সর্বশেষ

  সিলেটে বিদ্যুতের ট্রান্সফরমার আত্মসাৎ মামলায় দুই প্রকৌশলীর ৩ বছরের কারাদণ্ড   জঙ্গি মুসা কিনা জানতে সিলেটে মায়ের ডিএনএ নমুনা সংগ্রহ   শিক্ষা অর্জনের পাশাপাশি সাহিত্যচর্চা করতে হবে : মুহাম্মদ জাফর ইকবাল   লিডিং ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত   সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়   সিলেটে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা প্রধান আর নেই   মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানা থেকে ৪ শিশু, ২ নারী ও ১ পুরুষের লাশ উদ্ধার   কুমিল্লায় বিএনপি প্রার্থী মনিরুল জয়ী   তাহিরপুরের বাদাঘাটে শাহীন টেলিকমের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত   তাহিরপুরে আলোকিত জাতি গঠনের দীপ্ত শপথ নিয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন   সুনামগঞ্জ-২ আসনে ৫৬ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী ড. জয়া সেন   মৌলভীবাজারে মণিপুরীদের নববর্ষ উৎসব পালিত   দিরাইয়ে নৌকা নিয়ে অপ্রতিরোধ্য সুরঞ্জিত পত্নী জয়া: পাত্তাই পেলেন না রেজু   দিরাই-শাল্লা উপনির্বাচন: বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে জয়া সেন   মৌলভীবাজারের নাসিরপুরে ৭ থেকে ৮ জঙ্গির মরদেহ: প্রেসব্রিফিংয়ে মনিরুল ইসলাম   দিরাই-শাল্লা উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন: ভোট গণনা শুরু   ডিএমসিবি’র ১২০তম দক্ষিণ সুরমা শাখার উদ্বোধন   এক দৃশ্যের জন্য ৩ কোটি রুপি?   মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ছাতকে কেয়ার-জিএসকে’র কর্মশালা সম্পন্ন   জকিগঞ্জ সীমান্তে ভারতীয় ফেন্সিডিলসহ মাদক পাচারকারী আটক

সাঙ্গাকারার চোখে মুস্তাফিজ অসাধারণ

প্রকাশিত : ২০১৫-১১-২১ ১৮:৫৫:২৯

ক্রীড়া ডেস্ক : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ ভারতের বিপক্ষে অভিষেক সিরিজে মুস্তাফিজুর রহমানের বোলিং দেখেছিলেন কুমার সাঙ্গাকারা। তরুণ এই পেসারকে দলে পেয়ে দারুণ রোমাঞ্চিত বিপিএলে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক।

এবারই প্রথম বিপিএল খেলবেন কুমার সাঙ্গাকারা। মুস্তাফিজুর রহমানও বিপিএলে খেলবেন প্রথমবার। দুজনের প্রেক্ষাপট যদিও আলাদা। ১৫ বছরের বর্ণাঢ্য আন্তর্জাতিক ক্যারিয়ারে ইতি টেনে সাঙ্গাকারা এখন ক্রিকেট বিশ্ব জুড়ে খেলে বেড়াচ্ছেন বিভিন্ন লিগে। আর আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাবেই হইচই ফেলে দেওয়ার পর বিপিএলে খেলছেন মুম্তাফিজ।
 
এবার বিপিএলের ‘প্লেয়ার্স বাই চয়েজ’-এ অন্যতম আকর্ষণ ছিলেন মু্স্তাফিজ। নিজেদের প্রথম ডাকেই বাঁহাতি পেস সেনসেশনকে দলে নিয়ে নেয় ঢাকা ডায়নামাইটস। এই দলকে নেতৃত্ব দেবেন লঙ্কান কিংবদন্তি সাঙ্গাকারা।
 
শনিবার দলের সঙ্গে প্রথমবার অনুশীলন করেছেন সাঙ্গাকারা। অনুশীলনের আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কথা বললেন মুস্তাফিজকে নিয়ে।
 
“আমি ওর বোলিং দেখেছি। অভিষেক সিরিজে ৩ ম্যাচে ১৩ উইকেট নিয়েছিল। ও খুবই ব্যতিক্রমী ও অসাধারণ একজন তরুণ ক্রিকেটার।”
 
বোলিংয়ের মতো মুস্তাফিজ সবার মন কেড়েছেন তার সারল্যভরা হাসির কারণেও। মাঠের ভেতরে-বাইরে সব সময়ই মুখে লেগেই আছে হাসি। অল্প সময়ে সেটা নজর কেড়েছে সাঙ্গাকারারও।
 
“সব সময়ই মনে হয় সে দারুণ উপভোগ করছে। মুখে হাসি নিয়ে নিজের কাজটা করে যাচ্ছে। আমাদের জন্য সে হতে যাচ্ছে দারুণ স্পেশাল।”
 
রোববার বিপিএলের প্রথম দিনেই দ্বিতীয় ম্যাচে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সাঙ্গাকারা-মুস্তাফিজের ঢাকা ডায়নামাইটস।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত