপুরে স্ত্রী হত্যা : চাঁদপুর থেকে স্বামী গ্রেফতার

প্রকাশিত : ২০১৭-০৯-২১ ১৫:২২:২৮

মাধবপুর প্রতিনিধি : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ॥ হবিগঞ্জের মাধবপুরে নুরুন্নাহার বেগম (২৫) হত্যাকান্ডের ঘটনায় তার স্বামী সালাহউদ্দিন(৩২) কে চাঁদপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। সালাউদ্দিন মাধবপুর উপজেলার দেবনগর গ্রামের হাবিবুর রহমান হিরনের ছেলে। 

গতকাল বুধবার রাতে মাধবপুরের কাশিনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক(ইনচার্জ) মনোয়ার হোসেন চাঁদপুর থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করেছে সালাউদ্দিন। 

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ জুন রাতে দাম্পত্য কলহের জেরে খুন হন নুরুন্নাহার।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনোয়ার হোসেন জানান,  ঘটনার দিন রাতে দাম্পত্য কলহের জের ধরে নুরুন্নাহারের সাথে সালাউদ্দিনের ঝগড়াঝাটি হয়। এর এক পর্যায়ে সালাউদ্দিন নুরুন্নাহারকে গলায় চাপা দিয়ে হত্যা করে। এরপর থেকে সে পলাতক ছিল। 

এ ঘটনায় নুরুন্নাহারের ভাই তাজন মিয়া বাদী হয়ে  ৫ জনকে আসামী করে ঘটনার রাতেই মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার পরিপ্রেক্ষিতেই সালাউদ্দিনকে চাঁদপুর থেকে গ্রেফতার করা হয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/আরডিআরআর/এমএস

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত