সর্বশেষ

  মাধবপুরে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার   তারেক-মিশুক নিহতের মামলায় চালকের যাবজ্জীবন কারাদণ্ড   সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর সিলেট আসছেন আজ : যোগ দেবেন সংস্কৃতি উৎসবে   কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত   বৃটেন প্রবাসী বাঙালিরা বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় স্মরণ করল ভাষাশহীদদের   উলালমহল পূর্বপাড়া একতা সমিতির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ   দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত   দক্ষিণ সুনামগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   বিশ্বনাথে ১০ মামলার আসামী ডাকাত আবুল গ্রেপ্তার   মাতৃভাষা দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার : আজও চালু হয়নি পাঠাগার ও মুক্তিযুদ্ধের সংগ্রহশালা   এমপি লিটন হত্যা : সুন্দরগঞ্জের সাবেক এমপি কাদের গ্রেপ্তার   শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা কাল   আরডিআরএস বাংলাদেশ শ্রীমঙ্গল ইউনিটের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   জেদ্দায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   লাখো মোমবাতি জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ   বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   দক্ষিণ এশিয়ান সাহিত্য সম্মেলনে অংশগ্রহণ করবেন মাইস্নাম রাজেশ   বাইসাইকেলে বরযাত্রা!   ‘শিশুদের নিজেদের সংস্কৃতির শিক্ষায় শিক্ষিত করতে হবে’

রাজন হত্যা মামলার পেপারবুক তৈরি চলছে

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৬:৫৯:৪৪

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ চাঞ্চল্যকর রাজন হত্যা মামলার পেপারবুক তৈরির কাজ চলছে। একইসঙ্গে খুলনার শিশু রাকিব হত্যা ও পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি ঐশীর মামলারও পেপারবুক তৈরির কাজ শেষ হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন, হাইকোর্টের অতিরিক্ত রেজিস্টার সাব্বির ফয়েজ।

তিনি বলেন, ‘প্রধান বিচারপতির নির্দেশক্রমে রাজন ও রাকিব হত্যা মামলার পেপারবুক তৈরি করছি।’

এক প্রশ্নের জবাবে ঐশীর মামলার পেপারবুকও এই সময়ের মধ্যেই তৈরি হবে বলেও জানান তিনি। তবে কত পৃষ্ঠার এই পেপারবুক তৈরি হবে তা নির্দিষ্ট করে বলতে পারেননি হাইকোর্টের এই অতিরিক্ত রেজিস্টার।

গত বুধবার রাজন ও রাকিব হত্যা মামলার পেপারবুক তৈরির জন্য নির্দেশ দেন প্রধান বিচারপতি এস কে সিনহা। সেই নির্দেশক্রমেই এই পেপারবুক তৈরির কাজ চলছে।

প্রসঙ্গত, বহুল আলোচিত সিলেটের শিশু রাজন হত্যা এবং খুলনার রাকিব হত্যা মামলার রায় ঘোষণা হয় গত ৮ নভেম্বর। রায়ে দুই মামলায় ৬ জনকে ফাঁসির দণ্ড দেন আদালত।

অপরদিকে পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যা মামলায় তাদের মেয়ে ঐশী রহমানকে গত ১৩ নভেম্বর আদালত মৃত্যুদণ্ডাদেশ দেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত