সর্বশেষ

  মিঠু ব্যাংকার হতে চায়   আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা : মুফতি হান্নানের মৃত্যুদণ্ডের চূড়ান্ত রায় প্রকাশ   ওসমানীনগরে যুবকের আত্মহত্যা   চলে গেলেন প্রখ্যাত অভিনেত্রী গীতা সেন   সিলেট সোসিও ইকোনোমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন কমিটি পুনর্গঠন   ফেঞ্চুগঞ্জে নবগঠিত উপজেলা ছাত্রলীগ দু’টি ধারায় বিভক্ত   ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : লোকবল ও যন্ত্রপাতির অভাবে চিকিৎসাসেবা ব্যাহত   আদালতে জাকারবার্গ, অস্বীকার করলেন অভিযোগ   সাক্ষী না আসায় পেছালো কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ   শ্রীমঙ্গলে তক্ষক পাচারকারী চক্রকে কারাদণ্ডসহ জরিমানা   কাদের সিদ্দিকীর আপিল খারিজ : বাধা নেই উপনির্বাচনে   বালাগঞ্জ উপজেলায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী আজ   সিলেট জেলা পরিষদের নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ   হবিগঞ্জে ডিজিটাল মেলার প্রতি তরুণ প্রজন্মকে আকৃষ্ট করতে হবে : জেলা প্রশাসক সাবিনা   ডব্লিউইএফের সভায় প্রধানমন্ত্রী   হবিগঞ্জে বর্ণিল আলোয় উদ্বোধন হল অস্কার এমপি আবু জাহির টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট   ‘মতিউর রহমান বাংলাদেশ আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ধ করেছেন’   হাওর অঞ্চলের শিক্ষকদেরকে আরো দায়িত্বশীল ও সচেতন হতে হবে : জেলা প্রশাসক   কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের মঙ্গলবারের ৬টি খেলা সম্পন্ন   রিকাবীবাজারে বৃহৎ পানির স্তরের সন্ধান

বিপিএল’র ৪র্থ ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার দিলেন বিসিবি’র পরিচালক নাদেল

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ০০:০৯:০৮

আপডেট : ২০১৫-১১-২৪ ০০:১১:৪৩

ক্রীড়া প্রতিবেদন : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)’র দ্বিতীয় দিনের চতুর্থ ম্যাচে বিজয়ী বরিশাল বুলস’র খেলোয়াড় কেভিন কুপারের হাতে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিবিএল’র প্রথম তিনটি ম্যাচের মতোই সোমবার সন্ধ্যায় শুরু হওয়া বরিশাল বনাম রংপুর রাইডার্সের খেলাটি শেষ হয় শেষ ওভারে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ ম্যাচে জয় পেয়েছে মাহামুদুল্লাহ রিয়াদের বরিশাল বুলস। সাকিব আল হাসানের রংপুর রাইডার্সকে ১৩ রানে হারিয়েছে বুলস। নিজেদের প্রথম ম্যাচেই জয় তুলে নিল বরিশাল। আর দুই ম্যাচ খেলে রংপুরের একটি করে জয় ও পরাজয়।

বরিশাল বুলস মাহামুদুল্লাহ রিয়াদ আর নাদিফ চৌধুরির ব্যাটে ভর করে নির্ধারিত ওভার শেষে বরিশাল বুলস ৯ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিথুনের ব্যাটে ভর করে অলআউট হওয়ার আগে ১৪২ রানে থেমে যায় রংপুরের ইনিংস।

বরিশালের হয়ে কেভিন কুপার ৪ ওভার বল করে মাত্র ১৫ রান খরচায় তুলে নেন ৫টি উইকেট। এছাড়া মোহাম্মদ সামি ৪ ওভারে ৩৫ রানের বিনিময়ে নেন দুটি উইকেট। একটি উইকেট পান সেকুজে প্রসন্ন। উইকেট শূন্য থাকেন রিয়াদ ও তাইজুল।

খেলা শেষে কেভিন কুপারকে ম্যান অব দ্যা পুরস্কার দেওয়া হয়। তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

উত্তরপূর্ব২৪ডটকম/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত