সর্বশেষ

  প্রকৃতি ও পরিবেশের বিপন্নতাই এখন সিলেটের প্রধান সমস্যা   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে প্রত্যাশা নেই : শেখ হাসিনা   সিলেট থেকে ৪ সাবরেজিস্ট্রার 'আউট', 'ইন' ৩ জন   যে অতীত সু চি মুছে ফেলতে চান   বাংলা ভাষায় বিজ্ঞান চর্চার প্রসার বাড়াবো : রাইসা সালসাবিল   জাতির উদ্দেশে ভাষণে যা বললেন সু চি   ট্রাম্পের সাথে হাসিনার কয়েক মিনিট কী কথা হয়েছিল?   রোহিঙ্গা গণহত্যা বন্ধে রাজার গাঁও মাদরাসা ও হাটখোলা ইউপি তালামীযের মানববন্ধন   মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে গোয়াইনঘাটে থাকবে না : মনিরুজ্জামান   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্ল­ী পরিষদের মানববন্ধন   মাধবপুরে উপবৃত্তির টাকা উত্তোলনে ভোগান্তি : শিক্ষার্থীদের টাকা গচ্ছা   ‘যাচাই করে’ রোহিঙ্গাদের ফেরাতে রাজি সু চি   বাসর হলো না তাহিরপুরে সোয়েবের : হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার   কমলগঞ্জের জালালীয়ায় দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৫   দু-সপ্তাহেও চালু হয়নি শাবির ডাইনিং : প্রভোস্টদের গাফিলতির অভিযোগ   শেখ হাসিনার সাথে ট্রাম্পসহ বিশ্ব নেতৃবৃন্দের আলোচনা : প্রশংসিত বাংলাদেশ   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সু চি   যুক্তরাজ্য বিএনপির সাবেক কোষাধ্যক্ষ নবীগঞ্জের হেলাল চৌধুরী মারা গেছেন   ৩ নভেম্বর সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী খেলা: মুখোমুখি সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস   বাহুবলে হাওরবাসীর মনে আনন্দ দিতে ‘উপজেলা চেয়ারম্যান নৌকা বাইচ’ অনুষ্ঠিত

রাজধানী থেকে ‘আইএস’ জঙ্গি আটক

প্রকাশিত : ২০১৫-১১-২৫ ১১:৪৬:৫৪

আপডেট : ২০১৫-১১-২৫ ১২:১০:০১

উত্তরপূর্ব ডেস্ক : বুধবার, ২৫ নভেম্বর ২০১৫ ॥ ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নিজেকে আইএসের সদস্য দাবি করে উসকানিমূলক প্রপাগান্ডা চালানোর অভিযোগে একজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার রাতে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে আটক করা হয়। ডিএমপির মিডিয়া সেন্টারের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলাম আটকের সত্যতা  নিশ্চিত করেছেন।

মুনতাসীরুল ইসলাম জানান- আটককৃতের আসল নাম নাহিদ হোসেন। সে ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমগুলোতে ‘Jihadi John’ বা ‘জিহাদি জন’ ছদ্মনামে লিখত। ফেসবুকে নিজেকে আইএসের সক্রিয় সদস্য দাবি করে আইএসের পক্ষে উসকানিমূলক প্রচারণা চালাত।

তিনি জানান- আজ (বুধবার) সকাল সাড়ে ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আটককৃতের ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

উত্তরপূর্ব২৪ডটকম/বিএম/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত