সর্বশেষ

  হাওরবাসীর দুর্যোগ নিয়ে তামাশা করবেন না   “আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, আমার কোন চাওয়া পাওয়া নেই”   গোলাপগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শিক্ষার্থীর মৃত্যু   রশিদিয়া দাখিল মাদরাসায় বিশ্ব বই দিবস উদযাপন   এনইইউবিতে ‘ক্যারিয়ার ক্লাব’র যাত্রা শুরু   ধর্মপাশা সদর ইউনিয়নের বাজেট ঘোষণা   জামালগঞ্জে এক কিশোরীর দুই জন্ম নিবন্ধন: বাল্যবিবাহ সম্পন্ন, এলাকায় তোলপাড়   বিশ্বনাথে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী   কাউন্সিলর আফতাবকে ৭নং ওয়ার্ড যুবলীগের সংর্বধনা   সব চেষ্টা ব্যর্থ, তলিয়ে গেল শনি: হাওরপাড়ে চলছে কৃষকের আহাজারি   হাওরের ক্ষতিগ্রস্ত পরিবার পাবে মাসে ৩০ কেজি চাল ও নগদ অর্থ   মহাজনী ও এনজিও ঋনের চাপ: সব হারিয়ে দিশেহারা হাওরবাসী   বাবাকে ছাপিয়ে যেতে চান টাইগার শ্রফ   বাজারে আসুসের তিন জেনফোন   সুনামগঞ্জে শনির হাওরের বাঁধে ৩টি স্থানে ভাঙন   মহামতি লেনিনের জন্মবার্ষিকীতে সিলেটে লাল পতাকা মিছিল   ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে   লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার   আত্মসমর্পণ করে জামিন পেলেন তারেকের শাশুড়ি সিলেটের সৈয়দা ইকবাল মান্দ বানু   শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য সৃষ্টি হয়েছে : সিলেটে খাদ্যমন্ত্রী

রোববারের রাশিফল

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ১০:৫৯:৪৪

লাইফস্টাইল ডেস্ক : রোববার, ১৫ নভেম্বর ২০১৫ মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
প্রতিপক্ষের কাছাকাছি থাকুন। তাদের কথা, কাজ আপনাকে ক্ষেপিয়ে তুলতে চাইলেও আজ তা পারবে না। মনে রাখবেন, বড় কিছু করার জন্যে রাগ বা জেদের চেয়ে বড় প্রভাবক নেই। প্রেমযোগ বিগত দিনের দুঃখ ভোলাবে। অর্থপ্রাপ্তির দুরাশা না করাই উত্তম।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
শীতল অথচ অনন্য প্রতিরোধ আপনাকে আধিপত্য বিস্তারের সুযোগ করে দেবে। সবুজ রঙের কাছে থাকুন। কারও মন পড়তে ব্যর্থ হলে সে চেষ্টা থামান। পুরাতন কোনো রোগের ব্যাপারে সাবধান! অর্থ বিনিয়োগে সাবধানতা বজায় রাখুন। ভালোবাসা আজ ভালো একটি বাসা দেখে উড়াল দিতে চাইতে পারে।

মিথুন (মে ২১ – জুন ২০)
প্রিয় বস্তুগুলো প্রিয়জনকে দিয়ে দিন। আপনার চেয়ে তাদের কাছেই ওগুলো ভালো অবস্থায় থাকবে। প্রিয় মানুষদের সঙ্গে বেশি সময় কাটিয়ে নিন। সামনে বহুদূর যেতে হতে পারে একাকী। জলের ছোঁয়াচ বাঁচিয়ে চলুন। কর্মক্ষেত্রে সময় কাটবে ব্যস্ততায়। ললাটে অর্থপ্রাপ্তি।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
মনের কথা মনে রেখে দ্বিতীয়বার ভাবতে হবে। তাতে করতে হবে সংযোজন বিয়োজন। প্রেমজনিত সিদ্ধান্ত গ্রহণে দ্বিতীয় কারও মুখ চেয়ে থাকা শোভন নয়। নিজে এগিয়ে যেতে না পারলে কদম ফুলটাকে এগিয়ে যেতে দিন, এখন বর্ষাকাল। কাজের পরিধি বৃদ্ধি পাবে। অর্থপ্রাপ্তি ঘটবে অভাবিত কোনো উৎস থেকে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
শূন্যের সঙ্গে আজ আপনার ঘুরে ফিরে দেখা হয়ে যাবে। কাজে বৈচিত্র্য আনুন। কর্মক্ষেত্রে প্রাণের সঞ্চার হবে। বাণিজ্য নামক ক্ষেত্রটাতে আপনি সুবিধা করতে পারছেন না, এইটুকু বুঝে ব্যবস্থা নিন। জোর করে কিছু আজ আদায় হবে না, উল্টো বিপদে পরে যাবেন। শিশুদের থেকে দূরে থাকুন।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
স্কুলের শিক্ষকদের মনে পড়ে যাবে। সাইকেলে চড়ে আজ ঘুরে বেড়াতেও মন চাইবে। কিন্তু কাজের জন্য এক কিছুই করতে পারবেন না। লেনদেনের জন্য দিনটি শুভ। আত্মীয় স্বজন দিয়ে ঘর ভরে যাওয়ার সম্ভাবনা আছে। প্রতিনিয়ত আপনাকে আপোষ করে যেতে হবে। স্বাস্থ্য কিছুটা নিস্তেজ থাকবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
ভ্রমণের জন্য খোলামেলা স্থান বেছে নিন। বৃষ্টি বাদলের দিনে বিব্রত কিছু ঘটতে যাচ্ছে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে সূক্ষ্ণ গণ্ডগোল হবে। মানুষের মুখ দেখেই তার নাড়ি নক্ষত্র সব বলে দিতে পারে এমন লোকের সঙ্গে দেখা হবে আজ। প্রতিবেশীদের সঙ্গে মন বিনিময় হবে। পুরনো কোনো আইনি ঝামেলা চুকে যাবে। জমি জমা সংক্রান্ত কাজে অর্থ ব্যয় হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
কেউ আজ আপনার বয়স জানতে চাইবে। পরিবারে অহেতুক ঝগড়া হবে। বন্ধুদের সঙ্গে বাড়াবাড়ির কারণে সম্পর্কে কিছুটা চিড় ধরতেই পারে। কর্মক্ষেত্রে কিছু ত্রুটি হবে যা আপনি করেননি তবু আপনার ওপর চাপিয়ে দেয়া হবে, সাবধান! ভ্রমণের জন্য দিনটি মোটামুটি শুভ। পুরস্কার অপেক্ষা করছে আপনার জন্য।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
দিনের শুরুতে কিছুটা আত্মতৃপ্তি থাকবে। বেলা যত ফুরিয়ে যেতে থাকবে ততই আপনাকে বুঝে নিতে হবে কিছু একটা ঘটতে যাচ্ছে। ভিন্ন কিছুর জন্য প্রস্তুত থাকুন আজ। বিকৃত মানসিকতার কারো সঙ্গে আপনার দেখা হয়ে গেলে তাকে এড়িয়ে যাবেন তা যতই এড়িয়ে যেতে চাইবেন ততই আটকে যাওয়ার সম্ভাবনা থাকবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আর্থিক সচ্ছলতার কারণে আজ আপনাকে বেশ ফুরফুরে দেখাবে। দৈনিন্দন কাজে বিচিত্র ভাবনার সংযোগ ঘটবে। আপনাকে কেউ তোষামোদ করতে আসলে সরাসরি তাকে কিছু বলবেন না। শুধু শুনে যান সময় হলে সে নিজে থেকেই সরে পড়বে। শিক্ষাক্ষেত্রে কিছুটা আলস্য ভাব আপনাকে পেয়ে বসবে। কর্মক্ষেত্রে আজ নিজ ভাবনাকে বাস্তবে রূপ দিতে পারবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
জেনে রাখবেন আজকে আপনার জন্য কেউ না কেউ অপেক্ষায় থাকবে। সময়কে ভাগ করে নিন, কখন কাকে কোথায় সময় দিতে হবে। বিদেশে যারা যেতে চাইছেন তাদের জন্য দিনটি শুভ। বাণিজ্যে ফল আসবে মিষ্টি স্বাদের। কাউকে অযথা বিরক্ত করবেন না, এতে হিতের বিপরীত হবে। আপনাকে সতর্ক থাকতে হবে নদী পথে যাত্রায়।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
আপনাকে দ্রুত প্রতিষ্ঠিত হতে হবে এমন বিষয় তাড়া দিবে। সংসারে কিছুটা স্থিরতা কাজ করবে। বয়সে বড় কেউ আপনাকে শাসন করতে এলে তাকে সময় দিন, অহেতুক ভাব দেখাবেন না। প্রিয় মানুষটি আজ অপেক্ষায় থাকবে একটা মুহূর্তের। স্বাস্থ্যে বল পাবেন। দ্রুত মুছে যাবে পুরনো কোনো ক্ষত। অর্থের ঢেউ আজ আপনার দিকেই ধেয়ে আসবে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত