সর্বশেষ

  মাতৃভাষা দিবস উপলক্ষে খাদিমনগর যুব কল্যাণ পরিষদের শ্রদ্ধাঞ্জলি   সিলেটে কাল থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল সংস্কৃতি উৎস’   রশিদিয়া দাখিল মাদরাসায় মাতৃভাষা দিবস উদযাপন   সিলেটে জুতা পায়ে শহীদ মিনারে উঠে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তারা!   ‘বাংরেজি’ ছাড়াতে হবে: শেখ হাসিনা   কমলগঞ্জে ধলাই নদীতে পড়ে শিশুর মৃত্যু   কমলগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালন করলো মেট্রোপলিটন ইউনিভার্সিটি   ২৪ ফেব্রুয়ারি থেকে সিলেটে শুরু হচ্ছে ‘লন্ডন ১৯৭১’ আলোকচিত্র প্রদর্শনী   স্কলার্স একাডেমিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন   জগন্নাথপুরে জুয়ার আসর থেকে আটক ৫   দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষিত : ধর্ষক আটক   ব্লগার রাজীব হত‌্যা মামলার আসামি জঙ্গি রানা রিমান্ডে   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পুষ্পস্তবক অর্পণ   সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার   কমলগঞ্জে আইনজীবির বাড়িতে ডাকাতি : আহত ১   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মহানগর স্বেচ্ছাসেবক লীগের পুষ্পস্তবক অর্পণ   যেভাবে গ্রেফতার হলো ব্লগার রাজীব হত্যার মূল আসামি রানা   কমলগঞ্জের ধলাই নদী থেকে স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

নেইমার-সুয়ারেজে প্রথমার্ধে এগিয়ে বার্সা

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০০:৪১:২০

আপডেট : ২০১৫-১১-২২ ০০:৪১:৪৮

ক্রীড়া ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ ইনজুরি থেকে মুক্ত হলেও ফিটনেস পুরোপুরি ফিরে পাননি লিওনেল মেসি। সুতরাং তাকে সাইডবেঞ্চে বসিয়ে রেখেই এল ক্ল্যাসিকোর একাদশ গঠন করলেন বার্সা কোচ লুইস এনরিকে। তবে মেসি না থাকলে কি হবে, নেইমার-সুয়ারেজ আছে না! গত কয়েকটি ম্যাচ যেভাবে উড়ছে এই দুই লাতিন তারকা, তার ধারাবাহিকতা মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতেও।

রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ  সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধেই রিয়ালের জালে দু’বার বল জড়িয়ে দিয়েছে সফরকারী বার্সেলোনা। কে দিয়েছে গোল দুটি? খেলা না দেখলেও যে কেউ ধারনা করে নিতে পারেন, তারা দু’জন কে। অবধারিতভাবেই নেইমার এবং সুয়ারেজ।

এল ক্ল্যাসিকোর মহারণ বলে কথা। সেখানে নেইমার-সুয়ারেজ জ্বলে উঠবেন না তা কি করে হয়! দু’জন যে বড় ম্যাচের খেলোয়াড়! ক্রিশ্চিয়ানো রোনালদো-গ্যারেথ বেলরা যতই থাকুক, ঠিকই গোল বের করে আনতে ওস্তাদ বার্সার এই দুই মহা তারকা। সেটা এল ক্ল্যাসিকো মহারণের প্রথমার্ধেই প্রমাণ করে ছাড়লেন তারা দু’জন।

খেলা শুরুর ১০ মিনিট যেতে না যেতই গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ। ১১ মিনিটে বার্সার হয়ে প্রথম গোলটি করলেন লুইস সুয়ারেজ। সার্জি রবার্তোর কাছ থেকে বল পেয়ে ডান পায়ের দারুন এক শটে বলটি স্বাগতিক রিয়ালের জালে জড়িয়ে দেন সুয়ারেজ।

খেলার ৩৯মিনিটে দ্বিতীয় গোলটি আসে নেইমারের পা থেকে। আন্দ্রেস ইনিয়েস্তার কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত এক গোল করেন ব্রাজিলিয়ান সেনসেশন। খুবই কঠিন এক অ্যাঙ্গেল থেকে বাম পায়ের শটে গোলটি করেন তিনি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত