সর্বশেষ

  প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা বরকতপুরী আর নেই   সিলেট বিভাগের প্রথম দুই শহীদের কবরে শ্রদ্ধাঞ্জলি   ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি   সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ   দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন   “দেশের উন্নয়নে আলেম-উলামাসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে”   আফসর খান রাত্রিকালিন মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের শ্রদ্ধাঞ্জলি   বিজয়ানন্দে রঙিন সিলেট: শ্রদ্ধাভরে বীর শহীদদের স্মরণ   শাবিতে ৭ম ব্যাচের পুনর্মিলনী ২২ ডিসেম্বর   চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি   সহকারি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন: বেতন স্কেল নির্ধারণের দাবি   শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে   বঙ্গবন্ধু কন্যা ভাতের বদলে আলু খাওয়াবেন না : এমপি মানিক   বিশ্বম্ভরপুরের রাজাপাড়া স্মৃতিসৌধে পুষ্পস্তপক অর্পণ   জকিগঞ্জে শিক্ষার্থীর অসুস্থ বাবার চিকিৎসার খবর নিলেন হুইপ সেলিম   এসপি হিসেবে পদোন্নতি পেলেন সিলেটের সুনন্দা রায়   বিশ্বনাথ থেকে ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার   আজ মহান বিজয় দিবস   দণ্ডিত রাগীব আলীর বন্দনায় পিপি মিসবাহ!

মাধবপুরে স্ত্রী হত্যা : চাঁদপুর থেকে স্বামী গ্রেফতার

প্রকাশিত : ২০১৭-০৯-২১ ১৫:২২:২৮

মাধবপুর প্রতিনিধি : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ॥ হবিগঞ্জের মাধবপুরে নুরুন্নাহার বেগম (২৫) হত্যাকান্ডের ঘটনায় তার স্বামী সালাহউদ্দিন(৩২) কে চাঁদপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। সালাউদ্দিন মাধবপুর উপজেলার দেবনগর গ্রামের হাবিবুর রহমান হিরনের ছেলে। 

গতকাল বুধবার রাতে মাধবপুরের কাশিনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক(ইনচার্জ) মনোয়ার হোসেন চাঁদপুর থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করেছে সালাউদ্দিন। 

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ জুন রাতে দাম্পত্য কলহের জেরে খুন হন নুরুন্নাহার।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনোয়ার হোসেন জানান,  ঘটনার দিন রাতে দাম্পত্য কলহের জের ধরে নুরুন্নাহারের সাথে সালাউদ্দিনের ঝগড়াঝাটি হয়। এর এক পর্যায়ে সালাউদ্দিন নুরুন্নাহারকে গলায় চাপা দিয়ে হত্যা করে। এরপর থেকে সে পলাতক ছিল। 

এ ঘটনায় নুরুন্নাহারের ভাই তাজন মিয়া বাদী হয়ে  ৫ জনকে আসামী করে ঘটনার রাতেই মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার পরিপ্রেক্ষিতেই সালাউদ্দিনকে চাঁদপুর থেকে গ্রেফতার করা হয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/আরডিআরআর/এমএস

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত