সর্বশেষ

  বিশ্বনাথে শিক্ষক আবদুল হান্নান ইউজেটিক্স সংবর্ধিত   মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের উপর নির্যাতন বন্ধের দাবিতে দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন   মাধবপুরে মোবাইল চুরির অভিযোগে ৩ শিশুকে নির্যাতন   মৌলভীবাজারে জেলা পরিষদ নির্বাচন নিয়ে আজিজুর রহমানের মতবিনিময়   দিরাইয়ে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়   বিশ্বনাথ মুক্ত দিবসে বঙ্গবন্ধু পরিষদের সভা   ফেঞ্চুগঞ্জ মুক্ত দিবস আজ   বিজলীরপুল-হিলালপুর মধুপুর সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করলেন কেয়া চৌধুরী   জকিগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি বিতরণ   সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের ডাকা ধর্মঘটের ৩য় দিনে বিশেষ সভা অনুষ্ঠিত   ইস্কন মন্দিরে গীতা জয়ন্তী ও প্রভূপাদ ম্যারাথন উৎসব সম্পন্ন   সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টর্স এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন   বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস পালিত   বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির সভা   নয়াসড়ক সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা   দেউন্দি চা-বাগানে অতিরিক্তি বালু বোঝাই ট্রাক উঠায় বেইলী ব্রিজ ভেঙে যোগাযোগ বন্ধ   সিলেট-সুনামগঞ্জ সড়কে বরকে জিম্মি করে ছিনিয়ে নেয়া কনে উদ্ধার : আটক ২   গোয়াইনঘাটে লুৎফুর রহমানের সমর্থনে পৃথক সভা   সিলেট-সুনামগঞ্জ সড়কে বরকে জিম্মি করে কনে ছিনতাই   সিলেটে তালামীযের মুবারক র‌্যালি সোমবার: প্রস্তুতি সভা অনুষ্ঠিত

অনুর্ধ-১৮ ক্রিকেট : মৌলভীবাজারকে হারিয়ে সিলেট চ্যাম্পিয়ন

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৯:০৭:১৫

হবিগঞ্জ প্রতিনিধি : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে অনুর্ধ-১৮ ক্রিকেটের সিলেট অঞ্চলের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে সিলেট জেলা। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে সোমবার ফাইনাল খেলায় তারা মৌলভীবাজার জেলা দলকে ১০২ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সিলেট।

টসে জয়লাভ করে সিলেট প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে। দলের পক্ষে শামিম ৬২ ও কামরান ৫৩ রান সংগ্রহ করেন। মৌলভীবজারের আমোয়ান ৩টি ও অমিত ২টি উইকেট লাভ করে। জবাবে মৌলভীবাজার জেলা দল ৩৩ ওভারে ৯৯ রানে অল আউট হয়ে যায়। সিলেটের রয়্যাল ৩টি ও শামিম ২টি উইকেট লাভ করে। অল রাউন্ড নৈপুন্যের জন্য সিলেটের শামীম ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক সাবিনা আলম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফাকুল হক চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু ও সিলেটের বিভাগীয় কোচ ইমন।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত