সর্বশেষ

  মাধবপুরে স্ত্রী হত্যা : চাঁদপুর থেকে স্বামী গ্রেফতার   চুনারুঘাটে শ্যামলী পরিবহনের বাস চাপায় নিহত ১   হামজা চৌধুরী, ইংলিশ ফুটবলের বড় আসরে প্রথম বাংলাদেশী!   রোনালদোও পারলেন না রিয়ালকে বাঁচাতে!   ১০ হাজার টাকা মুচলেকায় ইমরানের জামিন   রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে : নিহত ৯   তাহিরপুরের সোয়েব হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার   বিশ্বনাথে ‘প্রেমিকা’র অনশন, সিলেটে ‘প্রেমিক’ ইউপি সদস্য আটক   রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন   রোহিঙ্গা সংকটের দ্রুত সমাধান করুন : ডোনাল্ড ট্রাম্প   ফেঞ্চুগঞ্জ বাজারের জলাবদ্ধতা দুর করতে ব্যবসায়ীরা স্বেচ্ছাশ্রমে মাটি ভরাট   রাজনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১   ২৬নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা   রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান   রোহিঙ্গা হত্যার প্রতিবাদে দিরাইয়ে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন   ‘মুক্তিযুদ্ধের চেতনায় মানবিক সমাজ বির্নিমানে নাট্য আন্দোলনের বিকল্প নেই’   বিদেশ ফেরত প্রবাসীদের সুরক্ষার জন্য প্রয়োজন সমন্বিত উদ্যোগ : বিভাগীয় কমিশনার   সুনামগঞ্জ থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার   রত্নাগর্ভা সম্মাননা পেলেন সুনামগঞ্জের মমতা   শ্রমিক নেতা সুজনের রিমাণ্ড আবেদন না’মঞ্জুর

সজল ঘোষের প্রথম কাব্যগ্রন্থ ‘হৃদয়ের দাবি রাখো’ প্রকাশ হয়েছে

প্রকাশিত : ২০১৫-০৬-২৫ ২০:১৬:৪৭

উত্তরপূর্ব ডেস্ক, বৃহস্পতিবার, ২৫ জুন ২০১৫ : ॥ মিডিয়া জগতের পরিচিত মুখ, প্রতিশ্রুতিশীল লেখক ও কবি সজল ঘোষের প্রথম কাব্যগ্রন্থ ‘হৃদয়ের দাবি রাখো’ প্রকাশ হয়েছে।

বর্তমান সময়ের প্রতিচ্ছবিসহ রাজনৈতিক প্রেক্ষাপট, সামাজিক দায়বদ্ধতার কথা ফুটে ওঠেছে সজল ঘোষের কবিতায়। প্রেম-ভালোবাসার বিস্তৃত বিবরণও পাওয়া যাবে ‘হৃদয়ের দাবি রাখো’ কাব্যগ্রন্থে।

জনপ্রিয় ছড়াসাহিত্যের ছোটকাগজ ছন্দালাপ সম্পাদক ও একুশে বাংলা প্রকাশনীর পরিচালক বশির আহমদ জুয়েল সজল ঘোষের ‘হৃদয়ের দাবি রাখো’ নামক প্রথম কাব্যগ্রন্থটি প্রকাশ করেছেন।

জুনের প্রথম সপ্তাহে প্রকাশিত এ কাব্যগ্রন্থটিকে সাজানো হয়েছে ৩০টি কবিতায়। গ্রন্থটির দৃষ্টিনন্দন প্রচ্ছদ করেছেন ইয়াহইয়া ফজল। পরিবেশক হিসেবে রয়েছে ঢাকার প্রতিভা প্রকাশ ও সিলেটের এস আর মিডিয়া প্রিন্টার্স। গ্রন্থটির দাম রাখা হয়েছে একশত টাকা মাত্র। পাওয়া যাচ্ছে সিলেটের সকল অভিজাত লাইব্রেরীসহ মফস্বলের লাইব্রেরীগুলোতেও।

তরুণ কবি সজল ঘোষের প্রথমকাব্য গ্রন্থটি পাঠক হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হবে বলে বোদ্ধারা মনে করেন।


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত