সর্বশেষ

  ছাত্রলীগ নেতা শাহিন এবং আসিফের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল   অধিনায়কত্বের 'হাফ সেঞ্চুরি' মাশরাফির   শেখ হাসিনাকে জাতিসংঘ মহাসচিবের ফোন, ধন্যবাদ জ্ঞাপন   দু’দিন বৃষ্টির পর শুরু হচ্ছে স্বাভাবিক জীবনধারা   জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   সুনামগঞ্জের হাওরে ট্রলারডুবি, যুবলীগ নেতার মৃত্যু   শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আওয়ামী লীগ এখন আরো সংগঠিত : গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী   ছাতকে দুর্ধর্ষ ডাকাতি ২০ লাখ টাকার মালামাল লুট : গৃহকর্তা আহত   ছহুল হোসাইনকে নিয়ে সিলেট আওয়ামী লীগে চাপা উত্তেজনা   কুলাউড়ায় সাংবাদিক চয়ন জামানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত   শীঘ্রই বিশ্বনাথ উপজেলাকে পৌরসভা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী : বিশ্বনাথে প্রতিমন্ত্রী রাঙ্গা   সাতহাইল মাঠে প্রথম সেমিফাইনাল কাল   জনগনের আস্থা অর্জন ও হয়রানি বন্ধে কোতয়ালি পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ   চিহিৃত সন্ত্রাস, চাঁদাবাজ ও স্বাধীনতাবিরোধী অপশক্তিকে দলে নেবেন না: সিলেটে কাদের   এবার অক্সফোর্ড কলেজ থেকে অং সান সু চির নাম অপসারিত   গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় স্টুডেন্ট কাউন্সিলের উদোগে ফ্রি হেলথ ক্যাম্প   বৃষ্টি উপেক্ষা করে সিলেটে চলছে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   জৈন্তাপুরে মোটরসাইকেল চোর আটক

চুড়ান্ত হলো ‘সিলেট সিক্সার্স’র দল: ১১ দেশী ক্রিকেটারের সাথে খেলবেন ১৩ বিদেশী

সিলেট দলে নেই অলক কাপালী

প্রকাশিত : ২০১৭-০৯-১৬ ১৭:৫২:৪১

আপডেট : ২০১৭-০৯-১৬ ১৮:১১:০২

ক্রীড়া প্রতিবেদন : শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৭ ॥ ১১ দেশী ক্রিকেটারের সাথে ১৩ বিদেশী ক্রিকেটার নিয়ে বিপিএলের ৫ম আসরের জন্য ২৪ সদস্যের চুড়ান্ত দল গঠন করেছে “সিলেট সিক্সার্স”।

আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) বিপিএলের পঞ্চম আসরের প্লেয়ার ড্রাফটে বড় কোন চমক দেখাতে পারেনি সিলেটের ফ্র্যাঞ্চাইজি।  এ ক্ষেত্রে মোস্তাফিজকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে রাজশাহী কিংস।
ফ্র্যাঞ্চাইজিগুলো চারজন করে দেশি ক্রিকেটারকে ধরে রাখায় এবং আগেই অনেক বিদেশি খেলোয়াড় নিবন্ধন করে ফেলায় প্লেয়ার্স ড্রাফটের উত্তেজনা কমে গিয়েছিল আগেই। শনিবার দুপুরে বিপিএলের পঞ্চম আসরের ড্রাফটে মূল আকর্ষণ ছিলেন মুস্তাফিজই। আর তাকে দলে নিয়ে বাজিমাৎ করেছে রাজশাহী।
সিলেটের অলক কাপালীকেও দলে নিতে পারেনি সিলেট। তাকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কিনে নেয়।
প্লেয়ার ড্রাফট থেকে জাতীয় দলে খেলা সিলেটের আবুল হাসান রাজুকে দলে নিয়ে সিলেট সিক্সার্স। এছাড়া ইমতিয়াজ হোসেন তান্না ও নাবিল সামাদকে দলে নিয়েছে সিলেটের মালিকানাধীন এ ফ্র্যাঞ্চাইজি। 

আজকের প্লেয়ার ড্রাফটে এই মৌসুমে নতুন ফ্র্যাঞ্চাইজিতে ফেরা সিলেট সিক্সার্স দলে নিয়েছে আবুল হাসান, শুভাগত হোম চৌধুরী, কামরুল ইসলাম রাব্বি, নাবিল সামাদ, মোহাম্মদ শরীফ, ইমতিয়াজ হোসেন ও শরীফউল্লাহকে।

শ্রীলঙ্কার চতুরঙ্গা ডি সিলভা ও পাকিস্তানের গোলাম মুদাসসির খানকে এদিন দলে নিয়েছে সিলেট।
স্থানীয়: সাব্বির রহমান, নাসির হোসেন, তাইজুল ইসলাম, নুরুল হাসান, আবুল হাসান, শুভাগত হোম চৌধুরী, কামরুল ইসলাম রাব্বি, নাবিল সামাদ, মোহাম্মদ শরীফ, ইমতিয়াজ হোসেন, শরিফউল্লাহ।

বিদেশি: দাসুন শানাকা, ভানিদু হাসারাঙ্গা, লিয়াম প্লানকেট, রস হুইটলি, উসমান খান শেনওয়ারি, বাবর আজম, আন্দ্রে ফ্লেচার, ক্রিসমার সান্টকি, আন্দ্রে ম্যাকার্থি, ডেভি জ্যাকবস, রিচার্ড লেভি, চতুরঙ্গা ডি সিলভা, গোলাম মুদাসসির খান।

বিপিএলের এবারের সংস্করণে ফিরিয়ে আনা হয়েছে প্রথম আসরের নিয়ম। একাদশে সর্বোচ্চ পাঁচজন বিদেশী থেকে সর্বনিম্ম তিনজন বিদেশী খেলাতে পারবে দল। তাই আটঘাঁট বেঁধেই দল গুছিয়েছে ফ্র‌্যাঞ্চাইজিগুলো।
উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত