সর্বশেষ

  বাংলাদেশ বনপ্রহরী কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি আব্দুল হাই ও সম্পাদক আহমদ আলী   হাওরে ত্রাণ তৎপরতা জোরদারে প্রধানমন্ত্রীর নির্দেশ   হাওরে মরেছে ৪১ কোটি টাকার ১২৭৬ টন মাছ   দিনাজপুরে দুই ‘জেএমবি সদস্য’ গ্রেপ্তার   এসআইইউ’তে ইংরেজি বিভাগের উদ্যোগে উইলিয়াম শেক্সপিয়ারের জন্মদিন উদযাপন   সিলেট জেলা কারাতে অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত   মৌলভীবাজারে ‘হাওর বাঁচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদ’র মানববন্ধন ও সমাবেশ   বুধবার আবহাওয়ার উন্নতি হতে পারে   ৫শ’ গোলের মাইলফলক স্পর্শ করলেন মেসি   জামালগঞ্জে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে পাকনার হাওরের বোরো ধান   বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন কাল : লড়াই হবে ত্রিমুখি   হবিগঞ্জে খোয়াই নদীর পানি বিপদসীমার ১০০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত   হবিগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত   ছাতকে হেলেন রানী চৌধুরী ছাত্রী ট্রাস্টের বৃত্তি প্রদান   ছাতকের ঝিগলী স্কুল অ্যান্ড কলেজে ৩ প্রবাসীকে সংবর্ধনা   শিবির সন্দেহে ৩ জনকে পুলিশে দিলো ছাত্রলীগ   জগন্নাথপুরে বিদ্যুতের ভেলকিবাজির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ   কমলগঞ্জে জঙ্গিবাদ ও মাদকবিরোধী বাইসাইকেল র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত   মুফিজুর রহমান বাদশার শয্যাপাশে সদর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ   বিশ্বনাথ প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মঙ্গলবার

অনুর্ধ-১৮ ক্রিকেট : মৌলভীবাজারকে হারিয়ে সিলেট চ্যাম্পিয়ন

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৯:০৭:১৫

হবিগঞ্জ প্রতিনিধি : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে অনুর্ধ-১৮ ক্রিকেটের সিলেট অঞ্চলের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে সিলেট জেলা। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে সোমবার ফাইনাল খেলায় তারা মৌলভীবাজার জেলা দলকে ১০২ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সিলেট।

টসে জয়লাভ করে সিলেট প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে। দলের পক্ষে শামিম ৬২ ও কামরান ৫৩ রান সংগ্রহ করেন। মৌলভীবজারের আমোয়ান ৩টি ও অমিত ২টি উইকেট লাভ করে। জবাবে মৌলভীবাজার জেলা দল ৩৩ ওভারে ৯৯ রানে অল আউট হয়ে যায়। সিলেটের রয়্যাল ৩টি ও শামিম ২টি উইকেট লাভ করে। অল রাউন্ড নৈপুন্যের জন্য সিলেটের শামীম ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক সাবিনা আলম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফাকুল হক চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু ও সিলেটের বিভাগীয় কোচ ইমন।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত