সর্বশেষ

  কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত   বৃটেন প্রবাসী বাঙালিরা বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় স্মরণ করল ভাষাশহীদদের   উলালমহল পূর্বপাড়া একতা সমিতির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ   দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত   দক্ষিণ সুনামগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   বিশ্বনাথে ১০ মামলার আসামী ডাকাত আবুল গ্রেপ্তার   মাতৃভাষা দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার : আজও চালু হয়নি পাঠাগার ও মুক্তিযুদ্ধের সংগ্রহশালা   এমপি লিটন হত্যা : সুন্দরগঞ্জের সাবেক এমপি কাদের গ্রেপ্তার   শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা কাল   আরডিআরএস বাংলাদেশ শ্রীমঙ্গল ইউনিটের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   জেদ্দায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   লাখো মোমবাতি জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ   বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   দক্ষিণ এশিয়ান সাহিত্য সম্মেলনে অংশগ্রহণ করবেন মাইস্নাম রাজেশ   বাইসাইকেলে বরযাত্রা!   ‘শিশুদের নিজেদের সংস্কৃতির শিক্ষায় শিক্ষিত করতে হবে’   সিলেট জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধাঞ্জলি নিবেদন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দক্ষিণ সুরমা ছাত্রলীগের সভা   মাতৃভাষা দিবস উপলক্ষে খাদিমনগর যুব কল্যাণ পরিষদের শ্রদ্ধাঞ্জলি

সজল ঘোষের প্রথম কাব্যগ্রন্থ ‘হৃদয়ের দাবি রাখো’ প্রকাশ হয়েছে

প্রকাশিত : ২০১৫-০৬-২৫ ২০:১৬:৪৭

উত্তরপূর্ব ডেস্ক, বৃহস্পতিবার, ২৫ জুন ২০১৫ : ॥ মিডিয়া জগতের পরিচিত মুখ, প্রতিশ্রুতিশীল লেখক ও কবি সজল ঘোষের প্রথম কাব্যগ্রন্থ ‘হৃদয়ের দাবি রাখো’ প্রকাশ হয়েছে।

বর্তমান সময়ের প্রতিচ্ছবিসহ রাজনৈতিক প্রেক্ষাপট, সামাজিক দায়বদ্ধতার কথা ফুটে ওঠেছে সজল ঘোষের কবিতায়। প্রেম-ভালোবাসার বিস্তৃত বিবরণও পাওয়া যাবে ‘হৃদয়ের দাবি রাখো’ কাব্যগ্রন্থে।

জনপ্রিয় ছড়াসাহিত্যের ছোটকাগজ ছন্দালাপ সম্পাদক ও একুশে বাংলা প্রকাশনীর পরিচালক বশির আহমদ জুয়েল সজল ঘোষের ‘হৃদয়ের দাবি রাখো’ নামক প্রথম কাব্যগ্রন্থটি প্রকাশ করেছেন।

জুনের প্রথম সপ্তাহে প্রকাশিত এ কাব্যগ্রন্থটিকে সাজানো হয়েছে ৩০টি কবিতায়। গ্রন্থটির দৃষ্টিনন্দন প্রচ্ছদ করেছেন ইয়াহইয়া ফজল। পরিবেশক হিসেবে রয়েছে ঢাকার প্রতিভা প্রকাশ ও সিলেটের এস আর মিডিয়া প্রিন্টার্স। গ্রন্থটির দাম রাখা হয়েছে একশত টাকা মাত্র। পাওয়া যাচ্ছে সিলেটের সকল অভিজাত লাইব্রেরীসহ মফস্বলের লাইব্রেরীগুলোতেও।

তরুণ কবি সজল ঘোষের প্রথমকাব্য গ্রন্থটি পাঠক হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হবে বলে বোদ্ধারা মনে করেন।


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত