সর্বশেষ

  প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা বরকতপুরী আর নেই   সিলেট বিভাগের প্রথম দুই শহীদের কবরে শ্রদ্ধাঞ্জলি   ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি   সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ   দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন   “দেশের উন্নয়নে আলেম-উলামাসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে”   আফসর খান রাত্রিকালিন মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের শ্রদ্ধাঞ্জলি   বিজয়ানন্দে রঙিন সিলেট: শ্রদ্ধাভরে বীর শহীদদের স্মরণ   শাবিতে ৭ম ব্যাচের পুনর্মিলনী ২২ ডিসেম্বর   চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি   সহকারি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন: বেতন স্কেল নির্ধারণের দাবি   শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে   বঙ্গবন্ধু কন্যা ভাতের বদলে আলু খাওয়াবেন না : এমপি মানিক   বিশ্বম্ভরপুরের রাজাপাড়া স্মৃতিসৌধে পুষ্পস্তপক অর্পণ   জকিগঞ্জে শিক্ষার্থীর অসুস্থ বাবার চিকিৎসার খবর নিলেন হুইপ সেলিম   এসপি হিসেবে পদোন্নতি পেলেন সিলেটের সুনন্দা রায়   বিশ্বনাথ থেকে ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার   আজ মহান বিজয় দিবস   দণ্ডিত রাগীব আলীর বন্দনায় পিপি মিসবাহ!

বিপিএল’র ৪র্থ ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার দিলেন বিসিবি’র পরিচালক নাদেল

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ০০:০৯:০৮

আপডেট : ২০১৫-১১-২৪ ০০:১১:৪৩

ক্রীড়া প্রতিবেদন : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)’র দ্বিতীয় দিনের চতুর্থ ম্যাচে বিজয়ী বরিশাল বুলস’র খেলোয়াড় কেভিন কুপারের হাতে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিবিএল’র প্রথম তিনটি ম্যাচের মতোই সোমবার সন্ধ্যায় শুরু হওয়া বরিশাল বনাম রংপুর রাইডার্সের খেলাটি শেষ হয় শেষ ওভারে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ ম্যাচে জয় পেয়েছে মাহামুদুল্লাহ রিয়াদের বরিশাল বুলস। সাকিব আল হাসানের রংপুর রাইডার্সকে ১৩ রানে হারিয়েছে বুলস। নিজেদের প্রথম ম্যাচেই জয় তুলে নিল বরিশাল। আর দুই ম্যাচ খেলে রংপুরের একটি করে জয় ও পরাজয়।

বরিশাল বুলস মাহামুদুল্লাহ রিয়াদ আর নাদিফ চৌধুরির ব্যাটে ভর করে নির্ধারিত ওভার শেষে বরিশাল বুলস ৯ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিথুনের ব্যাটে ভর করে অলআউট হওয়ার আগে ১৪২ রানে থেমে যায় রংপুরের ইনিংস।

বরিশালের হয়ে কেভিন কুপার ৪ ওভার বল করে মাত্র ১৫ রান খরচায় তুলে নেন ৫টি উইকেট। এছাড়া মোহাম্মদ সামি ৪ ওভারে ৩৫ রানের বিনিময়ে নেন দুটি উইকেট। একটি উইকেট পান সেকুজে প্রসন্ন। উইকেট শূন্য থাকেন রিয়াদ ও তাইজুল।

খেলা শেষে কেভিন কুপারকে ম্যান অব দ্যা পুরস্কার দেওয়া হয়। তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

উত্তরপূর্ব২৪ডটকম/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত