সর্বশেষ

  কানাইঘাটে লেগুনার ধাক্কায় নিহত ট্রাক চালকের দাফন সম্পন্ন   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু   বিদ্রোহী কমিটি গঠন নিয়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি   মিসবাহ সিরাজকে শুভেচ্ছা জানালেন নবগঠিত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ   জমির উদ্দিন ভুলাই মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল   বিশ্বনাথের দিঘলীতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের নির্মাণ কাজ শুরু   রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প-খুনসুটিতে প্রিয়াংকা চোপড়া   ওসমানীতে ২ কোটি টাকার বিদেশি মুদ্রাসহ আটক ১   রাজনগরে ভাইয়ের হামলায় আহত ভাইয়ের মৃত্যু   বনানীতে সমাহিত করা হবে তাজিন আহমেদকে   প্রকৌশলী আব্দুল কাদিরকে সংবর্ধনা   ফের সন্ত্রাসী সংগঠনের আখ্যা পেল বিএনপি   কুলাউড়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

লেখাপড়ার সঙ্গে খেলাধুলার চর্চা অপরিহার্য: বদরুল ইসলাম শোয়েব

প্রকাশিত : ২০১৮-০৪-২৮ ০০:০৭:৫৯

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ২৮ এপ্রিল ২০১৮ ॥ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, লেখাপড়ার সঙ্গে খেলাধুলা আর সাংস্কৃতিক চর্চা অপরিহার্য। যুব সমাজকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের আসক্তি থেকে দূরে রাখতে খেলাধুলা ও সংস্কৃতিচর্চা একান্তভাবে জরুরি। খেলাধুলা একটা মানুষের জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে পারে।

গোলাপগঞ্জের মছকাপুর প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, তৃণমূল পর্যায়ে এ ধরণের আয়োজন দক্ষ খেলোয়াড় তৈরি করতে যথেষ্ট ভূমিকা রাখবে। বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রের উন্নয়নের সামগ্রিক পদক্ষেপ গ্রহণ করেছে। ফলে বিভিন্ন রকমের খেলাধুলা থেকে দক্ষ খেলোয়াড় উঠে আসছেন। এসব খেলোয়াড়েরা বিশ্ব অঙ্গনে দেশের জন্য সুনাম অর্জন করছেন।

শুক্রবার বিকেলে মছকাল্যান্ড ক্রিকেটার্স আয়োজিত এ লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। অ্যাডভোকেট কবির আহমদ বাবরের সভাপতিত্বে ও বিদ্যুৎজ্যোতি পুরকায়স্থের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রথমবেলা২৪ডটকমের সম্পাদক আব্দুল লতিফ নূতন, সাবেক ইউপি চেয়ারম্যান মামুন আহমদ রিপন, সমাজসেবী রেদওয়ান উদ্দিন, মিজানুর রহমান চৌধুরী রিংকু, ফরিদ হোসাইন, মুর্শেদ আহমদ।

আয়োজক কমিটির পক্ষে বক্তব্য রাখেন গোলাম রসুল ইমন, ফরহাদ হোসেন, শাখাওয়াত হোসেন শাকিল, মুহিতুর রহমান মিতু, ফাহাদুজ্জামান ফাহাদ, হুমায়ুন খান, ফাহাদ আহমদ, আরিফুল ইসলাম, মাসুক আহমদ, মুজায়েল আহমদ প্রমুখ।

ফাইনাল খেলায় মছকাপুর নাইট রাইডার্স মছকাপুর রয়্যালসকে হারিয়ে শিরোপা অর্জন করে। ফাইনাল ম্যাচ ও লীগের সেরা খেলোয়াড় নির্বাচিত তানিম। লীগের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার হন হাসান।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত