সর্বশেষ

  প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা বরকতপুরী আর নেই   সিলেট বিভাগের প্রথম দুই শহীদের কবরে শ্রদ্ধাঞ্জলি   ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি   সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ   দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন   “দেশের উন্নয়নে আলেম-উলামাসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে”   আফসর খান রাত্রিকালিন মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের শ্রদ্ধাঞ্জলি   বিজয়ানন্দে রঙিন সিলেট: শ্রদ্ধাভরে বীর শহীদদের স্মরণ   শাবিতে ৭ম ব্যাচের পুনর্মিলনী ২২ ডিসেম্বর   চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি   সহকারি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন: বেতন স্কেল নির্ধারণের দাবি   শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে   বঙ্গবন্ধু কন্যা ভাতের বদলে আলু খাওয়াবেন না : এমপি মানিক   বিশ্বম্ভরপুরের রাজাপাড়া স্মৃতিসৌধে পুষ্পস্তপক অর্পণ   জকিগঞ্জে শিক্ষার্থীর অসুস্থ বাবার চিকিৎসার খবর নিলেন হুইপ সেলিম   এসপি হিসেবে পদোন্নতি পেলেন সিলেটের সুনন্দা রায়   বিশ্বনাথ থেকে ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার   আজ মহান বিজয় দিবস   দণ্ডিত রাগীব আলীর বন্দনায় পিপি মিসবাহ!

বিশ্বনাথে ‘প্রেমিকা’র অনশন, সিলেটে ‘প্রেমিক’ ইউপি সদস্য আটক

প্রকাশিত : ২০১৭-০৯-২১ ১১:৩০:০৮

উত্তরপূর্ব ডেস্ক : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ॥ সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে বিশ্বনাথের এক ইউপি সদস্য ইরন মিয়া (৩২) কে আটক করেছে পুলিশ। ইরনের প্রেমিকা দাবিকারী নিলুফা বেগম (২২) নামে এক নারীর অভিযোগের প্রেক্ষিতে গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে নগরী থেকে হিরনকে আটক করে পুলিশ। 

এরআগে গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত বিশ্বনাথে ইরনের গ্রামের বাড়িতে অনশন করেন নিলুফা। স্ত্রীর মর্যাদা আদায়ের দাবিতে অনশন করেন বলে জানান তিনি। পরে ওইদিন দুপুরে বিশ্বনাথ থানার এএসআই বিনয় কুমার চক্রবর্তী ওই বাড়িতে পৌঁছে নিলুফাকে উদ্ধার করে নিয়ে আসেন। 

ইরন মিয়া উপজেলার দৌলতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ও পূর্ব পাড়া নোয়াগাঁও গ্রামের মৃত আস্তফা মিয়ার ছেলে। নিলুফা বেগম তাঁর আপন চাচাতো বোন ও একই বাড়ির বাসিন্দা ইদ্রিছ আলীর মেয়ে। 

পুলিশ নিলুফা বেগমকে থানায় নিয়ে আসার পর ইরন মিয়া বাড়ি থেকে পালিয়ে গেলে বুধবার রাতে নগরী থেকে তাকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ। বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দোহা পিপিএম বলেন, গোয়েন্দা পুলিশের সহযোগীতায় হিরনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের সামনে থেকে আটক করা হয়েছে। বিয়ের আশ্বাসে প্রেমিকার সাথে শারীরীক সম্পর্কের অভিযোগে তাকে আটক করা হয় বলে জানান ওসি। 
 
মঙ্গলবার নিলুফা বেগম গণমাধ্যমের কাছে দাবি করেছিলেন, ২০০৯ সাল থেকে দীর্ঘ ৮ বছর ধরে ইরণের সাথে তাঁর প্রেমের সম্পর্ক। পাশাপাশি ঘরের বাসিন্দা হওয়ায় প্রায়ই গোপানে মেলামেশা করতেন তারা। ২০১৭ সালের ১৩ আগষ্ট হঠাৎ অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের দাবি নিয়ে কথা বলেন প্রেমিক ইরন মিয়ার সঙ্গে। কিন্তু ইরন মিয়া বারবার বিয়ের আশ্বাস দিলেও নানা অজুহাতে সময় পার করতে থাকেন।  

তবে প্রেমের বিষয়ে সত্যতা স্বীকার করে প্রেমিক ইরন মিয়া বলেন, চাচার সঙ্গে বাড়ির জমিজমা সংক্রান্ত বিরোধ থাকায় এক শ্রেণীর কুচক্রী মহলের নির্দেশে নিলুফা তাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে চাইছে। 

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমএস

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত