সর্বশেষ

  বাণিজ্য সংগঠনের পরিচালকের সঙ্গে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়   সরকার বাঁধ নির্মাণের কাজ স্বচ্ছতার সঙ্গে করতে চায়: সুনামগঞ্জে পানি সম্পদ মন্ত্রী   মেয়র আরিফুল হক চৌধুরীর ৫৭তম জন্মদিন পালিত   গোয়াইনঘাটে গ্রাম আদালত সেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধিমূলক র‌্যালি   বিয়ানীবাজারে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং অনুষ্ঠিত   দিরাইয়ে ট্রিপল হত্যা মামলার প্রধান আসামি কাওসার গ্রেফতার   রাজনগরে এনজিওকর্মী গণধর্ষণের ঘটনায় আটক ২   বসন্তপুরে ৫শ ছাত্রের জন্য পাঁচ শিক্ষক!   শাবিতে প্রমিলা ক্রিকেটে চ্যাম্পিয়ন অরোরা   জৈন্তাপুরে অজগর সাপ অাটক   মহানগর যুব জমিয়তের অভিষেক সম্পন্ন   বড়লেখায় সশস্ত্র ডাকাতি: গুলিতে গৃহকর্তা আহত   সাহেবের বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন   হবিগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর   বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে ৩০ নভেম্বর সারাদেশে হরতাল   রাজনগরে এনজিও কর্মী গণধর্ষণের ঘটনায় আটক ২   বিশ্বনাথে চোরাই গরুসহ আটক ৩, ব্যবহৃত গাড়ি জব্দ   বিএনপি নেতা আব্দুল বারিকের শয্যাপাশে জেলা ও ওসমানীনগর বিএনপি   রাজনগরে এসএসএসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায়   আলোর বাতিঘর এখন বন্দিশালা! : ৮০ বছরেও আলোর মুখ দেখেনি ছালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়

সোমবারের রাশিফল

প্রকাশিত : ২০১৫-১১-২৩ ১২:০৮:২৩

লাইফস্টাইল ডেস্ক : সোমবার, ২৩ নভেম্বর ২০১৫ মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
মনের ভেতরে বেশ রোমান্স কাজ করছে। এই সুযোগে পেয়ে যেতে পারেন কাছের মানুষের উষ্ণ ভালবাসাও। শুধু কি তাই? ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেয়ার সুযোগও আসতে পারে আজ। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
বৃষ আপনি হয়তো অনেক কষ্টে অপনার লক্ষ্যে পৌঁছে গেছেন। আপনার বন্ধুরা বহুদিন আপনার চেহারা দেখেনা। তাই তাদের খুশির জন্য হলেও একটু দেখা দিন। এতে আপনার ও সময়টা ভাল কাটবে। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পাবেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। দূরের যাত্রা শুভ।

মিথুন (মে ২১ – জুন ২০)
আজ আপনার সঙ্গে এমন কিছু মজার মানুষের সঙ্গে পরিচয় হতে পারে যাদের আগে কখনোই দেখেননি। এদের মধ্যে এমন একজনকে পাবেন যে আপনার খুব কাছের বন্ধুতেও পরিণত হতে পারে। সন্ধ্যায় বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। তবে হতাশাকে সুযোগ দেবেন না মাথাচাড়া দেয়ার। আপনার কাজ অন্য কেউ করে দিলে তাকে যথার্থ পারিশ্রমিক দিয়ে সম্মানিত করুন।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
কর্কটদের খুব আত্মকেন্দ্রিক হিসেবে বদনাম আছে তাদের গ্রহের কল্যাণেই! কিন্তু সে বদনাম ঘুচানোর পথ আপনাকে করে দিতে যাচ্ছে গ্রহেরই গতিপথ। হৃদ্যতা দিয়ে হৃদ্যতা জিতে নিন। প্রেমের ক্ষেত্রে এমন কারও প্রতি হঠাৎ দুর্বল হয়ে উঠতে পারেন যে অল্পতেই রেগে যায়, তবে হেসে ফেলে রাগ ভেঙে পরক্ষণেই।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
চাকরির জন্য বিদেশে আবেদন করে কেউ কেউ ইতিবাচক সাড়া পেতে পারেন। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা আজ ঘুঁচে যেতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। যারা পেশায় সাংবাদিক তাদের জন্য দিনটা পুরোপুরি ঝড়ো হাওয়ার। সাবধানতা অবলম্বন করুন রাজপথে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
ধার দেয়া টাকা ফেরত পেতে পারেন। সুন্দর স্বপ্নের রাজ্যে হারিয়েও যেতে পারেন। অর্থাৎ দিনটি সুখেই কাটতে পারে। বেকারদের কেউ কেউ নতুন কাজের সন্ধান পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। ই-মেইলে পাওয়া একাধিক প্রেমের প্রস্তাব আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। দূরের যাত্রা শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
স্বজনদের ভালবাসায় সিক্ত হবার দিন আজ। বিশেষ করে ভালোবাসার মানুষ দিবে দারুন সারপ্রাইজ। বৈদেশিক যোগাযোগ শুভ। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। পাওনা আদায়ে তৎপর হোন। বেকারদের কেউ কেউ ঝুঁকিপূর্ণ বিদেশযাত্রায় সফল হবেন। রাজনীতি থেকে দূরে থাকুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
আপনার কর্মকাণ্ডের জন্য প্রশংসা পেতে পারেন। নতুন কোনো পরিকল্পনায় পিছপা হয়ে গেলে বিরল সম্মান থেকে বঞ্চিত হবেন। ভালোবাসার মানুষটিকে নিয়ে দূর যাত্রা শুভ- তবে নতুন প্রেমিক প্রেমিকাদের ওপর দিয়ে কিছু মানসিক ঝড়ঝাপ্টা যাবে। এসব বাধা হয়তো প্রেমকে আরও পোক্ত করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে কোনো অসুস্থ প্রতিযোগিতার বলি হতে পারেন- সেক্ষেত্রে পরবর্তীতে ভালো প্রতিফল আসবে। কিন্তু উল্টো আপনি যদি বলি বানাতে চান কাউকে- সফল হলেই কিন্তু সাক্ষাৎ অকল্যাণ! অর্থযোগ শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
আজ গৃহ সজ্জায় অনেক গুলো গাছ কিনতে চাচ্ছেন। তাই দেখেশুনে কেনায় ভাল। প্রেমের ক্ষেত্রে কাছের মানুষটিকে অনেক অবহেলা করা হয়ে যেতে পারে আজ। সেক্ষেত্রে ছুটির দিনটা তাকে ডেডিকেট করুন। কর্মক্ষেত্রে আশপাশে যখন আপনার চেয়ে মেধাবী মানুষ কমই থাকে- তখন তাদের সঙ্গে তর্ক করে নিজের কর্মক্ষমতা নষ্ট করতে যাবেন না। পারিবারিক কারণে অর্থব্যয় ঘটবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতেই পারেন। বিদেশযাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। কিন্তু আপনার যে পাসপোর্ট নেই সে বিসয়ে খেয়াল আছে তো? আজই পাসপোর্টের ব্যাপারে খোঁজ নিন। সন্তানের কৃতিত্বে আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পেতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। তবে সন্ধ্যের পর অর্থহানির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
আপনার আচরণের চঞ্চলতা পরিহার করতে পারলে অনেক ভালো কাজ দেখাতে পারবেন। অন্যথায় অনেক সুবর্ণ সুযোগ ফসকে যাবে অস্থিরতার ফুসমন্তরে। প্রেমের ক্ষেত্রে দূরের কারও সঙ্গে হঠাৎ রোমান্টিক কথপোকথনে জড়িয়ে যেতে পারেন দূরালাপনে। অন্যথায় অন্য কোনো রোমাঞ্চ অপেক্ষা করছে। ব্যবসায়িক সাফল্য আসবে, তবে করফাঁকির চিন্তা বয়কট করুন। অর্থযোগ শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
কাছের মানুষ এসে যেতে পারে সকল অপেক্ষার অবসান ঘটিয়ে। কর্মক্ষেত্রে প্রতিযোগিতা বেড়ে যাবে আজ। ঊর্ধ্বতনের দৃষ্টি আকর্ষণের সুযোগটা যদি নিতে পারেন তো সোনায় সোহাগা। নতুন কোনো প্রকল্প হাতে নিতে চাইলে পাশাপাশি বিকল্প কিছু পথও হাতে রাখুন। অর্থযোগ শুভ।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত