সর্বশেষ

  বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ান ডে সিরিজ শুরু   যাদুকাটা নদীর তীরে পণতীর্থ বারুণী স্নান আজ   ধন্যবাদ ১৭ পদাতিক ডিভিশনকে : আতিয়া মহলের বাসিন্দারা উদ্ধার   সিলেটের জঙ্গি আস্তানায় অপারেশন ‘স্প্রিং রেইন’ চলছে   সিলেটে জঙ্গি আস্তানায় প্যারা-কমান্ডোর অভিযান শুরু   সিলেটে জঙ্গি আস্তানা : ঘটনাস্থলে কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম   ওমর ফারুকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সদর উপজেলা যুবলীগের বিক্ষোভ   আজ জাতীয় গণহত্যা দিবস   আতিয়া মহলের বাসিন্দার প্রশ্ন : আমরা কি জিম্মি?   পুলিশ বক্সে ঢোকার চেষ্টা করেছিল আত্মঘাতী যুবক!   টুকের বাজারে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন   কী আছে জঙ্গি আস্তানার আতিয়া মহলের জিম্মিদের ভাগ্যে?   ঢাকায় বিমানবন্দরের সামনে আত্মঘাতী হামলায় এক জঙ্গি নিহত   আতিয়া মহলে অভিযান এসেস করতে ঘটনাস্থলে প্যারা-কমান্ডো দল   আতিয়া মহলে জিম্মি আছেন দু’শতাধিক মানুষ   জঙ্গি আস্তানায় অভিযান: উৎকণ্ঠায় অপেক্ষা উৎসুক জনতার   অশ্রুসিক্ত নয়নে স্বামী মহসীন আলীর স্বাধীনতা পুরস্কার গ্রহণ করলেন স্ত্রী সায়রা মহসীন   জঙ্গি আস্তানায় অভিযানে সোয়াত, অ্যাম্বুলেন্স প্রবেশ   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে ফেলেছে সোয়াত: যে কোন সময় অভিযান   সিলেট পৌঁছেছে সোয়াত টিম : চলছে মূল অভিযানের প্রস্তুতি

সিলেটের বিপক্ষে ১০৮ রানে অলআউট বরিশাল

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ২০:৩৮:৫৪

ক্রীড়া ডেস্ক : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয়েছে বরিশাল বুলস এবং সিলেট সুপারস্টারস। টস জিতে আগে ব্যাটিং নেওয়া মাহামুদুল্লাহ রিয়াদের বরিশাল ১৯.৩ ওভারে সবক’টি উইকেট হারিয়ে তুলেছে মাত্র ১০৮ রান। মুশফিকের সিলেটকে প্রথমবারের মতো জিততে হলে ১০৯ রান করতে হবে।

ব্যাটিংয়ে নেমে ওপেনিং জুটিটা বেশ ভালোই মানিয়ে নিয়েছিলো বুলসের। ২৩ বলে ৩৪ রান তুলে নেয় বরিশালের দুই ওপেনার শাহরিয়ার নাফিস এবং রনি তালুকদার। ১৫ বলে দুটি বাউন্ডারিতে ২০ রান করে সুবাশিষ রায়ের বলে উইকেটের পেছনে থাকা মুশফিকের গ্লাভসবন্দি হন রনি তালুকদার। আরেক ওপেনার নাফিসের ব্যাট থেকে আসে ১২ রান। ফিদেল অ্যাওয়ার্ডের বলে রবি বোপারার তালুবন্দি হওয়ার আগে নাফিস ১১ বলে দুটি বাউন্ডারি হাঁকান।

ব্রেন্ডন টেইলর ৯, মাহমুদুল্লাহ রিয়াদ ৭ রান করে ফিরলে সাব্বিরের ব্যাট থেকে আসে ১৪ বলে ১৫ রান। এছাড়া সেকুজে প্রসন্ন (০), কেভিন কুপার (২), মোহাম্মদ সামি (০), আল আমিন (৩) ব্যাট হাতে তেমন কিছুই করতে পারেননি। ১০ রান নিয়ে অপরাজিত থাকেন তাইজুল ইসলাম।

তবে, দলের রান কিছুটা সচল রাখেন নাদিফ চৌধুরি। দলীয় ১০১ রানের মাথায় ইনিংসের ১৭তম ওভারের শেষ বলে রান আউট হয়ে ফেরেন ২৮ বলে একটি করে চার ও ছয়ে ২৪ রান করা নাদিফ।

সিলেটের হয়ে ৪ ওভার বল করে ১৮ রান খরচায় তিনটি উইকেট তুলে নেন নাজমুল ইসলাম। ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে একটি উইকেট নেন রবি বোপারা। এছাড়া একটি করে উইকেট পান ফিদেল অ্যাওয়ার্ডস, সুবাশিষ রায় এবং মোহাম্মদ শহীদ।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত