সর্বশেষ

  ঢাবির রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচন: আ.লীগপন্থী ২৪, বিএনপিপন্থীরা ১টিতে জয়ী   প্রধানমন্ত্রীর সিলেট আগমন উপলক্ষ্যে মহানগর শ্রমিকলীগের সভা   অর্থমন্ত্রীর জীবনী ডকুমেন্টারিতে সুযোগ পেল মুক্তাক্ষরের শিক্ষার্থীরা   জাগো সিলেট আন্দোলনের আলোচনা সভা   দক্ষিণ সুনামগঞ্জে দি হাঙ্গার প্রজেক্টেরে আলোচনা সভা   দক্ষিণ সুরমায় ২য় দিনের মত সিএইচসিপিদের কর্মবিরতি পালন   আম্বরখানার মণিপুরি পাড়া মাতালেন নকুল কুমার   চ্যানেল আই সেরাকণ্ঠের যৌথ চ্যাম্পিয়ন সুনামগঞ্জের হাওর কন্যা ঐশি   নগরীর সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার   এতিমদের সাথে রোটারী মিডটাউনের মধ্যাহ্নভোজ   রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের শীতবস্ত্র বিতরণ   স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহণ করলেন অর্থমন্ত্রী   জামালগঞ্জে কমিউনিটি ক্লিনিকের কর্মরতদের অবস্থান কর্মসূচি   বিয়ানীবাজারে অগ্নিকাণ্ডে আড়াই লাখ টাকার ক্ষতি   ছুটির দিনে রান্নাঘরে প্রধানমন্ত্রী   রাজনগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত   সিলেটে ‘আত্মা’র আঞ্চলিক সভা অনুষ্ঠিত   চলে গেল প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার গ্রহণকারী বর্ণা : জকিগঞ্জে শোকের ছায়া   এলাকার উন্নয়নে স্থানীয়দের নির্বাচিত করুণ, মাগুড়ার কাউকে নয় : এহিয়া চৌধুরী   সালমান শাহ’র হত্যাকারীদের বিচারে দাবিতে সিলেটে মানববন্ধন

পুরুষকে যৌনহেনস্তা, দুই নারীকে ধরতে পুরস্কার ঘোষণা

প্রকাশিত : ২০১৫-১১-১১ ০১:৩৩:৪২

উত্তরপূর্ব ডেস্ক : বুধবার, ১১ নভেম্বর ২০১৫ ॥ এক পুরুষকে যৌন হেনস্তা করায় যুক্তরাষ্ট্রে দুই নারীর বিরুদ্ধে ‘তৃতীয় মাত্রার’ যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। কিছুদিন আগে ওয়াশিংটন ডিসির একটি পেট্রলপাম্পে এই হেনস্তার ঘটনা ঘটে।

পেট্রলপাম্প থেকে সংগ্রহ করা ঘটনাটির ভিডিওচিত্র গত ৭ অক্টোবর নিজেদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ। ভিডিওতে দেখা যায়, পেট্রলপাম্পের দোকানে নিজের ফোনে কথা বলছিলেন এক ব্যক্তি। এমন সময় ওই দোকানে আসা দুই নারী তাঁকে উত্ত্যক্ত করেন। এঁদের মধ্যে একজন নিজের শরীর দিয়ে পুরুষটির শরীর স্পর্শ করেন। অন্যজন পুরুষের শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করেন এবং তাঁকে বারবার চুমু দিতে থাকেন।

দি ইনডিপেনডেন্ট জানিয়েছে, এই দুই নারীর সন্ধান পেতে এক হাজার মার্কিন ডলার পুরস্কার ঘোষণা করেছে ওয়াশিংটনের পুলিশ। কেউ যদি এঁদের সম্পর্কে কোনো তথ্য দিয়ে গ্রেপ্তারে সহযোগিতা করতে পারেন, তবে তিনি এই পুরস্কার পাবেন বলে পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত