সর্বশেষ

  নব্য জেএমবি’র সমন্বয়ক জঙ্গি মুসা সিলেটের আতিয়া মহলে!   আতিয়া মহলের পাশের ভবন থেকে নারী ও শিশুসহ উদ্ধার ৬   শিববাড়িতে আবারও সকাল থেকে গুলি-বিস্ফোরণের শব্দ   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন   দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত   বিবিআইএস’র স্বাধীনতা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ   আতঙ্ক-উৎকণ্ঠা আর দিনভর পটাস-পটাস, ধিড়িম-ধাড়িম   রশিদিয়া দাখিল মাদরাসায় স্বাধীনতা দিবস উদযাপন   শাবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   আবাহনী ক্রীড়া চক্রের সভাপতিকে সংবর্ধনা   পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   শহরতলীর ‘দি সান মুন মেরিট হোম’র উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন   স্বাধীনতার পরাজিত শত্রুরা দেশকে নিয়ে এখনো গভীর ষড়যন্ত্রে লিপ্ত: শফিকুর রহমান চৌধুরী   শ্রীলঙ্কার ক্রিকেট টিম বাসে হামলায় জড়িত জঙ্গি নিহত   মাধবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার   স্বাধীনতা দিবসে মহানগর আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ   আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’: ২ জঙ্গি নিহত, অভিযান চলবে   মাধবপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালন   মহান স্বাধীনতা দিবসে কমলগঞ্জে ছাত্রলীগের পুস্পস্তবক অর্পন   মহান স্বাধীনতা দিবসে প্লাটুন টুয়েলভ এর শ্রদ্ধাঞ্জলী

সজল ঘোষের প্রথম কাব্যগ্রন্থ ‘হৃদয়ের দাবি রাখো’ প্রকাশ হয়েছে

প্রকাশিত : ২০১৫-০৬-২৫ ২০:১৬:৪৭

উত্তরপূর্ব ডেস্ক, বৃহস্পতিবার, ২৫ জুন ২০১৫ : ॥ মিডিয়া জগতের পরিচিত মুখ, প্রতিশ্রুতিশীল লেখক ও কবি সজল ঘোষের প্রথম কাব্যগ্রন্থ ‘হৃদয়ের দাবি রাখো’ প্রকাশ হয়েছে।

বর্তমান সময়ের প্রতিচ্ছবিসহ রাজনৈতিক প্রেক্ষাপট, সামাজিক দায়বদ্ধতার কথা ফুটে ওঠেছে সজল ঘোষের কবিতায়। প্রেম-ভালোবাসার বিস্তৃত বিবরণও পাওয়া যাবে ‘হৃদয়ের দাবি রাখো’ কাব্যগ্রন্থে।

জনপ্রিয় ছড়াসাহিত্যের ছোটকাগজ ছন্দালাপ সম্পাদক ও একুশে বাংলা প্রকাশনীর পরিচালক বশির আহমদ জুয়েল সজল ঘোষের ‘হৃদয়ের দাবি রাখো’ নামক প্রথম কাব্যগ্রন্থটি প্রকাশ করেছেন।

জুনের প্রথম সপ্তাহে প্রকাশিত এ কাব্যগ্রন্থটিকে সাজানো হয়েছে ৩০টি কবিতায়। গ্রন্থটির দৃষ্টিনন্দন প্রচ্ছদ করেছেন ইয়াহইয়া ফজল। পরিবেশক হিসেবে রয়েছে ঢাকার প্রতিভা প্রকাশ ও সিলেটের এস আর মিডিয়া প্রিন্টার্স। গ্রন্থটির দাম রাখা হয়েছে একশত টাকা মাত্র। পাওয়া যাচ্ছে সিলেটের সকল অভিজাত লাইব্রেরীসহ মফস্বলের লাইব্রেরীগুলোতেও।

তরুণ কবি সজল ঘোষের প্রথমকাব্য গ্রন্থটি পাঠক হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হবে বলে বোদ্ধারা মনে করেন।


এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত