সর্বশেষ

  বিশ্বনাথে শিক্ষক আবদুল হান্নান ইউজেটিক্স সংবর্ধিত   মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের উপর নির্যাতন বন্ধের দাবিতে দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন   মাধবপুরে মোবাইল চুরির অভিযোগে ৩ শিশুকে নির্যাতন   মৌলভীবাজারে জেলা পরিষদ নির্বাচন নিয়ে আজিজুর রহমানের মতবিনিময়   দিরাইয়ে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়   বিশ্বনাথ মুক্ত দিবসে বঙ্গবন্ধু পরিষদের সভা   ফেঞ্চুগঞ্জ মুক্ত দিবস আজ   বিজলীরপুল-হিলালপুর মধুপুর সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করলেন কেয়া চৌধুরী   জকিগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি বিতরণ   সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের ডাকা ধর্মঘটের ৩য় দিনে বিশেষ সভা অনুষ্ঠিত   ইস্কন মন্দিরে গীতা জয়ন্তী ও প্রভূপাদ ম্যারাথন উৎসব সম্পন্ন   সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টর্স এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন   বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস পালিত   বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির সভা   নয়াসড়ক সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা   দেউন্দি চা-বাগানে অতিরিক্তি বালু বোঝাই ট্রাক উঠায় বেইলী ব্রিজ ভেঙে যোগাযোগ বন্ধ   সিলেট-সুনামগঞ্জ সড়কে বরকে জিম্মি করে ছিনিয়ে নেয়া কনে উদ্ধার : আটক ২   গোয়াইনঘাটে লুৎফুর রহমানের সমর্থনে পৃথক সভা   সিলেট-সুনামগঞ্জ সড়কে বরকে জিম্মি করে কনে ছিনতাই   সিলেটে তালামীযের মুবারক র‌্যালি সোমবার: প্রস্তুতি সভা অনুষ্ঠিত

অ্যাড. মিসবাহ সিরাজের বাসায় আগুন : ৫ লাখ টাকার ক্ষতি

প্রকাশিত : ২০১৫-১১-২১ ১৫:২৮:০৭

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জজ কোর্টের পিপি মিসবাহ উদ্দিন সিরাজের বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানাগেছে।

শনিবার দুপুর পৌণে ১টার দিকে নগরীর ফাজিলচিশত তার বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা তাৎক্ষনিক আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসায় বড় ধরণের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান মিসবাহ উদ্দিন সিরাজের পরিবার।

মিসবাহ উদ্দিন সিরাজের স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী ফারজানা আহমদ মিসবাহ বলেন- দুপুর পৌণে ১টার দিকে বাসার নিচতলা থেকে আগুন ও ধোঁয়া বের হতে দেখে দোতলা থেকে নিচে নেমে আসেন। তখন নিচতলায় বাবুর্চি সাদেকের রুম থেকে আগুন বের হতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

আগুন নির্বাপনে নেতৃত্বদানকারী ফায়ার সার্ভিস লিডার নূরুল ইসলাম জানান- বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। দ্রুততার সাথে আগুন নেভানো সম্ভব না হলে পুরো বাসায় আগুন ছড়িয়ে পড়তো। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, দোতলা বাসার নিচতলার এক রুমে মিসবাহ উদ্দিন সিরাজের কার্যালয় ও অপর রুমে বাবুর্চি সাদেক থাকেন। উপর তলায় সপরিবারে বসবাস করেন মিসবাহ সিরাজ।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/ওয়াইএম/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত