সর্বশেষ

  ঈদে রাস্তায় থাকবে বিআরটিসির ৯০০ বাস   দিরাইয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ   টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা   সিলেট বিভাগকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা   দীর্ঘ ১৭ বছর পর এফডিসিতে ফিরছেন শাবানা?   শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে চলছে ব্যবসায়ী সমিতির নির্বাচন   বিশ্বনাথে স্বামীর হাতে খুন হলেন স্ত্রী   অভিযোগের পাহাড় শিক্ষার্থীদের : হল থেকে বিতাড়িত শাবির সেই ‘অপরাধ সম্রাট’   কুসিক মেয়র সাক্কুর স্থায়ী জামিন   গোয়াইনঘাটের রুস্তমপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা   শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা   অর্ধেক বৃত্তে মৌলভীবাজার শহীদ মিনার!   যুক্তরাজ্যে আরও সন্ত্রাসী হামলার আশঙ্কা করছেন দেশটির প্রধানমন্ত্রী থেরেসা মে   মস্তিষ্কের স্বাস্থ্য গড়ার খাবার   আজ মাশরাফি চোখ রাখছেন জয়ে   জঙ্গি আস্তানা সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের ৩টি বাড়ি ঘেরাও   সিলেটে বজ্রপাতে শ্যালক-দুলাভাইসহ নিহত ৩   মৌলভীবাজারের মোস্তফাপুর ইউনিয়নের বাজেট ঘোষণা   চরগাঁওয়ে রাস্তা উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী   রাজনগরে ধর্ষক ও নারী নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

শনিবারের রাশিফল

প্রকাশিত : ২০১৫-১১-১৪ ১২:২০:০৩

লাইফস্টাইল ডেস্ক : শনিবার, ১৪ নভেম্বর মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
আপনি এমন কারো কাছে সাহায্য চেয়েছেন যিনি জড়র থেকে উন্নত নয়। নিজের ভাগ্যের ওপর ভরসা রেখে কাজ করে চলুন আপনমনে। ফলাফল আসবে দ্রুততর ডানায় ভর করে। প্রেমের সম্পর্কে উন্নতি ঘটবে। অর্থময় হতে পারে বিকেলের শেষ। বন্ধুদের সংস্পর্শ থেকে নিজের সঙ্গীকে দূরে রাখুন।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
ছোট ছোট পাওয়া গ্রাস করতে পারে বড় পাওয়াকে। তাই ছোট ব্যপারে আশাহত হয়ে মন খারাপ করার কিছু নেই। বড় কিছু পেয়ে যাবেন অতিদ্রুত। দিনের মধ্যভাগে পাবেন আশ্চর্য হওার মতো কোনো বস্তুর দেখা। প্রেমকাতর মন নিয়ে ঘুরে বেড়ানোর দিন শেষ। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

মিথুন (মে ২১ – জুন ২০)
আচরণের বিশুদ্ধতা আপনাকে সম্মানিত করতে পারে। চূড়ান্ত অবসন্নতা থেকে পেয়ে যাবেন মুক্তির আনন্দ। ব্যবসায় বিনিয়োগ শুভ। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। যাযক শ্রেণির কারো সঙ্গে পরিচয়ে আপনার সমস্যার জট খুলবে। প্রেমে আওলা বাতাসের সম্ভাবনা রয়েছে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
রাজ্যের চিন্তা এসে ভর করবে আপনার মাথায়। যথাসময়ে যথাযোগ্য ওষুধ যথার্থ মানুষের ওপর প্রয়োগ করতে না পারলে সমস্যার বৃদ্ধি পাবে উত্তরত্তর। এর প্রভাব এসে পড়বে পারিবারের সদস্যের ওপর। দিনলিপি রেখে থাকলে তা কাজে আসবে গুরুত্বপূর্ণ তথ্য মনে করিয়ে দিতে। চোখ কান খোলা রেখে চলতে হবে আজকের দিনে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
শারীরিক দুর্বলতা ও আর্থিক ক্ষতি যোগ দেখা যাচ্ছে। বাড়ি থেকে না বেরুলে টাকাও খরচ হবে না। তবে বাড়িতে বসে থাকলে পারিবারিক খরচও এড়ানো যাবে না। কর্মক্ষেত্রে প্রশংসা অভিশাপ মনে হতে পারে। কাছের কারো পাতা ফাঁদে পা দিতে যাচ্ছেন। বিদেশ যাত্রা শুভ। জল যাত্রা অশুভ।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
অতিরিক্ত ফেনে কথা বরা কমাতে হবে। কারো সঙ্গে নৈতিকতার বিষয়ে বিতর্কে জড়িয়ে যেতে পারেন। রাজনৈতিক ভবিষ্যৎ হালে পানি পেতে শুরু করবে। কাওকে ক্ষতি করার মতলব থাকলে বাদ দিতে হবে। প্রিয়জনের সঙ্গে শুভসন্ধ্যা বিনিময় বাড়িয়ে দিন আজ হতে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
ধান্দা থেকে বিরত থাকুন। তলে তলে এসব করছেন আর সভা মঞ্চে নিজেকে সাধু প্রমাণ করতে চাইছেন এসব চালবাজি করে আর লাভ নেই। দূরে থাকুন পানি হতে। দিনের শেষভাগে পরিবর্তন লক্ষ্য করবে নিজ শরীরের। আত্মীয় স্বজন আজ বেশ পীড়া দিবে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
পরিবর্তন আসবে কর্মক্ষেত্রে। নিজেকে নতুন স্রোতে সামলে নিতে প্রস্তুত থাকুন। উচ্চশিক্ষা লাভের সম্ভাবনা রয়েছে। পথে কাউকে চেনা মনে হলেও নিশ্চিত না হয়ে তাকে ডাকতে যাবেন না। বন্ধুর সঙ্গে সম্পর্কের জটিলতা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে সুবাতাস বইবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
হকারদের রোষানলে পড়তে পারেন। আপনাকে কেউ আজ ফুসলিয়ে কিছু আত্মসাৎ করবে এমনটা বুকের পাটা কারো হয়নি। শিক্ষা ও চিকিৎসায় আজ বেশ সুফল পাবেন। অর্থ আসবে বানের জলে, তবে বান নেমে যাওয়ার আগেই সঞ্চয়ে মন দিন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
প্রিয় ফুল রঙ পাল্টে হয়ে যাবে ভুল। পরশু যাকে কথা দিয়ে এসেছিলেন কিন্তু কথা রাখতে পারেননি সে আজ আপনাকে ধরবে। মুখের মিথ্যে বলার জোর আজ আর কাজে দিবে না। বিশেষক্ষেত্রে সম্পর্ক পুরোপুরি নষ্ট হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
দিনের কাজ দিনের মধ্যে সেরে ফেলুন নইলে পস্তাবেন। আপনাকে কেউ পুতুলের মতো সাজিয়ে রেখে আপনার ওপর অবিচার করছে। আরেকটু সবুর করুন তারপর মাঠে নেমে যান। কাউকে আর তখন পাত্তা দিতে হবে না। সামনেই আপনার হাতে কিছু অর্থ আসছে খরচ করে ফেলবেন না, অচিরেই তা কাজে লেগে যাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
বিরক্ত হয়ে লাভ নেই এমন পরিস্থিতি আরও কিছুদিন থাকবে। পড়াশুনা আজ কচ্ছপের মতো এগুবে। আপনাকে তোষামোদ করার লোকের অভাব হবে না। যারাই এমনটি করতে আসবে তাদেরকে কাছে ভিড়তে দিবেন না। অর্থভাগ্য শুভ। মনের মানুষের কাছে আজ প্রশংসা পাবেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত