সর্বশেষ

  প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা বরকতপুরী আর নেই   সিলেট বিভাগের প্রথম দুই শহীদের কবরে শ্রদ্ধাঞ্জলি   ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি   সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ   দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন   “দেশের উন্নয়নে আলেম-উলামাসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে”   আফসর খান রাত্রিকালিন মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের শ্রদ্ধাঞ্জলি   বিজয়ানন্দে রঙিন সিলেট: শ্রদ্ধাভরে বীর শহীদদের স্মরণ   শাবিতে ৭ম ব্যাচের পুনর্মিলনী ২২ ডিসেম্বর   চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি   সহকারি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন: বেতন স্কেল নির্ধারণের দাবি   শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে   বঙ্গবন্ধু কন্যা ভাতের বদলে আলু খাওয়াবেন না : এমপি মানিক   বিশ্বম্ভরপুরের রাজাপাড়া স্মৃতিসৌধে পুষ্পস্তপক অর্পণ   জকিগঞ্জে শিক্ষার্থীর অসুস্থ বাবার চিকিৎসার খবর নিলেন হুইপ সেলিম   এসপি হিসেবে পদোন্নতি পেলেন সিলেটের সুনন্দা রায়   বিশ্বনাথ থেকে ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার   আজ মহান বিজয় দিবস   দণ্ডিত রাগীব আলীর বন্দনায় পিপি মিসবাহ!

গ্রেটার ম্যানচেস্টার আ’লীগ সভাপতি ছুরাবুর রহমান ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আমিনুল হক সিলেটে সংবর্ধিত

প্রকাশিত : ২০১৭-১১-১৯ ১৪:৫৩:২১

উত্তরপূর্ব ডেস্ক : রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ॥ বাংলাদেশ সফররত গ্রেটার ম্যানচেস্টার আ’লীগের সভাপতি জনাব ছুরাবুর রহমান ও গ্রেটার ম্যানচেস্টার সেচ্ছাসেবকলীগের সভাপতি আমিনুল হক ওয়েছের সম্মানে গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) এক সংবর্ধনার আয়োজন করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং এর অঙ্গসংগঠন। নগরীর সোবহানী ঘাট শহীদ নূর হোসেন স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত এই সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন-  'মুক্তিকামী মানুষের অধিকার আদায়ের লক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লক্ষ শহীদের রক্ত ও দুই লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত মহান স্বাধীনতার এই বাংলাদেশ। শহীদদের রক্ত ও মা-বোনদের ইজ্জতকে সম্মান দিয়ে মহান স্বাধীনতার মর্যাদা আমাদের রক্ষা করতে হবে। আমি আশাকরি, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে সোনার বাংলা গড়ার লক্ষ্যে দেশে-বিদেশে বসবাসরত আওয়ামী পরিবারের অন্তর্ভুক্ত ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের সকল সদস্যগণ দেশের স্বাধীনতা রক্ষায় কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করে যাবেন।'

সংবর্ধিত অতিথি গ্রেটার ম্যানচেস্টার আ’লীগের সভাপতি জনাব ছুরাবুর রহমান বলেন- 'সিলেটবাসী আমাকে এতো ভালোবাসেন আগে কখনো বুঝতে পারিনি। আমি ঋনমুক্ত থাকা মানুষ, আমি ঋণমুক্ত থাকার নীতিতে বিশ্বাসী। কিন্তু সিলেটবাসীর ভালবাসায় আমি আমৃত্যু ঋণী হয়ে গেলাম। আমার জীবন স্বার্থক হয়েছে। আমার আর চাওয়া-পাওয়ার কিছু নেই।'

আরেক সংবর্ধিত অতিথি গ্রেটার ম্যানচেস্টার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুল হক ওয়েছ বলেন- 'ব্যক্তিগতভাবে আমি কঠিন মনের মানুষ। কারো মৃত্যু আমাকে কাঁদায় না। কিন্তু আপনাদের সম্বর্ধনা আর ভালোবাসায় আমি এই মঞ্চে বসে চোখে জল এসেছে। অনেক কষ্টে চোখের জল ধরে রেখেছি। কিন্তু এই সম্বর্ধনা আমার প্রাপ্য নয়। সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী যিনি বিলেত এবং দেশের মাটিতে আওয়ামী লীগকে শক্তিশালী করতে যিনি ২৪ ঘণ্টা ছুটে চলেছেন, তিনিই এই সম্বর্ধনার যোগ্য দাবীদার।  আমি তার শতায়ু নয়, শতায়ুর চেয়েও অধিক আয়ু কামনা করি।'

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়ার পরিচালনায় ও সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আশরাফ সিদ্দীকির সভাপতিত্বে সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুক্তরাজ্য আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য মাশুক ইবনে আনিছ, তারিফ আহমদ, সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাজরা চৌধুরী, জেলা যুবলীগ নেতা কয়েছ আহমদ, মহানগর যুবলীগ নেতা সালেহ আহমদ লিমন, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইমদাদুল হক জাহেদ।

আরো বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য আব্দুল্লাহ আল মামুন,  ১৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন আহমদ, ১৪ নং ওয়ার্ড ছাত্রলীগের অর্থ সম্পাদক আশফাক আব্দুল্লাহ, ২২ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আহমদ নকীব, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক নাজীম খান, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আহমদ তানভির প্রমুখ।

সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইমরান চৌধুরী, মহানগর ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ফয়েজ উদ্দীন পলাশ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য সাইফউদ্দিন সাবের, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এহিয়া আহমদ সুমন, সিলেট মহানগর শ্রমিক লীগ নেতা রুপন আহমদ, ছাত্রলীগ নেতা নাঈম চৌধুরী ও ফুজায়েল আহমদ জনি প্রমুখ।

সংবর্ধনা সভায় আরো উপস্থিত ছিলেন সোয়েব আহমদ শানু, রাবীব মুহতাদি চৌধুরী, শাহ জুনেদ আলী, মনজুরুল ইসলাম মন্জু, লিয়াকত হোসেন, শামছুল হক, সোয়েব আহমদ, ওয়াকিল কোরেশী, সোহাগ আহমদ, মিয়া সুমন, আব্দুল হুসেন, আহসান হাবীব, হাসেম খান, সুমন আহমদ, সাইমুম সাজু, হৃদয় আহমদ, নজরুল ইসলাম, সিহাবুর রহমান, রাশিক আহমদ প্রমুখ। 

উত্তরপূর্ব২৪ডটকম/এমএস

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত