সর্বশেষ

  গ্রিক দেবীর ভাস্কর্য সরানোর কাজ চলছে   প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে জগন্নাথপুরে স্কুলছাত্র শুকুর হত্যাকারীদের ফাঁসির দাবি   ‘যুদ্ধ বিধ্বস্ত পৃথিবীতে নজরুল সাম্যের কথা বলে গেছেন’   সিলেট জেলা প্রেসক্লাবের নতুন সদস্যদের অভিষেক আজ   মাহে রমজান উপলক্ষে জগন্নাথপুরে প্রবাসীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ   জগন্নাথপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার   বিয়ানীবাজারে সড়ক সংস্কারের দাবিতে গ্রামবাসীর অবরোধ   শাহী ঈদগাহ থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার   রামপুরে বাগান কর্তৃপক্ষের সাথে শ্রমিকদের বিরোধ নিষ্পত্তি করলেন উপজেলা চেয়ারম্যান   দক্ষিণ সুনামগঞ্জে বিভিন্ন সংস্থার উদ্যোগে ত্রাণ বিতরণ ও ফ্রি চিকিৎসা ক্যাম্প   জৈন্তাপুর বিদ্যুৎ কেন্দ্রকে সিলেটে হস্তান্তর না করতে প্রতিমন্ত্রীকে স্মারকলিপি   নবীগঞ্জের ২নং ইউনিয়নে শেখ হাসিনা’র শতভাগ বিদ্যুৎ উপহার দিলেন কেয়া চৌধুরী   আজ ওসমানীনগরের বুরুঙ্গা গণহত্যা দিবস   শেখ হাসিনার নেতৃত্বে হবিগঞ্জের সর্বত্র ব্যাপক উন্নয়ন হচ্ছে : এমপি আবু জাহির   সুনামগঞ্জে হামের প্রাদুর্ভাব : আতঙ্কে অভিভাবকরা   অনিল কিষণ সিংহের ৮০তম জন্মজয়ন্তী উদযাপন শুক্রবার   হবিগঞ্জে ক্ষুদে নৃত্য শিল্পীর সংবর্ধনা   সাংবাদিক মামুন চৌধুরী’র পিতা ১১তম মৃত্যুবার্ষিকী পালিত   কৃষকদের ১০ কোটি টাকা ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন   সনামগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন

বুধবারের রাশিফল

প্রকাশিত : ২০১৫-১১-২৫ ১২:০০:০৩

লাইফস্টাইল ডেস্ক : বুধবার, ২৫ নভেম্বর ২০১৫ মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
সকাল থেকেই মনের ভেতর যে হতাশা তৈরি হয়েছে তা দুপুর নাগাদ কেটে যাবে। পরিবারের সদস্যদের থেকে শুরু করে বন্ধুবান্ধব সবার সঙ্গেই নতুন করে সম্পর্ক সৃষ্টি হবে। কর্মক্ষেত্রেও এর প্রভাব পড়বে ইতিবাচক। আজ বিনিয়োগে পাবেন দারুণ মুনাফা। সঙ্গীকে নিজের কাজের সঙ্গী করে নিন। কারণ আপনার সঙ্গী আপনার কাছ থেকে পূর্ণ মনোযোগ আশা করছে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
আপনি অতিমাত্রায় স্পর্শকাতর সঙ্গে বুদ্ধিমান। কর্মক্ষেত্রে হতে যাচ্ছেন বিরাট অংশের পথিকৃৎ। অল্প দিনের মধ্যেই ঊর্ধ্বতনের দৃষ্টি আকৃষ্ট হবে। পারিবারিক কারণে অর্থাগম ঘটতে পারে। জমি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হবে। বিদেশে উচ্চশিক্ষার প্রচেষ্টাকারীর কারো সাফল্য আসবে। দূরযাত্রা চরম আনন্দের।

মিথুন (মে ২১ – জুন ২০)
আজ হবে পাখির পাখনায় ভর করে ওড়াউড়ি। যেখানে শুধু নয়ন জুড়াবে, আত্মার মিলন হবে শান্তিতে। তবে মনে মনে আপনি চাইছেন অন্যের থেকে নিজেকে লুকাতে। কর্মক্ষেত্রে পুরনো কোনো প্রকল্পে নতুনের বার্তা পাবেন। অর্থাগম শুভ। রাস্তা পারাপারে সাবধানতা বজায় রাখুন। সামাজিক কাজে প্রসংশা পাবেন। পুরাতন বন্ধুর সঙ্গে দেখা হয়ে বিকেলটা ভালেই কাটবে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
আজ অবশ্যই খুব সকালে ঘুম থেকে উঠবেন এবং দ্বিগুণ উৎসাহ নিয়ে কাজ করবেন। আপনার জন্য অনেক বেশি আশ্চর্যকর কিছু প্রস্তাব অপেক্ষা করছে। কিছুদিন অর্থের টানাটানিতে থাকবেন, যদিও অর্থ আপনার ভাবনা নয়। আপনার ভাবনা জুড়ে যে সৃষ্টিকর্ম, সেদিকেই এগিয়ে যান।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
অসহায় ব্যক্তিকে সাহায্য করে বরাবরই আপনি শান্তি অনুভব করেন। নতুন অনেক কাজ হাতে আসবে আজ, যা আনবে অর্থকড়ি, মেটাবে অর্থঘটিত। ভালোবাসার মানুষটিকে উপহার দেয়া ছাড়াই সে ভেঙে ফেলতে পারে অভিমান, আর সন্ধ্যাটা হবে দারুণ প্রেমময়। কর্মক্ষেত্রে আইনত যিনি আপনার জবাবদিহিতা নিতে পারেন না, তার কাছে জবাবদিহিতা বন্ধ করুন।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
আজকের পুরো অবসরটাই কাটবে দারুন কোনো গল্পের বই পড়ে। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হবেন। আপনার ব্যবসায়ীর ধাত ভালো তাই চাকরির পাশাপাশি এবার একটু ব্যবসায়ের দিকে মনোযোগ দিতে পারেন। যার জন্য এতোদিন অপেক্ষা করে ছিলেন তার দেখা পেলেই তবে সম্পর্কে জড়ান। রাশি অনুযায়ী আপনার আর্থিক অবস্থা বেশ ভালো।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
আজ প্রিয় মানুষদের দেখা হয়ে যেতে পারে ফুটপাত ধরে হাঁটার সময়। আজ ভালোবাসার মানুষটির কাছ থেকে একটু দূরত্ব রাখতে ইচ্ছে করবে: কষ্ট কষ্ট ‍সুখের ব্যাপার আর কি। কর্মক্ষেত্রে যাদের দ্বারা প্রতিরোধের সম্মুখীন হচ্ছেন তাদের প্রতি আরও একটু সহনশীল হতে পারেন। ভালো ফল দেবে। অর্থাগম শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
আজ শারীরিক ও মানসিক চাপে আপনাকে বিধ্বস্ত করে দিতে চাইবে নিয়তি। তবে ভালোবাসার সত্যিকার উষ্ণতা আপনাকে ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে আপনার হাতে নির্ভর করবে অনেক সহকর্মীর ভবিষ্যৎ। পারিবারিক সম্পর্কের সূত্রে কিঞ্চিত অর্থাগম হতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
দীর্ঘদিন ধরে চেষ্টা করার পরেও তেমন কোনো ফল পাচ্ছেন না। হতাশ হবেন না, মনে রাখবেন আপনি একজন সৃষ্টিশীল মানুষ। সন্ধ্যে নাগাদ সুখবর পাবেন, সঙ্গে অর্থপ্রাপ্তির সম্ভাবনাও আছে। নক্ষত্র মতে, দূরে কোথাও ভ্রমণ আপনার জন্য শুভ নয়। তাই আশেপাশেই থাকুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
কর্মক্ষেত্রে আপনাকে হুড়োতাড়ায় ফেলে দিতে পারে কোনো সহকর্মী। তার ফাঁদে পড়ে কাজে ভুল করে বসবেন না। বন্ধুর সূত্রে দারুন দৃশ্য অবলোকনের সুযোগ আসবে। নতুন পরিচয়ে প্রেমের গন্ধ পাবেন। আদালত পাড়ায় জুতার সুখতলী আর নষ্ট করতে হবে না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
সম্পর্কের মাঝে গোপনীয়তার চর্চা না করে সঙ্গীর সঙ্গে সব বিষয়ে পরিস্কার থাকাই আপনার জন্য মঙ্গলজনক। তা না হলে দিনের শেষে বিচ্ছেদের সুর বাজতেও পারে। আপনার নক্ষত্র বলছে আপনি বেশ অনুভূতিপ্রবণ মানুষ। পদোন্নতির জন্য নতুন পরিকল্পনা আজই শুরু করে দিন। কুম্ভ রাশির জাতক-জাতিকারা আজ বেশ রোমান্টিক দিন কাটাবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
অনেক দিনের ভাঙা সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা আজ। আজ পরিবারের সদস্যদের জন্য দুশ্চিন্তায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে দারুন কিছু অপেক্ষা করছে। তবে মনে রাখবেন, আজ আপনি রাস্তায় বেরোলেই পদে পদে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই রাস্তায় চলাচলে হুঁশিয়ার থাকুন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত