সর্বশেষ

  ছাত্রলীগ নেতা শাহিন এবং আসিফের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল   অধিনায়কত্বের 'হাফ সেঞ্চুরি' মাশরাফির   শেখ হাসিনাকে জাতিসংঘ মহাসচিবের ফোন, ধন্যবাদ জ্ঞাপন   দু’দিন বৃষ্টির পর শুরু হচ্ছে স্বাভাবিক জীবনধারা   জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   সুনামগঞ্জের হাওরে ট্রলারডুবি, যুবলীগ নেতার মৃত্যু   শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আওয়ামী লীগ এখন আরো সংগঠিত : গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী   ছাতকে দুর্ধর্ষ ডাকাতি ২০ লাখ টাকার মালামাল লুট : গৃহকর্তা আহত   ছহুল হোসাইনকে নিয়ে সিলেট আওয়ামী লীগে চাপা উত্তেজনা   কুলাউড়ায় সাংবাদিক চয়ন জামানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত   শীঘ্রই বিশ্বনাথ উপজেলাকে পৌরসভা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী : বিশ্বনাথে প্রতিমন্ত্রী রাঙ্গা   সাতহাইল মাঠে প্রথম সেমিফাইনাল কাল   জনগনের আস্থা অর্জন ও হয়রানি বন্ধে কোতয়ালি পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ   চিহিৃত সন্ত্রাস, চাঁদাবাজ ও স্বাধীনতাবিরোধী অপশক্তিকে দলে নেবেন না: সিলেটে কাদের   এবার অক্সফোর্ড কলেজ থেকে অং সান সু চির নাম অপসারিত   গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় স্টুডেন্ট কাউন্সিলের উদোগে ফ্রি হেলথ ক্যাম্প   বৃষ্টি উপেক্ষা করে সিলেটে চলছে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   জৈন্তাপুরে মোটরসাইকেল চোর আটক

তাহিরপুরের সোয়েব হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার

প্রকাশিত : ২০১৭-০৯-২১ ১২:২৯:৪২

উত্তরপূর্ব ডেস্ক : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ॥ সুনামগঞ্জের তাহিরপুরে মরা নদী থেকে হাত-পা মূখ বাঁধা অবস্থায় নব-বিবাহিত বর সোয়েব মিয়ার হত্যা মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত থাকার অপরাধে ২ আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলো- উপজেলার বালিজুড়ি গ্রামের আব্দুর রাজ্জাক (৪৮) ও হিমেল মিয়া (২৫)।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, এর আগে মঙ্গলবার রাতে নিহতর বড় ভাই সুহেল মিয়া বাদী হয়ে বালিজুড়ি পশ্চিমপাড়া গ্রামের ৮ জনকে সন্দেহভাজন আসামী করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো- আব্দুল গোলাপ, আব্দুর রাজ্জাক, আব্দুল খালেক, আকিকুল হক, হিমেল, সানিম, আলি আহসান এমরুজ, আব্দুল আলিম ও তানিম।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, নিহতর বড় ভাই সুহেল মিয়া ৮ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। অপর আসামীদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে নব বিবাহিত সোয়েব মিয়ার হাত, পা ও মুখ বাঁধা লাশ মরা নদী থেকে উদ্ধার করে পুলিশ ও স্বজনরা। সোয়েব মিয়া উপজেলার বালিজুড়ি ইউনিয়নের বালিজুড়ি পশ্চিমপাড়া গ্রামের আব্দুস শহীদ ওরফে শুকুর মিয়ার ছেলে। সোমবার রাত ছিল সোয়েব মিয়ার বাসর রাত। কিন্তু বাসর করার আগেই তিনি নিখোঁজ হন। এর পরদিন ভোরে নদীর ঘাটে তার জুতা দেখে, নদীতে জাল ফেলে হাত, পা ও মুখ বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

গত রবিবার একই গ্রামের আব্দুন নুরের মেয়ের সঙ্গে সোয়েব মিয়ার বিয়ে হয়েছিল। সোমবার দিনে ছিল তার বৌভাত।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমএস


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত