সর্বশেষ

  ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ   কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটিতে সিলেটের ৮ জন   সিলেটে ঘুড়ি উৎসব ২৮ জানুয়ারি   দিরাইয়ে জলমহাল দখল প্রতিযোগিতায় প্রাণ গেল ৩ শ্রমিকের : ৩২ ঘণ্টায়ও হয়নি মামলা   গোলাপগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১   দক্ষিণ সুরমা থেকে অপরাধ নির্মূল করা হবে : এসএমপি কমিশনার   বাহুবলে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড   ‘প্রধানমন্ত্রী দিন বদলের যে ঘোষণা দিয়েছিলেন ৮ বছরে তার অনেকটাই পূরণ হয়েছে’   দক্ষিণ সুরমা থেকে মাদক ব্যবসায়ী গ্রেফতার   নেপালের রাজধানী কাঠমুণ্ডুতে বাংলাদেশী পণ্যের একক বাণিজ্য মেলা   চারুমেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত   জগন্নাথপুরে চাঁদাবাজির মামলায় সংবাদকর্মী লাল মিয়া গ্রেফতার   ‘ছাত্রীদের নিরাপত্তা দিতে প্রশাসনকে কঠোর হতে হবে’   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান   জৈন্তাপুরের শ্রীপুর পাথর কোয়ারীর জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া পাল্টা-ধাওয়া   শাবিতে ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া সপ্তাহ শুরু   জকিগঞ্জে সাড়ে ৬ লক্ষ টাকার মাদক জব্দ   শাবির অধ্যাপক পদে বাছাই বোর্ড সম্পন্ন করতে হাইকোর্টের রুল   চণ্ডিছড়া চা বাগানে শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ   শহরতলির শাহ্ খুররম কলেজ গেটে আমেরিকা প্রবাসীর বাসায় দুঃসাহসিক চুরি

জার্মানীর সাপঘরে বৃহৎ অজগর!

প্রকাশিত : ২০১৫-০৭-২৯ ১৬:৩৫:৪২

উত্তরপূর্ব ডেস্ক, বুধবার, ২৯ জুলাই ২০১৫ ॥ জার্মানির এক সাপঘরে এল নতুন অতিথি। অতিথিকে নিয়ে এখন মহাব্যস্ত সাপ ঘরের কর্মীরা। ব্যস্ততা থাকবে নাই বা কেন! আসলে নতুন অতিথি ঘরের বাকি সদস্যদের থেকে অনেকটাই আলাদা। ওর ওজন ১৩৭০ কেজি, আর লম্বায় ৬৩ ফুটের চেয়েও বেশি।

সেই পাইথনের নাম বেরতা। বেরতা মহিলা পাইথন। ওর দেখাশোনার জন্য লাগে ৬টা লোক। শুধু স্থান পরিবর্তনের জন্যই লেগেছে গোটা বারো মানুষ। ওর মাথাটা এইখানে শুরু, তো লেজটা শেষ ওইখানে।

এই সাপঘরের এক আধিকারিক বলছেন, তাদের নতুন অতিথিকে প্রথমে ঘরে ঢোকাতেই এত কসরত করতে হলো সবাইকে যে, সবাই একদিন করে ছুটি চাচ্ছে।

৬৩ ফুটের পাইথনকে দেখতে লম্বা লাইন পড়ে গেছে সাপঘরের সামনে। ওর খাঁচার সামনে বড়বড় করে লেখা হয়েছে সাবধান। ওর খিদে নাকি মারাত্মক। তাই ভুলে কেউ লক্ষ্ণণরেখা পার করলেই বিপদ।



এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত