সর্বশেষ

  বাগবাড়িতে শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভু আখড়ার পুনঃনির্মাণ কাজের উদ্বোধন   কলকাতায় সম্মাননা পাচ্ছেন রাজ্জাক   জাকির হোসেনের সহায়তায় ব্রেইন টিউমারে আক্রান্ত রুমা ভারতে : চলতি সপ্তাহে অপারেশন   ভাস্কর্য অপসারণ ও শিক্ষক গ্রেফতারের প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ   ভয়াবহ বিস্ফোরণ সাভারের ‘জঙ্গি আস্তানায়’   আর্জেন্টিনার কোচ সাম্পাওলিই   সাভারে ‘জঙ্গি আস্তানা’, পৌঁছেছে বোমা নিষ্ক্রিয়কারী দল   ডাব দেবে গরমে সতেজ অনুভূতি   কুড়িয়ে পাওয়া নবজাতকের দায়িত্ব নিলেন ওসি   গর্বিত রুনা লায়লা   হুমকিতে হাকালুকি হাওর এলাকার শিক্ষার্থীদের শিক্ষাজীবন   বড়লেখায় চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা   আবু সাঈদ হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে জাউয়ায় মানববন্ধন   আমাদের পরিচয় ঢাকা পড়ে গেছে বিদেশি পরিচয়ে : এম.এ মান্নান   ইসলামী ব্যাংকের সিলেট জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত   সহায়তার হাতে মলিন মুখে খুশির ঝিলিক   সুতাংয়ের ভূয়া ডা. বেলালকে গ্রেফতারের দাবি   জকিগঞ্জে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা   জগন্নাথপুরে আইডিয়াল ভিলেজ ফোরামের আত্মপ্রকাশ ও ইফতার সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বৃদ্ধের লাশ উদ্ধার

নেইমার-সুয়ারেজে প্রথমার্ধে এগিয়ে বার্সা

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০০:৪১:২০

আপডেট : ২০১৫-১১-২২ ০০:৪১:৪৮

ক্রীড়া ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ ইনজুরি থেকে মুক্ত হলেও ফিটনেস পুরোপুরি ফিরে পাননি লিওনেল মেসি। সুতরাং তাকে সাইডবেঞ্চে বসিয়ে রেখেই এল ক্ল্যাসিকোর একাদশ গঠন করলেন বার্সা কোচ লুইস এনরিকে। তবে মেসি না থাকলে কি হবে, নেইমার-সুয়ারেজ আছে না! গত কয়েকটি ম্যাচ যেভাবে উড়ছে এই দুই লাতিন তারকা, তার ধারাবাহিকতা মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতেও।

রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ  সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধেই রিয়ালের জালে দু’বার বল জড়িয়ে দিয়েছে সফরকারী বার্সেলোনা। কে দিয়েছে গোল দুটি? খেলা না দেখলেও যে কেউ ধারনা করে নিতে পারেন, তারা দু’জন কে। অবধারিতভাবেই নেইমার এবং সুয়ারেজ।

এল ক্ল্যাসিকোর মহারণ বলে কথা। সেখানে নেইমার-সুয়ারেজ জ্বলে উঠবেন না তা কি করে হয়! দু’জন যে বড় ম্যাচের খেলোয়াড়! ক্রিশ্চিয়ানো রোনালদো-গ্যারেথ বেলরা যতই থাকুক, ঠিকই গোল বের করে আনতে ওস্তাদ বার্সার এই দুই মহা তারকা। সেটা এল ক্ল্যাসিকো মহারণের প্রথমার্ধেই প্রমাণ করে ছাড়লেন তারা দু’জন।

খেলা শুরুর ১০ মিনিট যেতে না যেতই গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ। ১১ মিনিটে বার্সার হয়ে প্রথম গোলটি করলেন লুইস সুয়ারেজ। সার্জি রবার্তোর কাছ থেকে বল পেয়ে ডান পায়ের দারুন এক শটে বলটি স্বাগতিক রিয়ালের জালে জড়িয়ে দেন সুয়ারেজ।

খেলার ৩৯মিনিটে দ্বিতীয় গোলটি আসে নেইমারের পা থেকে। আন্দ্রেস ইনিয়েস্তার কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত এক গোল করেন ব্রাজিলিয়ান সেনসেশন। খুবই কঠিন এক অ্যাঙ্গেল থেকে বাম পায়ের শটে গোলটি করেন তিনি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত