সর্বশেষ

  মাধবপুরে স্ত্রী হত্যা : চাঁদপুর থেকে স্বামী গ্রেফতার   চুনারুঘাটে শ্যামলী পরিবহনের বাস চাপায় নিহত ১   হামজা চৌধুরী, ইংলিশ ফুটবলের বড় আসরে প্রথম বাংলাদেশী!   রোনালদোও পারলেন না রিয়ালকে বাঁচাতে!   ১০ হাজার টাকা মুচলেকায় ইমরানের জামিন   রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে : নিহত ৯   তাহিরপুরের সোয়েব হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার   বিশ্বনাথে ‘প্রেমিকা’র অনশন, সিলেটে ‘প্রেমিক’ ইউপি সদস্য আটক   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   রোহিঙ্গা সংকটের দ্রুত সমাধান করুন : ডোনাল্ড ট্রাম্প   ফেঞ্চুগঞ্জ বাজারের জলাবদ্ধতা দুর করতে ব্যবসায়ীরা স্বেচ্ছাশ্রমে মাটি ভরাট   রাজনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১   ২৬নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা   রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান   রোহিঙ্গা হত্যার প্রতিবাদে দিরাইয়ে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন   ‘মুক্তিযুদ্ধের চেতনায় মানবিক সমাজ বির্নিমানে নাট্য আন্দোলনের বিকল্প নেই’   বিদেশ ফেরত প্রবাসীদের সুরক্ষার জন্য প্রয়োজন সমন্বিত উদ্যোগ : বিভাগীয় কমিশনার   সুনামগঞ্জ থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার   রত্নাগর্ভা সম্মাননা পেলেন সুনামগঞ্জের মমতা   শ্রমিক নেতা সুজনের রিমাণ্ড আবেদন না’মঞ্জুর

ভাইয়ের বাড়িতে ঠাঁই হয়নি সাকার

প্রকাশিত : ২০১৫-১১-২২ ২৩:৪৭:২৬

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ মরদেহ গ্রহণ করে তার বাসায় উঠানোর কথা থাকলেও, উঠাননি তিনি, অংশ নেননি জানাযায়। জানাযা পড়ান স্থানীয় এক হেফাজত নেতা। মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত সালাউদ্দিন কাদের চৌধুরীর ঠাঁই হয়নি ভাইয়ের বাড়িতেও।

সালাউদ্দিন কাদের চৌধুরীর চাচাতো ভাই এবিএম ফজলে করীম চৌধুরীর লাশ গ্রহণের কথা থাকলেও, সাকা চৌধুরীর লাশ চট্টগ্রামে পৌঁছানোর পর তিনি সেটা গ্রহণে অস্বীকৃতি জানান। পরে সাকা চৌধুরীর লাশ গ্রহণ করেন সাকার ছেলে হুম্মাম কাদের চৌধুরী।

এরপর যেখানে সাকার জানাযা হওয়ার কথা ছিলো সেখানে না হয়ে বড় পুকুর পাড়ে তার নামাজে জানাযা সম্পন্ন হয়। সেখানেও অংশ নেননি সালাউদ্দিন কাদের চৌধুরীর ভাই ফজলে করীম চৌধুরী।

এমনকি দাফনের সময়ও উপস্থিত ছিলেন না ফজলে করীম। সাকা চৌধুরীর জানাযা ইমামতি করেন হেফাজতে ইসলামের নায়েবে আমির মুহিবুল্লাহ বাবুনগরী।

জানাযা শেষে পারিবারিক কবরস্থানেই বড় ভাই সাইফুদ্দিন কাদের চৌধুরীর কবরের পাশে দাফন করা হয় সাকা চৌধুরীকে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত