সর্বশেষ

  প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা বরকতপুরী আর নেই   সিলেট বিভাগের প্রথম দুই শহীদের কবরে শ্রদ্ধাঞ্জলি   ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি   সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ   দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন   “দেশের উন্নয়নে আলেম-উলামাসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে”   আফসর খান রাত্রিকালিন মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের শ্রদ্ধাঞ্জলি   বিজয়ানন্দে রঙিন সিলেট: শ্রদ্ধাভরে বীর শহীদদের স্মরণ   শাবিতে ৭ম ব্যাচের পুনর্মিলনী ২২ ডিসেম্বর   চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি   সহকারি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন: বেতন স্কেল নির্ধারণের দাবি   শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে   বঙ্গবন্ধু কন্যা ভাতের বদলে আলু খাওয়াবেন না : এমপি মানিক   বিশ্বম্ভরপুরের রাজাপাড়া স্মৃতিসৌধে পুষ্পস্তপক অর্পণ   জকিগঞ্জে শিক্ষার্থীর অসুস্থ বাবার চিকিৎসার খবর নিলেন হুইপ সেলিম   এসপি হিসেবে পদোন্নতি পেলেন সিলেটের সুনন্দা রায়   বিশ্বনাথ থেকে ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার   আজ মহান বিজয় দিবস   দণ্ডিত রাগীব আলীর বন্দনায় পিপি মিসবাহ!

তাহিরপুরের সোয়েব হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার

প্রকাশিত : ২০১৭-০৯-২১ ১২:২৯:৪২

উত্তরপূর্ব ডেস্ক : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ॥ সুনামগঞ্জের তাহিরপুরে মরা নদী থেকে হাত-পা মূখ বাঁধা অবস্থায় নব-বিবাহিত বর সোয়েব মিয়ার হত্যা মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত থাকার অপরাধে ২ আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলো- উপজেলার বালিজুড়ি গ্রামের আব্দুর রাজ্জাক (৪৮) ও হিমেল মিয়া (২৫)।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, এর আগে মঙ্গলবার রাতে নিহতর বড় ভাই সুহেল মিয়া বাদী হয়ে বালিজুড়ি পশ্চিমপাড়া গ্রামের ৮ জনকে সন্দেহভাজন আসামী করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো- আব্দুল গোলাপ, আব্দুর রাজ্জাক, আব্দুল খালেক, আকিকুল হক, হিমেল, সানিম, আলি আহসান এমরুজ, আব্দুল আলিম ও তানিম।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, নিহতর বড় ভাই সুহেল মিয়া ৮ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। অপর আসামীদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে নব বিবাহিত সোয়েব মিয়ার হাত, পা ও মুখ বাঁধা লাশ মরা নদী থেকে উদ্ধার করে পুলিশ ও স্বজনরা। সোয়েব মিয়া উপজেলার বালিজুড়ি ইউনিয়নের বালিজুড়ি পশ্চিমপাড়া গ্রামের আব্দুস শহীদ ওরফে শুকুর মিয়ার ছেলে। সোমবার রাত ছিল সোয়েব মিয়ার বাসর রাত। কিন্তু বাসর করার আগেই তিনি নিখোঁজ হন। এর পরদিন ভোরে নদীর ঘাটে তার জুতা দেখে, নদীতে জাল ফেলে হাত, পা ও মুখ বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

গত রবিবার একই গ্রামের আব্দুন নুরের মেয়ের সঙ্গে সোয়েব মিয়ার বিয়ে হয়েছিল। সোমবার দিনে ছিল তার বৌভাত।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমএস


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত