সর্বশেষ

  কমলগঞ্জে গুরু নীলেশ্বর মুখার্জী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন   জৈন্তাপুরে ‘বিশ্ব যক্ষ্মা দিবস’ পালিত   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা   ‘আতিয়া মহল’ থেকে জঙ্গিদের হুঙ্কার : ‘আমরা আল্লাহর রাস্তায় আছি, তোমরা শয়তানের রাস্তায় অাছো’   মেসির একমাত্র গোলে চিলির হার   উরুগুয়ের বিপক্ষে ৪-১ গোলে ব্রাজিলের জয়   দক্ষিণ সুরমার শিববাড়িতে যেভাবে খোঁজ মিললো জঙ্গি আস্তানার!   ময়মনসিংহে ট্রাক উল্টে নিহত ১০   দক্ষিণ সুরমার শিববাড়িতে ‘জঙ্গি আস্তানা’ ঘিরে অভিযানের প্রস্তুতি   দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’ ও পাশের ভবনে থাকতেন ৩ পুলিশ   সরিয়ে নেওয়া হয়েছে দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’র বাসিন্দাদের   জানুয়ারিতে স্বামী-স্ত্রী পরিচয়ে ‘আতিয়া মহল’র বাসাটি ভাড়া নেয় জঙ্গিরা   দক্ষিণ সুরমায় অভিযানে অংশ নিতে ঢাকা থেকে আসছে সোয়াত   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও   বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন   সাউথ এশিয়ায় সন্ত্রাস বন্ধে লন্ডনে পাকিস্তান হাইকমিশন ঘেরাও   জাতীয় যক্ষ্মা দিবস উপলক্ষ্যে যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি   ‘শিশুদের বইপত্রের সাথে পরিচয় করিয়ে দিতে হবে’   সিলেটে উদ্বোধন হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা   জগন্নাথপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

নেইমার-সুয়ারেজে প্রথমার্ধে এগিয়ে বার্সা

প্রকাশিত : ২০১৫-১১-২২ ০০:৪১:২০

আপডেট : ২০১৫-১১-২২ ০০:৪১:৪৮

ক্রীড়া ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ ইনজুরি থেকে মুক্ত হলেও ফিটনেস পুরোপুরি ফিরে পাননি লিওনেল মেসি। সুতরাং তাকে সাইডবেঞ্চে বসিয়ে রেখেই এল ক্ল্যাসিকোর একাদশ গঠন করলেন বার্সা কোচ লুইস এনরিকে। তবে মেসি না থাকলে কি হবে, নেইমার-সুয়ারেজ আছে না! গত কয়েকটি ম্যাচ যেভাবে উড়ছে এই দুই লাতিন তারকা, তার ধারাবাহিকতা মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতেও।

রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ  সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধেই রিয়ালের জালে দু’বার বল জড়িয়ে দিয়েছে সফরকারী বার্সেলোনা। কে দিয়েছে গোল দুটি? খেলা না দেখলেও যে কেউ ধারনা করে নিতে পারেন, তারা দু’জন কে। অবধারিতভাবেই নেইমার এবং সুয়ারেজ।

এল ক্ল্যাসিকোর মহারণ বলে কথা। সেখানে নেইমার-সুয়ারেজ জ্বলে উঠবেন না তা কি করে হয়! দু’জন যে বড় ম্যাচের খেলোয়াড়! ক্রিশ্চিয়ানো রোনালদো-গ্যারেথ বেলরা যতই থাকুক, ঠিকই গোল বের করে আনতে ওস্তাদ বার্সার এই দুই মহা তারকা। সেটা এল ক্ল্যাসিকো মহারণের প্রথমার্ধেই প্রমাণ করে ছাড়লেন তারা দু’জন।

খেলা শুরুর ১০ মিনিট যেতে না যেতই গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ। ১১ মিনিটে বার্সার হয়ে প্রথম গোলটি করলেন লুইস সুয়ারেজ। সার্জি রবার্তোর কাছ থেকে বল পেয়ে ডান পায়ের দারুন এক শটে বলটি স্বাগতিক রিয়ালের জালে জড়িয়ে দেন সুয়ারেজ।

খেলার ৩৯মিনিটে দ্বিতীয় গোলটি আসে নেইমারের পা থেকে। আন্দ্রেস ইনিয়েস্তার কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত এক গোল করেন ব্রাজিলিয়ান সেনসেশন। খুবই কঠিন এক অ্যাঙ্গেল থেকে বাম পায়ের শটে গোলটি করেন তিনি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত