সর্বশেষ

  অনাথ ও অটিস্টিক শিশুরা আঁকলো এক কিলোমিটার আল্পনা   মৌলভীবাজারে আদালত প্রাঙ্গণ থেকে পলিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার   দিরাইয়ে হাওর রক্ষা বাঁধের কাজে গাফিলতি: ৭ পিআইসিকে শোকজ   ছাতকে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩   কানাইঘাট গাছবাড়ীতে শতাধিক গাছ কেটে ফেলার অভিযোগ   সুনামগঞ্জ পৌরসভার উপনির্বাচন ২৯ মার্চ: মেয়র পদে আলোচনায় ৮ প্রার্থী   দক্ষিণ সুরমা কলেজে দু’দিন ব্যপী বইমেলা ও পিঠা উৎসবের উদ্বোধন   বিএনপির বড় অংশ আসছে জাতীয় পার্টিতে : এরশাদ   তাহিরপুরে শনির হাওরে বাধের কাজ পরিদর্শন করলেন রঞ্জিত সরকার   প্যারিসে বেস্ট বিজনেসম্যান এওয়ার্ড লাভ পেলেন ফেঞ্চুগঞ্জের লাভলু   ইস্পা হত্যার বিচারের দাবিতে সিলেটে মানববন্ধন   বিশ্বনাথে বখাটে সুমনের ফাঁসির দাবিতে মানববন্ধন   তালামীযে ইসলামিয়ার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন সম্পন্ন   প্রবাসী শ্রমিকদের উপর আরোপকৃত লেভি বাতিলের আবেদন   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা   স্মারকলিপি প্রদানের জের ধরে হামলা, অতঃপর মামলা   সম্মিলিত নাট্য পরিষদের একুশের প্রভাতফেরি ভোর ৫.৪৫ মিনিটে   কেউ ভোটে না এলে করার কিছু নেই : হাসিনা   ফোর জি যুগে বাংলাদেশ   এবার নারী ‘পীর’কে বিয়ে করলেন ইমরান খান

সৎ ও শালীনতা বজায় রেখে ব্যবসা পরিচালনা করতে হবে: অন্তরা বিশ্বাস

মানসী বিউটি পার্লারের ২য় বর্ষে পদার্পন

প্রকাশিত : ২০১৭-১১-২৪ ১৭:৪৯:২৮

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ ॥ রূপচর্চার জগতে সিলেটের রমনীদের বিশ্বস্থ ও ভালবাসার সঙ্গী মানসী বিউটি পার্লারের ২য় বর্ষে পদার্পন উপলক্ষ্যে শুক্রবার নগরীর ধোপাদিঘীর পাড়স্থ হাবিব’স ভবনে প্রতিষ্ঠানে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

কেক কাটা অনুষ্ঠানে লাক্স চ্যানেল আই সুপারস্টার অন্তরা বিশ্বাস চৌধুরী পিংকী বলেন- রমনীদের অত্যন্ত প্রিয় বিভিন্ন রং বেরংয়ের সাজগোজ। বিভিন্ন বিউটি পার্লারের মাধ্যমে রমনীরা ইচ্ছেমতো সাজগোজ করে থাকেন। কিন্তু যেই প্রতিষ্ঠান হোক না কেন প্রত্যেক প্রতিষ্ঠানকে সৎ ও শালীনতা বজায় রেখে ব্যবসা পরিচালনা করলে মানুষ অত্যন্ত দ্রুত গতিতে উন্নতির পথে এগিয়ে যেতে পারে এবং আচার আচরণ গুলো ব্যবসার ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। তাই সবসময় এসব বিষয়ে খেয়াল রেখে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করা অত্যন্ত প্রয়োজনীয়। মানসী পার্লারে সুনাম আমি আগে থেকেই শুনে এসেছি। তাই যখন আপনাদের আমন্ত্রণ পেলাম সেই আমন্ত্রণে ছুটে আসি। আপনাদের সেবা মানুষের দূরগোড়ায় পৌঁছে দিতে সর্বদা কাজ করে যাবেন। যেন অন্যান্যরাও এ ধরণের কাজ দেখে আপনাদের মতো শিক্ষা নিতে পারে।
বর্ষপূতি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- নজরুল সংগীত শিল্পী পরিষদের সভাপতি সিলেটের জনপ্রিয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিমাংশু বিশ্বাস, সহ-সম্পাদক সুকমল সেন, প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী তানিয়া সুলতানা।
এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- এশিয়া ব্যাংকের কর্মকর্তা সাদিয়া বিনতে রাহি রূম্পা, জাহানারা বেগম, আসমা বেগম।

উল্লে­খ্য, ২য় বর্ষপূতি উদযাপন উপলক্ষ্যে শুক্রবার সারাদিন ফ্রি মেহেদি পড়ানো, ব্র“ ফ্লাগ, নরমাল মেকাপ করা হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত