সর্বশেষ

  মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ   ‘আদর্শ সমাজ গঠনে রমজানের শিক্ষাকে কাজে লাগাতে হবে’   সাচনা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাঠ পরিদর্শনে রঞ্জিত সরকার   জামালগঞ্জে আগুনে পুড়ে ছাই ৯ দোকান: দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

বিসিবি’র পরিচালক নাদেলকে দক্ষিণ আফ্রিকায় সংবর্ধনা

প্রকাশিত : ২০১৮-০৫-০৫ ১৫:০৯:০১

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ০৫ মে ২০১৮ ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও উইমেন্স উইং’র চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেলকে সংবর্ধনা দিয়েছে বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকা।

শুক্রবার সন্ধ্যা ৬টায় দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গের স্থানীয় একটি হোটেলে বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকার উদ্যোগে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলাদেশ পরিষদ অর্গানাইজেশনের সম্পাদক, দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগ, বিএনপি, ইসলামিক ফোরাম অব আফ্রিকা, বাংলাদেশ মুসলিম সোসাইটির নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জনাব শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘বাংলাদেশকে বিশ্ব আজ ক্রিকেট দিয়েই চিনে। আমরা চেষ্টা করে যাচ্ছি মহিলা ক্রিকেট দলকে আরো এক্টিভ ও যোগ্য করে তুলতে। দক্ষিণ আফ্রিকায় এমন সুন্দর পরিবেশে আমাকে এবং বাংলাদেশ ক্রিকেটকে সম্মানিত করায় বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকাকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।’

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, দক্ষিণ আফ্রিকায় অসংখ্য বাংলাদেশিদের সংগঠন রয়েছে। তবুও বাংলাদেশিদের বিভিন্ন ইস্যুতে হয়রানি ও নানা প্রতিকূলতায় জীবন কাটছে। আমরা যদি সকল মতভেদের বাইরে এসে বাংলাদেশি হিসেবে একটি সম্মেলিত ইউনিট গঠন করতে পারি। আশা করা যায়, বাংলাদেশিদের অনেক সমস্যারই সমাধান হয়ে যাবে।

উল্লেখ্য, বাংলাদেশ মহিলা ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকা মহিলা ক্রিকেট দলের ৫টি ওয়ানডে ও ৩টি টি-২০ ম্যাচ খেলার জন্য বর্তমানে দক্ষিণ আফ্রিকা অবস্থান করছেন। ক্রিকেটাদের সঙ্গ দিতে দক্ষিণ আফ্রিকায় সফরে আসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাইরেক্টর ও উইমেন্স উইং’র চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল। তার এই আগমনে দক্ষিণ আফ্রিকায় বাংলাভাসি সাংবাদিক সংগঠন বাংলা প্রেসক্লাব সাউথ আফ্রিকা এ বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশিদের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিগণ। পরে শফিউল আলম চৌধুরী নাদেন এর হাতে বাংলা প্রেসক্লাব’র পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেয়া হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত