সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

অনুর্ধ-১৮ ক্রিকেট : মৌলভীবাজারকে হারিয়ে সিলেট চ্যাম্পিয়ন

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৯:০৭:১৫

হবিগঞ্জ প্রতিনিধি : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে অনুর্ধ-১৮ ক্রিকেটের সিলেট অঞ্চলের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে সিলেট জেলা। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে সোমবার ফাইনাল খেলায় তারা মৌলভীবাজার জেলা দলকে ১০২ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সিলেট।

টসে জয়লাভ করে সিলেট প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে। দলের পক্ষে শামিম ৬২ ও কামরান ৫৩ রান সংগ্রহ করেন। মৌলভীবজারের আমোয়ান ৩টি ও অমিত ২টি উইকেট লাভ করে। জবাবে মৌলভীবাজার জেলা দল ৩৩ ওভারে ৯৯ রানে অল আউট হয়ে যায়। সিলেটের রয়্যাল ৩টি ও শামিম ২টি উইকেট লাভ করে। অল রাউন্ড নৈপুন্যের জন্য সিলেটের শামীম ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক সাবিনা আলম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফাকুল হক চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু ও সিলেটের বিভাগীয় কোচ ইমন।

উত্তরপূর্ব২৪ডটকম/এমএমসি/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত