সর্বশেষ

  রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে প্রত্যাশা নেই : শেখ হাসিনা   সিলেট থেকে ৪ সাবরেজিস্ট্রার 'আউট', 'ইন' ৩ জন   যে অতীত সু চি মুছে ফেলতে চান   বাংলা ভাষায় বিজ্ঞান চর্চার প্রসার বাড়াবো : রাইসা সালসাবিল   জাতির উদ্দেশে ভাষণে যা বললেন সু চি   ট্রাম্পের সাথে হাসিনার কয়েক মিনিট কী কথা হয়েছিল?   রোহিঙ্গা গণহত্যা বন্ধে রাজার গাঁও মাদরাসা ও হাটখোলা ইউপি তালামীযের মানববন্ধন   মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে গোয়াইনঘাটে থাকবে না : মনিরুজ্জামান   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্ল­ী পরিষদের মানববন্ধন   মাধবপুরে উপবৃত্তির টাকা উত্তোলনে ভোগান্তি : শিক্ষার্থীদের টাকা গচ্ছা   ‘যাচাই করে’ রোহিঙ্গাদের ফেরাতে রাজি সু চি   বাসর হলো না তাহিরপুরে সোয়েবের : হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার   কমলগঞ্জের জালালীয়ায় দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৫   দু-সপ্তাহেও চালু হয়নি শাবির ডাইনিং : প্রভোস্টদের গাফিলতির অভিযোগ   শেখ হাসিনার সাথে ট্রাম্পসহ বিশ্ব নেতৃবৃন্দের আলোচনা : প্রশংসিত বাংলাদেশ   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সু চি   যুক্তরাজ্য বিএনপির সাবেক কোষাধ্যক্ষ নবীগঞ্জের হেলাল চৌধুরী মারা গেছেন   ৩ নভেম্বর সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী খেলা: মুখোমুখি সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস   বাহুবলে হাওরবাসীর মনে আনন্দ দিতে ‘উপজেলা চেয়ারম্যান নৌকা বাইচ’ অনুষ্ঠিত   রোহিঙ্গাদের হত্যা-নির্যাতনের প্রতিবাদে বিয়ানীবাজারে মানববন্ধন

অনুর্ধ-১৮ ক্রিকেট : মৌলভীবাজারকে হারিয়ে সিলেট চ্যাম্পিয়ন

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৯:০৭:১৫

হবিগঞ্জ প্রতিনিধি : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে অনুর্ধ-১৮ ক্রিকেটের সিলেট অঞ্চলের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে সিলেট জেলা। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে সোমবার ফাইনাল খেলায় তারা মৌলভীবাজার জেলা দলকে ১০২ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সিলেট।

টসে জয়লাভ করে সিলেট প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে। দলের পক্ষে শামিম ৬২ ও কামরান ৫৩ রান সংগ্রহ করেন। মৌলভীবজারের আমোয়ান ৩টি ও অমিত ২টি উইকেট লাভ করে। জবাবে মৌলভীবাজার জেলা দল ৩৩ ওভারে ৯৯ রানে অল আউট হয়ে যায়। সিলেটের রয়্যাল ৩টি ও শামিম ২টি উইকেট লাভ করে। অল রাউন্ড নৈপুন্যের জন্য সিলেটের শামীম ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক সাবিনা আলম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফাকুল হক চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু ও সিলেটের বিভাগীয় কোচ ইমন।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত