সর্বশেষ

  শ্রমিক সংগঠনে বিভক্তি: এবার শ্রমিকলীগ নেতা এজাজকে বহিষ্কারের দাবি   চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান নির্বাচিত হলেন ড. মোমেন   ওসমানীনগর উপজেলা নির্বাচন: ভোটারদের দেওয়া প্রতিশ্রুতি কী রাখতে পারবেন প্রার্থীরা?   আমেরিকা আমাদের ট্যাক্সেও চলে : শেখ হাসিনা   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ বিভাগের যাত্রা শুরু   স্কুলছাত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’ : আটক ১   সিলেট-জকিগঞ্জ সড়ক সংস্কারের দাবিতে নিসচা’র মানববন্ধন   ধর্মপাশায় তলিয়ে গেছে ২৫০ একর জমির ফসল   হজরত রকীব শাহ (রহ.)-এর ৫১তম বার্ষিক ওরস শরিফ ২৮ ফেব্রুয়ারি শুরু   তাহিরপুরে ব্র্যাকের পুনর্মিলনী অনুষ্ঠিত   খুব সস্তা ছিল তাই গ্যাসের দাম বাড়ানো হয়েছে : সিলেটে অর্থমন্ত্রী   ওসমানীনগরে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে ছুরিকাঘাত   কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫   বাঁধ নির্মাণ হয়নি : হুমকির মুখে সমসার হাওর   ক্রিকইনফোর বর্ষসেরা মিরাজ   বায়োস্কোপের নেশায় আমায় ছাড়ে না...   যুক্তরাজ্যে মুক্তিযুদ্ধের পক্ষের আন্দোলনে নব্বই শতাংশ লোকই ছিলেন সিলেটের   সিলেট ফিরে বদরুলের শাস্তি চাইলেন খাদিজা   সিলেটের উন্নয়নে সহায়তা দেবে ভারত   শাহ আবদুল করিম লোক উৎসব ৩ মার্চ

অ্যাড. মিসবাহ সিরাজের বাসায় আগুন : ৫ লাখ টাকার ক্ষতি

প্রকাশিত : ২০১৫-১১-২১ ১৫:২৮:০৭

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জজ কোর্টের পিপি মিসবাহ উদ্দিন সিরাজের বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানাগেছে।

শনিবার দুপুর পৌণে ১টার দিকে নগরীর ফাজিলচিশত তার বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা তাৎক্ষনিক আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসায় বড় ধরণের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান মিসবাহ উদ্দিন সিরাজের পরিবার।

মিসবাহ উদ্দিন সিরাজের স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী ফারজানা আহমদ মিসবাহ বলেন- দুপুর পৌণে ১টার দিকে বাসার নিচতলা থেকে আগুন ও ধোঁয়া বের হতে দেখে দোতলা থেকে নিচে নেমে আসেন। তখন নিচতলায় বাবুর্চি সাদেকের রুম থেকে আগুন বের হতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

আগুন নির্বাপনে নেতৃত্বদানকারী ফায়ার সার্ভিস লিডার নূরুল ইসলাম জানান- বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। দ্রুততার সাথে আগুন নেভানো সম্ভব না হলে পুরো বাসায় আগুন ছড়িয়ে পড়তো। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, দোতলা বাসার নিচতলার এক রুমে মিসবাহ উদ্দিন সিরাজের কার্যালয় ও অপর রুমে বাবুর্চি সাদেক থাকেন। উপর তলায় সপরিবারে বসবাস করেন মিসবাহ সিরাজ।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/ওয়াইএম/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত