সর্বশেষ

  ঈদে রাস্তায় থাকবে বিআরটিসির ৯০০ বাস   দিরাইয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ   টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা   সিলেট বিভাগকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা   দীর্ঘ ১৭ বছর পর এফডিসিতে ফিরছেন শাবানা?   শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে চলছে ব্যবসায়ী সমিতির নির্বাচন   বিশ্বনাথে স্বামীর হাতে খুন হলেন স্ত্রী   অভিযোগের পাহাড় শিক্ষার্থীদের : হল থেকে বিতাড়িত শাবির সেই ‘অপরাধ সম্রাট’   কুসিক মেয়র সাক্কুর স্থায়ী জামিন   গোয়াইনঘাটের রুস্তমপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা   শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা   অর্ধেক বৃত্তে মৌলভীবাজার শহীদ মিনার!   যুক্তরাজ্যে আরও সন্ত্রাসী হামলার আশঙ্কা করছেন দেশটির প্রধানমন্ত্রী থেরেসা মে   মস্তিষ্কের স্বাস্থ্য গড়ার খাবার   আজ মাশরাফি চোখ রাখছেন জয়ে   জঙ্গি আস্তানা সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের ৩টি বাড়ি ঘেরাও   সিলেটে বজ্রপাতে শ্যালক-দুলাভাইসহ নিহত ৩   মৌলভীবাজারের মোস্তফাপুর ইউনিয়নের বাজেট ঘোষণা   চরগাঁওয়ে রাস্তা উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী   রাজনগরে ধর্ষক ও নারী নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মঙ্গলবারের রাশিফল

প্রকাশিত : ২০১৫-১১-১৭ ১২:৩০:১৭

লাইফস্টাইল ডেস্ক : মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০১৫ মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
মনের গভীরে লুকিয়ে রাখা কাজের পরিকল্পনা আজ বাস্তবায়িত করার দিন এসেছে। চারপাশের মিত্রদের সঙ্গে নতুন সম্পর্কের সেতু গড়তে হবে। তবে যাই করুন, আপনার প্রতিপক্ষের কাছে এটা নিশ্চিত করুন যে প্রতিযোগিতায় আপনিই সবচেয়ে পারদর্শী ব্যক্তি। অফিসের কোনো নারী সহকর্মীর সঙ্গে অহেতুক সম্পর্ক রচনার চেষ্টা না করাই ভালো। এতে হিতে বিপরীত হওয়ার সুযোগ আছে। প্রাণের কথা প্রাণে না রেখে মুখ ফুটে বলে ফেলুন।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
দুপুর নাগাদ আপনার সমস্যা কেটে যাওয়ার সম্ভাবনা আছে। আর না কাটলেও ভয় পাবেন না, সন্ধ্যের আলোয় ভয় আরও জেঁকে বসতে পারে। তবে প্রেমিকার সংস্পর্শে নাকি ভয় কেটে যায়। আজ এই আজ একটা সুযোগ নিতেও পারেন। তাই বলে প্রতিবেশী জাতিকার দিকে নজর না দেয়াই ভালো। আজ বেড়ানোর পরিকল্পনা থেকে থাকলে বাদ দিন। ব্যবসায় বিনিয়োগ শুভ।

মিথুন (মে ২১ – জুন ২০)
প্রিয়জনের কাছ থেকে আঘাত আসতে পারে। কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে দীর্ঘদিনের জটিলতা আরও ঘণীভূত হবে। তবে যাই হোক, গ্রহ বলছে মিথুনের জন্য দিনটি রোমান্টিক। কুম্ভ রাশির জাতকের সংস্পর্শে আপনার ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। পারিবারিক কল্যাণে অর্থব্যয় নিশ্চিত। রাস্তা পারাপারে সাবধান হোন।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
পুরনো কোনো বন্ধুর দেখা হয়ে যাবে আজ। পুরোনো কিছু স্মৃতি দুজনকে আরও বেশি আবেগী করে তুলতে পারে। কর্কট রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি একজন কর্মঠ মানুষ। আজ এমন কোনো কাজ করতে হবে যা আপনাকে এনে দেবে প্রশান্তি। সৃষ্টির প্রতি গভীর মনোযোগী হোন। নতুন করে কারো সঙ্গে সম্পর্ক হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
মেজাজ আজ তুঙ্গে থাকবে। সামনে যাকে পাবেন তাকে কাঁচা খেয়ে ফেলার একটা ইচ্ছে জন্ম নিবেই। কাউকেই আজ বিশ্বাস হবে না। শত্রু তো শত্রুই মিত্রকেও আজ ছাড় দিতে ইচ্ছে হবে না। কেন এমন হবে তার হিসেব মেলাতে যাবেন না তাহলে নিজেকেই কিছু একটা করে ফেলতে ইচ্ছে করবে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
প্রেমের পথটা আজ আপনার জন্য বেশ পিচ্ছিল হতে পারে। সেখানে আছাড় খেতে পারে কোনো অজানা সৌন্দর্যের ঝলকে। যা ইচ্ছে তা আজ করে ফেলতে ইচ্ছে করবে। ঘরের রাগ অফিসে এসে ছাড়তে গিয়ে ভীষণ বিপদে পড়ে যাবেন। কিছুতেই কিছু হচ্ছে না যাদের, বেতন আটকে গেছে যাদের, প্রোমোশনের কথা বলে কাজ করিয়ে নিচ্ছে যে প্রতিষ্ঠান সেখানে আপনার গুরুত্ব আপনাকেই বুঝতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
সামাজিক কাজে অবদান রাখার দিন আজ। এখানে সুবিধা ভোগীদের খপ্পরে পড়ার সম্ভাবনা রয়েছে। তাই আগে থেকেই সাবধান থাকুন। মনে রাখবেন এ পথ সাফল্যের। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। বেকারদের কারো চাকরির সন্ধান হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
প্রচণ্ড চাপে আজ আপনার সব ভুল হয়ে যাবে। নতুনের দিকে হেঁটে আসতে থাকুন আর উন্মোচন করুন সম্ভাবনার দরজা। আপনাকে কেউ শাসিয়ে পার পাবে না, আইন শৃঙ্খলা বাহিনীর কার সঙ্গে আপনার আজ ভাব হবে তাকে দিয়ে উসুল করে নিতে ইচ্ছে করবে অনেক কিছুই। রাজনৈতিকভাবে আজ বেশ ঝামেলায় জড়াতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
জীবনের সব রস শুকিয়ে যাচ্ছে বলে মনে হলে, বড় ধরনের পরিবর্তন নিয়ে আসুন। চাই কী, বর্তমান ও কর্মক্ষেত্র বদলে ফেলতে পারেন। এবং তার উদ্যোগটি নিতে পারেন আজ থেকেই। প্রেমযোগ শুভ বরাবরই। তবে অর্ধযোগ ততটা নয়।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
সকাল বেলায় ঘুম থেকে উঠে মনে পড়ে যাবে জরুরি কোনো কাজের কথা। এমনই সময় হাতের কাছের প্রয়োজনীয় জিনিস খুঁজে পেতে হবে দেরি। মানসিক চাপ বাড়বে আরও বেশি। দূরযাত্রা শুভ। পাওনা অর্থ ফিরে পাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
নতুন বন্ধু আপনার উদারতা আশা করবে। পুরনো প্রেম আপনাকে স্মৃতিকাতর করবে। নতুন কর্মক্ষেত্র সৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। অর্থভাগ্য নিতান্তই করুণ বলা চলে। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। তবে মশাই আজকের সন্ধ্যাটা একদমই অন্যরকম কাটবে আপনার।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
বন্ধুর সঙ্গে মনোমালিন্যের অবসান হবে। পরিবারের কারো রোগমুক্তি ঘটবে। সারাদিনের সমস্ত ব্যর্থতা থেকে বেরিয়ে আসার সূত্র পাবেন বিকাল নাগাদ। দূরে কোথাও ঘুরে আসার সুযোগ পাবেন অফিসের কল্যাণে। অর্থভাগ্য প্রসন্ন বলা চলে। প্রেমের আকাশে নীল প্রজাপতির উড়াউড়ি লক্ষ্য করবেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত