সর্বশেষ

  মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ   ‘আদর্শ সমাজ গঠনে রমজানের শিক্ষাকে কাজে লাগাতে হবে’   সাচনা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাঠ পরিদর্শনে রঞ্জিত সরকার   জামালগঞ্জে আগুনে পুড়ে ছাই ৯ দোকান: দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

নেইমার-সুয়ারেজে প্রথমার্ধে এগিয়ে বার্সা

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০০:৪১:২০

আপডেট : ২০১৫-১১-২২ ০০:৪১:৪৮

ক্রীড়া ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ ইনজুরি থেকে মুক্ত হলেও ফিটনেস পুরোপুরি ফিরে পাননি লিওনেল মেসি। সুতরাং তাকে সাইডবেঞ্চে বসিয়ে রেখেই এল ক্ল্যাসিকোর একাদশ গঠন করলেন বার্সা কোচ লুইস এনরিকে। তবে মেসি না থাকলে কি হবে, নেইমার-সুয়ারেজ আছে না! গত কয়েকটি ম্যাচ যেভাবে উড়ছে এই দুই লাতিন তারকা, তার ধারাবাহিকতা মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতেও।

রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ  সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধেই রিয়ালের জালে দু’বার বল জড়িয়ে দিয়েছে সফরকারী বার্সেলোনা। কে দিয়েছে গোল দুটি? খেলা না দেখলেও যে কেউ ধারনা করে নিতে পারেন, তারা দু’জন কে। অবধারিতভাবেই নেইমার এবং সুয়ারেজ।

এল ক্ল্যাসিকোর মহারণ বলে কথা। সেখানে নেইমার-সুয়ারেজ জ্বলে উঠবেন না তা কি করে হয়! দু’জন যে বড় ম্যাচের খেলোয়াড়! ক্রিশ্চিয়ানো রোনালদো-গ্যারেথ বেলরা যতই থাকুক, ঠিকই গোল বের করে আনতে ওস্তাদ বার্সার এই দুই মহা তারকা। সেটা এল ক্ল্যাসিকো মহারণের প্রথমার্ধেই প্রমাণ করে ছাড়লেন তারা দু’জন।

খেলা শুরুর ১০ মিনিট যেতে না যেতই গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ। ১১ মিনিটে বার্সার হয়ে প্রথম গোলটি করলেন লুইস সুয়ারেজ। সার্জি রবার্তোর কাছ থেকে বল পেয়ে ডান পায়ের দারুন এক শটে বলটি স্বাগতিক রিয়ালের জালে জড়িয়ে দেন সুয়ারেজ।

খেলার ৩৯মিনিটে দ্বিতীয় গোলটি আসে নেইমারের পা থেকে। আন্দ্রেস ইনিয়েস্তার কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত এক গোল করেন ব্রাজিলিয়ান সেনসেশন। খুবই কঠিন এক অ্যাঙ্গেল থেকে বাম পায়ের শটে গোলটি করেন তিনি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত