সর্বশেষ

  মাধবপুরে স্ত্রী হত্যা : চাঁদপুর থেকে স্বামী গ্রেফতার   চুনারুঘাটে শ্যামলী পরিবহনের বাস চাপায় নিহত ১   হামজা চৌধুরী, ইংলিশ ফুটবলের বড় আসরে প্রথম বাংলাদেশী!   রোনালদোও পারলেন না রিয়ালকে বাঁচাতে!   ১০ হাজার টাকা মুচলেকায় ইমরানের জামিন   রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে : নিহত ৯   তাহিরপুরের সোয়েব হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার   বিশ্বনাথে ‘প্রেমিকা’র অনশন, সিলেটে ‘প্রেমিক’ ইউপি সদস্য আটক   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   রোহিঙ্গা সংকটের দ্রুত সমাধান করুন : ডোনাল্ড ট্রাম্প   ফেঞ্চুগঞ্জ বাজারের জলাবদ্ধতা দুর করতে ব্যবসায়ীরা স্বেচ্ছাশ্রমে মাটি ভরাট   রাজনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১   ২৬নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা   রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান   রোহিঙ্গা হত্যার প্রতিবাদে দিরাইয়ে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন   ‘মুক্তিযুদ্ধের চেতনায় মানবিক সমাজ বির্নিমানে নাট্য আন্দোলনের বিকল্প নেই’   বিদেশ ফেরত প্রবাসীদের সুরক্ষার জন্য প্রয়োজন সমন্বিত উদ্যোগ : বিভাগীয় কমিশনার   সুনামগঞ্জ থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার   রত্নাগর্ভা সম্মাননা পেলেন সুনামগঞ্জের মমতা   শ্রমিক নেতা সুজনের রিমাণ্ড আবেদন না’মঞ্জুর

রাজন হত্যা মামলার পেপারবুক তৈরি চলছে

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১৬:৫৯:৪৪

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ ॥ চাঞ্চল্যকর রাজন হত্যা মামলার পেপারবুক তৈরির কাজ চলছে। একইসঙ্গে খুলনার শিশু রাকিব হত্যা ও পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি ঐশীর মামলারও পেপারবুক তৈরির কাজ শেষ হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন, হাইকোর্টের অতিরিক্ত রেজিস্টার সাব্বির ফয়েজ।

তিনি বলেন, ‘প্রধান বিচারপতির নির্দেশক্রমে রাজন ও রাকিব হত্যা মামলার পেপারবুক তৈরি করছি।’

এক প্রশ্নের জবাবে ঐশীর মামলার পেপারবুকও এই সময়ের মধ্যেই তৈরি হবে বলেও জানান তিনি। তবে কত পৃষ্ঠার এই পেপারবুক তৈরি হবে তা নির্দিষ্ট করে বলতে পারেননি হাইকোর্টের এই অতিরিক্ত রেজিস্টার।

গত বুধবার রাজন ও রাকিব হত্যা মামলার পেপারবুক তৈরির জন্য নির্দেশ দেন প্রধান বিচারপতি এস কে সিনহা। সেই নির্দেশক্রমেই এই পেপারবুক তৈরির কাজ চলছে।

প্রসঙ্গত, বহুল আলোচিত সিলেটের শিশু রাজন হত্যা এবং খুলনার রাকিব হত্যা মামলার রায় ঘোষণা হয় গত ৮ নভেম্বর। রায়ে দুই মামলায় ৬ জনকে ফাঁসির দণ্ড দেন আদালত।

অপরদিকে পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যা মামলায় তাদের মেয়ে ঐশী রহমানকে গত ১৩ নভেম্বর আদালত মৃত্যুদণ্ডাদেশ দেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত